বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৮:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ
লেখা ও বিজ্ঞাপন আহব্বান, দুর্জয় বাংলা পত্রিকার আয়োজনে "ঈদ সংখ্যা" প্রকাশিত হবে।
সংবাদ শিরোনামঃ
আগৈলঝাড়ায় উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে দোয়া মোনাজাত ও ইফতার মাহফিল সৌদি প্রবাসী আহমদ আলীর বিভিন্ন আয়োজনে ইফতার মাহফিল মাহফিল সম্পন্ন আগৈলঝাড়ায় অনাথ শিশু ও বৃদ্ধাশ্রমের আশ্রিতদের জন্য নতুন পোষাক নিয়ে হাজির বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম সিলেটে র‌্যাবের সঙ্গে সংঘর্ষের জেরে সিলেট-তামাবিল সড়ক অবরোধ:আটক ২২ বকশীগঞ্জে ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত মধুপুর উপজেলায় শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে বখাটে সোহেল গ্রেপ্তার। ময়মনসিংহ ডিবি’র পৃথক অভিযানে ১৬৫ পিস ইয়াবা ও ৫৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ৮।  পূর্বধলায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নেত্রকোণায় ভোগাই-কংস নদীর ১৫৫ কিলোমিটার খনন কাজের উদ্বোধন টঙ্গীবাড়িতে সন্ত্রাসী হামলার স্বীকার যুবলীগ কর্মী বাবু হাওলাদার




গাজীপুরে পুষ্পদাম রিসোর্ট ও পিকনিক স্পট, অবকাশ যাপন

গাজীপুরে পুষ্পদাম রিসোর্ট ও পিকনিক স্পট, অবকাশ যাপন




দুর্জয় বাংলা ডেস্কঃ আসছে শীতে অনেকেই ভাবছেন পিকনিকের কথা, আবার কেউবা ভাবছেন শীতের ছুটিতে প্রশান্তিময় এক অবকাশ যাপন। পিকনিক হউক বা শুধুই ছুটি কাটানো, ঢাকার কাছেই যারা ভ্রমণ গন্তব্য খুঁজছেন তাদের জন্য অসংখ্য রিসোর্ট ও পিকনিক স্পট গড়ে উঠেছে গাজীপুরে। পরিবার বা বন্ধুদের নিয়ে আনন্দ করে ছুটি কাটাতে এই জায়গাগুলোর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। আর এগুলোর মধ্য থেকে ভ্রমণ প্রিয় মানুষদের অন্যতম পছন্দের জায়গা হয়ে উঠেছে পুষ্পদাম রিসোর্ট ও পিকনিক স্পট।

ঢাকা থেকে ৫৫ কিলোমিটার দূরে গাজীপুর জেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজারে পুষ্পদাম রিসোর্টটির অবস্থান। প্রবেশপথেই অভ্যর্থনা জানায় বিশাল দেবদারু গাছের সারি। এ পথ পেরিয়ে একটু ভেতরে ঢুকলেই দেখতে পাবেন ফুলে ফুলে ঘেরা কয়েকটি কটেজ। এখানে বৃক্ষ ও ফুলের গাছের সমারোহে তৈরি করা হয়েছে নান্দনিক পরিবেশ। দেশি-বিদেশি বাহারি গাছের সমাহার এখানে। এর ফাঁকে ফাঁকে ঘোড়া, হরিণ, বাঘ, ভাল্লুক ইত্যাদি বন্য প্রাণীর ভাস্কর্য দিয়ে সাজানো হয়েছে রিসোর্টটি। এই বাগানের মাঝে আছে কৃত্রিম ঝরনা। আর এই ঝর্ণার মাঝেই বসে আছে সুন্দর একটি জলপরীর ভাস্কর্য। আছে খেলাধুলার জন্য বিশাল মাঠ। এছাড়াও রয়েছে কৃত্রিম লেক ও সুইমিংপুল।

এখানে পিকনিক আয়োজনের জন্য সকল ব্যবস্থা রয়েছে। পর্যাপ্ত রান্নাঘর এবং একই সাথে এক হাজার লোকের খাবারের জায়গাও রয়েছে এখানে। সুলভ মূল্যে এখানে পিকনিকের স্পট বুকিং দেয়া হয়। তাই সদলবলে পিকনিকের আনন্দে মেতে উঠতে এটি একটি আদর্শ জায়গা। প্রায় ৩২ প্রকার ভর্তা, শাক সবজিসহ দেশী বিদেশী সব ধরণের খাবার পাওয়া যায় এখানে।

এই রিসোর্টে রয়েছে উন্নতমানের থাকার ব্যবস্থা। এখানে রয়েছে দোতলা কাঠের বাংলো অদিতি, শীতাতপ নিয়ন্ত্রিত কটেজ অপরাজিতা, কেতকী ও শিতলী। এসব কটেজে আধুনিক সব সুযোগ সুবিধার ব্যবস্থা করা হয়েছে। কটেজের রুম গুলো সাজানো হয়েছে রুচিশীল সব আসবাবপত্র দিয়ে। পরিষ্কার-পরিচ্ছন্ন এবং খোলা মেলা এসব কটেজে পর্যটকরা দারুণ কিছু সময় কাটাতে পারবেন। এছাড়াও এখানে আছে ১০ টি স্টুডিও অ্যাপার্টমেন্ট সমৃদ্ধ চমৎকার একটি ভবন। এই ভবনের রুমগুলোও রুচিশীল আসবাবপত্রে সজ্জিত করা হয়েছে। যা আপনার মন কাড়বেই। এখানে বিশাল পরিসরে রয়েছে গাড়ী পার্কিংয়ের জন্য জায়গা।

যোগাযোগ:

ফোন:  ০১৬২৯-১২১৩১৪, ০১৯৭৫-২৭২৭৩০-৩৬

ওয়েবসাইট: http://pushpadumresort.com


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!