সোমবার, ১৭ Jun ২০১৯, ০২:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
গাজীপুর জেলা সহ ১২টি জেলা প্রশাসকের বদলি আদেশ বাতিল।   মাহিন্দ্রা ট্রাকের চাপায় মাদ্রাসার ছাত্র নিহত ফুুুুটবল খেলোয়াড় হতে না পেরেই হলেন নাট্যকার জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ছাত্রীর উপর  স্প্রে নিক্ষেপ, আটক-১ ধুনটে অন্তঃসত্তা গৃহবধূর লাশ উদ্ধার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ডিজিটাল সেবা ফিতা কেটে ডিজিটাল সেন্টার উদ্বোধন করলেন মেয়র রাম দা উচিয়ে সরিষাবাড়ীতে জমি জবর দখলকারী যুবলীগ নেতা কামাল গ্রেফতার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী আজ শুধু বিএনপির দাবী নয়, ১৮ কোটি মাটি মানুষের দাবী রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ-২ আটক-১ নকলায় গাছে বেঁধে গৃহবধূ নির্যাতন: ওসি ও এসআইকে প্রত্যাহার




কেন্দুয়ায় দু’দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

কেন্দুয়ায় দু’দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা




নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে নেত্রকোণার কেন্দুয়ায় বসেছে দু’দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা।

শনিবার (২৩ মার্চ) দুপুরে কেন্দুয়া উপজেলা পরিষদ চত্বরে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

‘বিজ্ঞান ও প্রযুক্তি অগ্রগতির মূল শক্তি’ শীর্ষক স্লোগানকে সামনে রেখে আয়োজিত এ মেলায় কলেজ ও স্কুল পর্যায়ের ১৫টি স্টল অংশ নিয়েছে। এতে আমার গ্রাম, আমার শহর, সাশ্রয়ী মূল্যে অন্ধকার দূরীকরণের জন্য বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উদ্ভাবন উপস্থাপন করা হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা অনুষ্ঠিত হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন অসীম কুমার উকিল।

তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে বিজ্ঞানের ছাত্র-ছাত্রী বাড়াতে হবে। তাদের বিজ্ঞানমনস্ক করে গড়ে তুলতে হবে। এই শিক্ষার্থীরাই আগামী দিনে বিজ্ঞানমনস্ক জাতি উপহার দিতে পারে। তাই তাদের অনেক যত্নসহ বিজ্ঞানের পড়ালেখা করাতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঞা, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন ভূঞা প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













পিকনিক বুকিং চলছে!

©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!