সোমবার, ১৭ Jun ২০১৯, ০২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
গাজীপুর জেলা সহ ১২টি জেলা প্রশাসকের বদলি আদেশ বাতিল।   মাহিন্দ্রা ট্রাকের চাপায় মাদ্রাসার ছাত্র নিহত ফুুুুটবল খেলোয়াড় হতে না পেরেই হলেন নাট্যকার জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ছাত্রীর উপর  স্প্রে নিক্ষেপ, আটক-১ ধুনটে অন্তঃসত্তা গৃহবধূর লাশ উদ্ধার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ডিজিটাল সেবা ফিতা কেটে ডিজিটাল সেন্টার উদ্বোধন করলেন মেয়র রাম দা উচিয়ে সরিষাবাড়ীতে জমি জবর দখলকারী যুবলীগ নেতা কামাল গ্রেফতার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী আজ শুধু বিএনপির দাবী নয়, ১৮ কোটি মাটি মানুষের দাবী রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ-২ আটক-১ নকলায় গাছে বেঁধে গৃহবধূ নির্যাতন: ওসি ও এসআইকে প্রত্যাহার




গফরগাঁওয়ে জমির বিরোধে চাচার হাতে ভাতিজা  সুলতান আকন্দ নিহত। 

গফরগাঁওয়ে জমির বিরোধে চাচার হাতে ভাতিজা  সুলতান আকন্দ নিহত। 




গফরগাঁও প্রতিনিধিঃ

ময়মনসিংহের গফরগাঁওয়ে চাচার হাতে সুলতান উদ্দিন আকন্দ (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার দুপুরে পাগলা থানার নিগুয়ারি ইউনিয়নের পাতলাশি গ্রামে এ ঘটনা ঘটে।

জমিজমা নিয়ে বিরোধের জেরে চাচা সিরাজ উদ্দিন আকন্দের হাতে খুন হন সুলতান। এ সময় গুরুতর আহত হন নিহত সুলতানের স্ত্রী মুর্শিদা বেগম ও ছোট ভাই বাবুল আকন্দ। তাদের আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, জমিজমা নিয়ে ভাতিজা সুলতান উদ্দিনের সঙ্গে চাচা সিরাজ উদ্দিনের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। এর জেরে শুক্রবার সকালে সিরাজ উদ্দিনের সঙ্গে ছোট ভাই মুক্তিযোদ্ধা রিয়াজ ও ভাতিজা সুলতান উদ্দিনের ঝগড়া হয়।

ঝগড়ার একপর্যায়ে সিরাজ উদ্দিন ও তার দুই ছেলে সিহাব আকন্দ ও বাবু আকন্দ এক হয়ে সুলতান উদ্দিন ও মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিনের ওপর হামলা চালান। হামলায় গুরুতর আহত হন সুলতান উদ্দিন, তার স্ত্রী মুর্শিদা বেগম ও ছোট ভাই বাবুল।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সুলতান উদ্দিন মারা যান।

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













পিকনিক বুকিং চলছে!

©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!