বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০২:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কেন্দুয়ার নিখোঁজ স্কুল ছাত্রী ১মাস ৫দিন পর গাজীপুর থেকে উদ্ধার ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ২০ কুষ্টিয়ায় চাঞ্চল্যকর নার্স বিলকিস হত্যাকান্ডের রহস্য উন্মোচন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে  ভয়াল ২১ আগস্ট গ্রেনেড হত্যা দিবস পালিত।  দুর্জয় বাংলায় পত্রিকায় সংবাদ প্রকাশের পর তদন্ত শুরুঃ হাতীবান্ধা ইউপি রাস্তার কালভার্ট তুলে নেওয়াই হাজারো মানুষের দুর্ভোগ রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ পলাতক আসামী গ্রেপ্তার বকশীগঞ্জে যাত্রী সেজে অটো রিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক-২ শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত বৃদ্ধা তছিরন নেছার মৃত্যু কেন্দুয়ায় ভিজিএফ কর্মসূচির চাল সন্দেহে তিন চালক আটক রামগঞ্জে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী সায়েম গ্রেফতার




কলমাকান্দায় ফার্মেসিতে মিললো ঝুলন্ত মরদেহ

কলমাকান্দায় ফার্মেসিতে মিললো ঝুলন্ত মরদেহ





কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধিঃ

নেত্রকোনার কলমাকান্দায় সুনীল মাংসাং নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার রংছাতী ইউপির সীমান্তবর্তী পাঁচগাও নতুন বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত সুনীল মাংসাং ওই এলাকার বেজেন্দ্র আরেং এর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র বলছে, সুনীল মাংসাং দিনমজুরের কাজ করতেন। প্রায় চার মাস আগে একই এলাকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ভগবতী নামে এক নারীকে এলোপাথারি কুপিয়ে জখম করে। ওই মামলায় গ্রেফতার হয়ে দীর্ঘদিন নেত্রকোনা জেলা কারাগারের বন্দী ছিলেন। মাস খানেক জামিনে মুক্ত হয়ে আসেন এলাকায়। পরে পাঁচগাও নতুন বাজারে আবু জাফর কথিত ফার্মেসিতে থাকার জন্য জায়গা করে নেন।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, সুনীল মাংসাং রোববার দিবাগত রাতের কোনো এক সময় তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে। সোমবার ওই ফার্মেসি থেকে মরদেহ উদ্ধারের পর দুপুরে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত তথ্য জানা যাবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!