বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৯:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ
লেখা ও বিজ্ঞাপন আহব্বান, দুর্জয় বাংলা পত্রিকার আয়োজনে "ঈদ সংখ্যা" প্রকাশিত হবে।
সংবাদ শিরোনামঃ
আগৈলঝাড়ায় উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে দোয়া মোনাজাত ও ইফতার মাহফিল সৌদি প্রবাসী আহমদ আলীর বিভিন্ন আয়োজনে ইফতার মাহফিল মাহফিল সম্পন্ন আগৈলঝাড়ায় অনাথ শিশু ও বৃদ্ধাশ্রমের আশ্রিতদের জন্য নতুন পোষাক নিয়ে হাজির বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম সিলেটে র‌্যাবের সঙ্গে সংঘর্ষের জেরে সিলেট-তামাবিল সড়ক অবরোধ:আটক ২২ বকশীগঞ্জে ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত মধুপুর উপজেলায় শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে বখাটে সোহেল গ্রেপ্তার। ময়মনসিংহ ডিবি’র পৃথক অভিযানে ১৬৫ পিস ইয়াবা ও ৫৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ৮।  পূর্বধলায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নেত্রকোণায় ভোগাই-কংস নদীর ১৫৫ কিলোমিটার খনন কাজের উদ্বোধন টঙ্গীবাড়িতে সন্ত্রাসী হামলার স্বীকার যুবলীগ কর্মী বাবু হাওলাদার




গীতিকার সুজন হাজং হাসপাতালে ভর্তি

গীতিকার সুজন হাজং হাসপাতালে ভর্তি




কলিহাসান,দুগার্পুর(নেত্রকোনা)প্রতিনিধি:
জেলার দুগার্পুরের কৃত্তি সন্তান গীতিকার সুজন হাজং গত ১২মে রোববার রাত ৩ টায় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন । বর্তমানে তিনি সালাউদ্দিন স্পেশালাইজড হসপিটালে ডাঃ কাজী শামীম আহমেদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন । ডাঃ কাজী শামীম আহমেদ বলেন,সুজন হাজং মূলত এবডমিনাল পেইন নিয়ে হসপিটালে আসেন । প্রাথমিকভাবে ধারণা করা হয় ফুট পয়জনিংয়ের কারণে তার ফেটে প্রচুর গ্যাসের তৈরি হয়। ফলে পেটের ব্যাথা তীব্র আকার ধারণ করে । আল্ট্রাসনোগ্রাম রিপোর্টে দেখা যায় সুজন হাজংয়ের বাম পাশের কিডনিতে মাইল্ড হাইড্রোনেফ্রোসিসের সমস্যা রয়েছে । আমরা তাকে এখানে যথাযথ সুচিকিৎসা দিচ্ছি । আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন।
বত্রিশ নম্বর শিরোনামে বঙ্গবন্ধুকে নিয়ে সুবীর নন্দীর শেষ গানটি কবি সুজন হাজংয়ের লেখা । সুজন হাজং জানান, সার্কভুক্ত ৬ টি দেশের (বাংলাদেশ, ভারত,নেপাল, ভুটান, মালদ্বীপ, শ্রীলঙ্কা) ৮ জন শিল্পীদের নিয়ে বঙ্গবন্ধু তুমি স্বপ্ন বাঙালির এলবামটির অসমাপ্ত কাজটি তিনি সুস্থ হয়েই শেষ করবেন ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!