আক্কেলপুর মেয়রের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করার প্রতিবাদে এর পাল্টা সংবাদ সম্মেলন | দুর্জয় বাংলা

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৫:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ময়মনসিংহ ডিবি’র অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার সাবেক এমপির ভাতিজা কাউছার’কে কুপিয়ে হত্যা পূর্বধলায় পিকআপ-ট্রাক দুর্ঘটনায় নিহত-১ কেন্দুয়ার রাস্তায় জন্মনেয়া পাগলী মা’র সন্তানের ভবিষ্যত কি? মধ্যনগরে ইয়াবা ব্যাবসায়ী আটক সভাপতি মজিবর, সম্পাদক উসমান গনি শৈলকুপায় ইসলামী আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত আজ বুধবার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে আক্কেলপুরে দাদন ব্যবসায়ীর টাকা দিতে না পারাই গলাই দড়ি দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা দুনীর্তিমুক্ত ও স্বচ্ছ পক্রিয়ায় শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষা অনুষ্ঠানের লক্ষ্যে নেত্রকোনা জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে প্রেস ব্রিফিং কলমাকান্দায় পল্লী বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে হাতিয়ে নেওয়া টাকা ফেরত দিল প্রতারক




আক্কেলপুর মেয়রের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করার প্রতিবাদে এর পাল্টা সংবাদ সম্মেলন

আক্কেলপুর মেয়রের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করার প্রতিবাদে এর পাল্টা সংবাদ সম্মেলন

লিখিত বক্তব্য পাঠ করেন আক্কেলপুর পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর




নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আক্কেলপুর পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর সম্পর্কে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট এবং উদ্দেশ্য প্রনোদীতভাবে পপি পারভীনের আনিত অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জয়পুরহাট জেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আক্কেলপুর পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর।




লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২২ সেপ্টেম্বর আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দের বিরুদ্ধে থানায় একটি যৌন হয়রানী মামলা দায়ের হয়। সে মামলার বাদীনী পপি পারভীন ২৩ সেপ্টেম্বর জয়পুরহাট জেলার বিভিন্ন প্রেসক্লাবে আমাকে দোষারোপ করে মিথ্যা অপবাদ দিয়ে আমার রাজনৈতিক এবং ব্যক্তিগত মানহানিকর ক্ষতি সাধন করে আমার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে। যা সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট মিডিয়া এবং ইলেক্ট্রনিক্স মিডিয়াতে প্রচারিত হয়ে আমার রাজনৈতিক ও সামাজিক ভাবমুর্তি ক্ষূন্য হয়েছে।




গোলাম মাহফুজ চৌধুরী অবসর বলে, আক্কেলপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে আব্দুস সালাম আকন্দ আনারস মার্কা নিয়ে ভোটে অংশ নেয়। আ’লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকসেদ আলী মন্ডল মার্কার পক্ষে আমি সহ উপজেলা আ’লীগের নেতাকর্মীরা ভোট করেছেন তাদেরকে বিভিন্ন মামলা/হামলা, হুমকি/ ধুমকি, শারীরিক ও মানসিক ভাবে আজ অবদি নির্যাতন করে আসছে। সে কারণে কেন্দ্রীয় আওয়ামীলীগের সিদ্ধান্ত মোতাবেক সালাম আকন্দকে কেন দল থেকে স্থায়ী বহিস্কার করা হবেনা মর্মে পত্র প্রেরন করিয়াছেন। তারই ধারাবাহিকতায় গতকালের সাংবাদিক সম্মেলন করে আমাকে এবং উপজেলা আওয়ামীলীগকে সাধারণ জনগনের কাছে হেও প্রতিপন্ন করার নিমিত্তে বিভিন্নভাবে দোষারোপ করার পায়তারা চালিয়ে যাচ্ছে । যা আমি এইরুপ ঘৃন্য কাজে কোনদিও কাউকে প্ররোচনা এবং উৎসাহিত করি নাই এবং ব্যক্তিগতভাবে আমি পপি পারভীনকে চিনি না জানিও না। যা তাদের স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে আমি এবং আমার দলের ভাবমুর্তি ক্ষুন্য করার জন্য আমার নাম ব্যবহার করা হচ্ছে।




তিনি আরও বলেন, এই সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আমি জোড় প্রতিবাদ জানাচ্ছি, আরও আপনাদের অবহিত করছি যে, আমি একজন নিজেই জনপ্রতিনিধি হয়ে অন্য একজন জনপ্রতিনিধিকে অসম্মানজনক ষড়যন্ত্রের লিপ্ত থাকার রাজনীতিতে আমি বিশ্বাসী নয়। চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি এই ঘৃন্য কাজে জড়িত থাকার প্রমান যদি কেউ দিতে পারেন তাহলে আইনগত ব্যবস্থা নিলে আমি মাথা পেত নিব।




সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকসেদ আলী মন্ডল, সহ সভাপতি দেলোয়ার হোসেন, হাফিজার ডিলার, যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবলু, আতিকুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক আলম চৌধুরী, সেলিম মাহমুদ, পৌর আ’লীগের আহবায়ক এনামুল হক, যুগ্ন আহবায়ক হাসনাতুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি রানা চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস.এম ফারুক হোসেন,




জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম.এম ইসলাম বিটু, পৌর ছাত্রলীগের আহবায়ক কাজী আরাফাত হোসেন সনজু, জেলা পরিষদ সদস্য গোলাম রাব্বানী, রুবী আহম্মেদ, উপজেলা যুব মহিলালীগ নেত্রী মৌসুমী, রুকিন্দীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সোনামুখি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি ডি.এম রাহেল ইমাম সহ আরো অনেকেই।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







সার্বনীন শারদীয় দুর্গোৎসব শারদ শুভেচ্ছা

১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বানিজ্য মেলা

আজকের নামাজের সময় সূচী

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৯
ইফতার শুরু - সন্ধ্যা ১৭:৩৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৪
  • ১১:৪৮
  • ১৫:৫৫
  • ১৭:৩৬
  • ১৮:৫০
  • ৫:৫৬







©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!