রবিবার, ২১ Jul ২০১৯, ১২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
মদনে নৌকা থেকে পড়ে গিয়ে সবজি বিক্রেতার মৃত্যু জামালগঞ্জে বজ্রপাতে নিহত দুই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পুড়ানো হলো তিনটি ড্রেজার মেশিন জামালগঞ্জে জন্মনিবন্ধন জালিয়াতি ও অশ্লীল ভিডিও রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা সৈয়দপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড শহিদুল ইসলাম ডিগ্রী কলেজ ২য় বার ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত নীলফামারীতে যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত রাজারহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ আটক- ২ নেত্রকোনার হাওরাঞ্চলে একটি মৎস্য গবেষনা ইনষ্টিটিউট গড়ে তোলা হবে- মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু সাতকানিয়া- লোহাগড়া আপামর জনগনের পাশ্বে সুখে দুঃখে আছি থাকব,ড. আবু রেজা নদবী




একনেক সভায় মহাসড়ক উন্নয়নে ৭১০ কোটি টাকা বরাদ্দ কেন্দুয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

একনেক সভায় মহাসড়ক উন্নয়নে ৭১০ কোটি টাকা বরাদ্দ কেন্দুয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল




 

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি:
জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) এক সভায় নেত্রকোনা থেকে কেন্দুয়া-আঠারবাড়ি-ঈশ্বরগঞ্জ পর্যন্ত মহাসড়ক উন্নয়ন প্রকল্পের জন্য ৭১০ কোটি টাকা বরাদ্দ অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিলকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মমীরা।
গতকাল বুধবার (১৯ জুন) বিকালে কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়া এলাকার উকিলবাড়ি থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশে পৌর আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান ভূইয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিপুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জাকির হাসান প্রমুখ।
সমাবেশ শেষে আওয়ামী লীগ নেতা আসাদুল হক ভূইয়া স্থানীয় সাংবাদিকদের জানান, এলাকাবাসীর দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে এবং বর্তমান এমপি অসীম কুমার উকিলের আপ্রাণ প্রচেষ্টায় গত মঙ্গলবার (১৮ জুন) অনুষ্ঠিত একনেক সভায় মাননীয় প্রধানমন্ত্রী নেত্রকোনা থেকে কেন্দুয়া-আঠারবাড়ি-ঈশ্বরগঞ্জ পর্যন্ত মহাসড়ক উন্নয়ন প্রকল্পের জন্য ৭১০ কোটি টাকা বরাদ্দ অনুমোদন করেন। সড়কটির দু’পাশের জমি অধিগ্রহণ শেষে শুরু হবে মহাসড়ক উন্নয়ন কাজ।
এ বিষয়ে নেত্রকোনা সড়ক ও জনপদ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী দিদারুল আলম তফরদারের সাথে কথা হলে তিনি একনেক সভায় এ মহাসড়ক উন্নয়নের জন্য ৭১০ কোটি টাকা বরাদ্দ অনুমোদন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!