বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৯:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ
লেখা ও বিজ্ঞাপন আহব্বান, দুর্জয় বাংলা পত্রিকার আয়োজনে "ঈদ সংখ্যা" প্রকাশিত হবে।
সংবাদ শিরোনামঃ
আগৈলঝাড়ায় উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে দোয়া মোনাজাত ও ইফতার মাহফিল সৌদি প্রবাসী আহমদ আলীর বিভিন্ন আয়োজনে ইফতার মাহফিল মাহফিল সম্পন্ন আগৈলঝাড়ায় অনাথ শিশু ও বৃদ্ধাশ্রমের আশ্রিতদের জন্য নতুন পোষাক নিয়ে হাজির বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম সিলেটে র‌্যাবের সঙ্গে সংঘর্ষের জেরে সিলেট-তামাবিল সড়ক অবরোধ:আটক ২২ বকশীগঞ্জে ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত মধুপুর উপজেলায় শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে বখাটে সোহেল গ্রেপ্তার। ময়মনসিংহ ডিবি’র পৃথক অভিযানে ১৬৫ পিস ইয়াবা ও ৫৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ৮।  পূর্বধলায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নেত্রকোণায় ভোগাই-কংস নদীর ১৫৫ কিলোমিটার খনন কাজের উদ্বোধন টঙ্গীবাড়িতে সন্ত্রাসী হামলার স্বীকার যুবলীগ কর্মী বাবু হাওলাদার




ঘূর্ণিঝড় ফণী মোকাবেলায় আগৈলঝাড়ায় আশ্রয় কেন্দ্রগুলোতে প্রশাসনের উদ্যোগে শুকনা খাবার বিতরণ

ঘূর্ণিঝড় ফণী মোকাবেলায় আগৈলঝাড়ায় আশ্রয় কেন্দ্রগুলোতে প্রশাসনের উদ্যোগে শুকনা খাবার বিতরণ




স্বপন দাস, বরিশাল বিভাগীয় ব্যুরোচীফ॥
ঘূর্ণিঝড় ফণী আতংকে উপজেলার আশ্রয় কেন্দ্রগুলোতে আশ্রয় নেয়া হাজার হাজার লোকজনের মাঝে শুকনা খাবার বিতরণ করেছে আগৈলঝাড়া উপজেলা প্রশাসন। শুক্রবার বিকেলে উপজেলা সদরের ভেগাই হালদার পাবলিক একাডেমী’র সাইক্লোন সেন্টার ও গৈলা মডেল ইউনিয়ন পরিষদ ও উপজেলার ৭টি সাইক্লোন সেন্টারসহ আশ্রয় কেন্দ্রগুলোতে আশ্রয় নেয়া শিশু-নারী, বৃদ্ধসহ প্রায় ৫ হাজার লোকের মাঝে শুকনা খাবার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী রুমানা ফেরদৌস স্বর্ণা, বাকাল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিপুল দাস, গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি কেএম আজাদ রহমান, ইউপি সদস্য তরিকুল ইসলাম চাঁন, ইসহাক আলম পাইক, সান্তনা বেগম প্রমুখ। শুক্রবার দুপুর থেকেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে ঘূর্ণিঝড় ফণী আতংকে আশ্রয় কেন্দ্রগুলোতে ভিড় জমায় শিশুসহ হাজারো লোকজন। উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস ও উপ-সহকারী প্রকৌশলী রুমানা ফেরদৌস স্বর্ণা উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্র পরিদর্শন করে উপস্থিত আশ্রিত লোকজনের মাঝে সরকারীভাবে দেওয়া শুকনা খাবার বিতরণ করেন। এছারাও ২নং বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাসের উদ্যোগে সদরের ভেগাই হালদার পাবলিক একাডেমী’র সাইক্লোন সেন্টারে আশ্রিত লোকজনের মাঝে শুকনা খাবার ও শিশুদের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়।

উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত উপস্থিত লোকজনের উদ্দেশ্যে বলেন, সরকারের পক্ষ থেকে ঘূর্ণিঝড় ফণী মোকাবেলায় সব ধরণের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। এ সময় তিনি ঐক্যবদ্ধভাবে সকলকে ধৈর্য ধারণ করার আহব্বান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস বলেন, উপজেলার ৯৭টি প্রাথমিক বিদ্যালয়, ৩৭টি মাধ্যমিক বিদ্যালয়, ৭টি মাদ্রাসা ও ৭টি সাইক্লোন সেন্টাকে আশ্রয় কেন্দ্র হিসেবে ঘোষনা করা হয়েছে। ঘূর্ণিঝড় ফণী মোকাবেলায় আগৈলঝাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পর্যায় কন্ট্রোল রুম খোলা হয়েছে, মেডিকেল টিম গঠন করা হয়েছে, সাইক্লোন সেন্টার ও আশ্রয় কেন্দ্র প্রস্তুত করা হয়েছে,, ঔষধ ও শুকনা খাবার সরবারহসহ ব্যপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!