শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০৮:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কেন্দুয়ায় প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরণ করেন -এমপি অসীম কুমার উকিল বারহাট্টায় বন্যার্ত মানুষের পাশে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু শৈলকুপায় ১ম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ, থানায় মামলা সরল বিশ্বাসের ভূল,কী বোঝাতে চেয়েছেন দুদক চেয়ারম্যান! “দুর্নীতি মানে দুর্নীতি” ওবায়দুল কাদের অধ্যক্ষ আবদুল কাদের বাশঁখালীর শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত সিরাজগঞ্জে মাদক বিরোধী কুইজ প্রতিযোগিতা ও বৃক্ষরোপন কর্মসূচী পালিত কেন্দুয়ায় মোটর সাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু জৈন্তাপুরে এপিবিএন’র অভিযানে গাজাসহ আটক ১ সরিষাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে মেয়রের ত্রান বিতরন কেন্দুয়ায় শ্রদ্ধা-ভালোবাসায় হুমায়ূন আহমেদকে স্মরণ

সরল বিশ্বাসের ভূল,কী বোঝাতে চেয়েছেন দুদক চেয়ারম্যান! “দুর্নীতি মানে দুর্নীতি” ওবায়দুল কাদের

ষ্টাফ রিপোর্টারঃ সরল বিশ্বাসের ভূল,কী বোঝাতে চেয়েছেন দুদক চেয়ারম্যান! “দুর্নীতি মানে দুর্নীতি” বললেন ওবায়দুল কাদের।  সরকারি কর্মচারীদের সরল বিশ্বাসে বড় ভুলও অপরাধ নয়- দুদক চেয়ারম্যানের এ বক্তব্যের সঙ্গে দ্বিমত পোষণ বিস্তারিত..

সরিষাবাড়ীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে  আলোচনা সভা

তৌকির আহাম্মেদ হাসু , সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা পরিষদ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শিল্পকলা একাডেমির সামনে এসে শেষ করা হয় । পরে শিল্পকলা বিস্তারিত..

জামালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ মৎস্য সেক্টরের সমৃদ্ধি সুশীল অর্থনীতির অগ্রগতি এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় মৎস্য কর্মকর্তার দপ্তরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার বিস্তারিত..

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশ্বে সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম

জাহাঙ্গীর আলম নির্বাহী সম্পাদকঃ চট্টগ্রাম “বিত্তবান-ব্যবসায়ীদের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশ্বে সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম”বিত্তবান-ব্যবসায়ীদের বন্যা দুর্গতদের সাহায্যার্থে এগিয়ে আসার আহবান ড.আবু রেজা নদভী এমপি’র”সাতকানিয়া উপজেলার বিস্তীর্ণ এলাকার বন্যা দুর্গতদের পাশেদাঁড়িয়েছে সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম। বিস্তারিত..

আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্ত অমান্য করায় যে ২০০শত নেতা বহিষ্কার হতে যাচ্ছেন। 

অনলাইন ডেক্সঃ আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্ত অমান্য করায় দল থেকে দুই শতাধিক নেতা বহিষ্কার হতে যাচ্ছেন। এরই মধ্যে শুরু হয়েছে বহিষ্কার প্রক্রিয়া। দলটির সম্পাদকমণ্ডলীর পরবর্তী সভায় তাদের সাময়িক বহিষ্কার ও কারণ দর্শানোর বিস্তারিত..

তাহিরপুরে আওয়ামী লীগের ত্রাণ সামগ্রী বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুরে বন্যাকবলিত পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। বুধ্বার(১৭ জুলাই) দিনব্যাপী তাহিরপুরের হাওরতীরবর্তী বিভিন্ন গ্রামে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী বিস্তারিত..

জামালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্টিত

সুনামগঞ্জ প্রতিনিধি:: ‘মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় মৎস্য কর্মকর্তার দপ্তরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বুধবার (১৭ জুলাই) সকালে বিস্তারিত..

আগামী ১ মাসের মধ্যে আগৈলঝাড়াকে মাদকমুক্ত ঘোষনা করা হবে।—- পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম

স্বপন দাস, বরিশাল বিভাগীয় ব্যুরোচীফ॥ মাদক কারবারি ও সেবনকারীদের কঠোর হুশিয়ারী দিয়ে আগামী ১ মাসের মধ্যে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলাকে প্রথম মাদকমুক্ত ঘোষনা করার প্রত্যয় ব্যক্ত করেছেন বরিশাল জেলা পুলিশ বিস্তারিত..

আগৈলঝাড়ায় প্রায় ৩শ পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা রাতের আধারে কেটে দিয়েছে প্রভাবশালীরা। ইউএনও এর হস্তক্ষেপে কাটা রাস্তাটি ভরাট

স্বপন দাস, বরিশাল বিভাগীয় ব্যুরোচীফ॥ বরিশালের আগৈলঝাড়ায় তিনশত পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তাটি রাতের আধারে কেটে দিয়েছে স্থানীয় প্রভাবশালীরা। এ ঘটনায় ওই এলাকার সাধারণ লোকজনের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। মঙ্গলবার বিস্তারিত..

১০৩ টাকা খরচে পুলিশে চাকুরী পাওয়া আগৈলঝাড়ার ৬ জনকে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার ফুলেল শুভেচ্ছা

স্বপন দাস, বরিশাল বিভাগীয় ব্যুরোচীফ॥ সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে মাত্র ১০৩ টাকা খরচে পুলিশে চাকুরী পাওয়ায় বরিশালের আগৈলঝাড়ার ৬ জনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আফজাল বিস্তারিত..

©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!