শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ত্রাণ নিয়ে বানভাসীদের পাশে দাঁড়ালেন জেহাদ জাতীয় পতাকা বিধিমালা আইন লঙ্গন বাগলী শুল্ক ষ্টেশনে উক্তোলন করা হয়নি জাতীয় পতাকা! জামালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা রাজারহাটে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদ্বোধন মদনে শিক্ষার্থীকে যৌন হয়রানি করার শিক্ষক গ্রেফতার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশ্বে সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম শৈলকুপায় মধ্যরাতে দুর্ধর্ষ ডাকাতি আটপাড়ায় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন -মো: সুমন খান আটপাড়া উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার -এইচ.এম. লোকমান আটপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহের র‍্যালি ও আলোচনা সভা




ওয়েষ্ট ইন্ডিজকে হাড়িয়ে ৫ উইকেটে জয় পায় বাংলাদেশ।

ওয়েষ্ট ইন্ডিজকে হাড়িয়ে ৫ উইকেটে জয় পায় বাংলাদেশ।




খেলার  সংবাদঃ

ওয়েষ্ট ইন্ডিজকে হাড়িয়ে ৫ উইকেটে জয় পায় বাংলাদেশ।

ম্যাচে বৃষ্টি আঘাত হানে। বৃষ্টির কারণে ম্যাচ অনেকক্ষণ বন্ধ থাকে। তবে রাত ১০:৩০ মিনিটে ম্যাচ আবারো মাঠে গড়ায় এবং ওভার কমিয়ে তা করা হয় ২৪।

নির্ধারিত ২৪ ওভারে ১ উইকেট হারিয়ে ১৫২ রান করে উইন্ডিজ। তবে বৃষ্টি আইনে জয়ের জন্য বাংলাদশের দরকার ২১০ রান। ২১০ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করে দুই টাইগার ওপেনার তামিম ও সৌম্য। তবে গ্যাব্রিয়েলের বলে হোল্ডারের হাতে ধরা পড়ে ১৮ রান করে ফিরেন তামিম।

এরপর মাঠে এসেই ফিরে যান সাব্বির। গ্যাব্রিয়েলের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে রানের খাতা না খুলেই ফিরেন তিনি। অন্যদিকে হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন সৌম্য। তিনি ২৭ বলে ৮ চার ও ২ ছয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন। সৌম্যর সঙ্গে ব্যাট হাতে প্রতিরোধ গড়েন মুশফিক।

তবে রেইফারের বলে কটরেলের হাতে ধরা পড়ে ৪১ বলে ৯ চার ও ৩ ছয়ে ৬৬ রান করে ফিরেন সৌম্য। রেইফারের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ২২ বলে ২ চার ও ২ ছয়ে ৩৬ রান করে সাঝঘরে ফিরেন মুশফিক। এরপর এলেনের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ১৭ রান করে ফিরেন মিথুন।

এরপর মাহমুদউল্লাহর সঙ্গে দলকে এগিয়ে নেওয়ার দায়িত্ব নেন মোসাদ্দেক। শেষ পর্যন্ত মোসাদ্দেকের হাফসেঞ্চুরিতে ৫ উইকেটে জয় পায় বাংলাদেশ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!