শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৯:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জামালপুরের ডিসি ও এক নারীর ভিডিও নিয়ে তোলপাড় আগৈলঝাড়ায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্র্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত ময়মনসিংহে ক্রীড়া পল্লীতে জুয়া খেলার আসরে র‌্যাবের অভিযানে প্রায় ১০ লক্ষ টাকা জরিমানা।  কেন্দুয়ায় বিদ্যুৎ স্পর্শে একজনের মৃত্যু আগৈলঝাড়ায় জন্মাষ্টমী উপলক্ষে গৈলা বাজার কির্ত্তন ও পূজা উদযাপন কমিটির শোভাযাত্রা বকশীগঞ্জে মিঞাবাড়িতে হামলার প্রতিবাদে এলাকাবাসীর সংবাদ সম্মেলন ও মানব বন্ধন শ্রীপুর থানা থেকে চুরি যাওয়া “মোটরসাইকেল” এসআই’র গাড়ি চালকসহ তিনজন গ্রেপ্তার। কেন্দুয়ায় সায়মা শাহজাহান একাডেমীর ৪তলা ভবনের ভিত্তি প্রস্থর শুভ উদ্বোধন বারহাট্টায় শোক সভা বারহাট্টায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত




জামালগঞ্জে পবিত্র রমজান উপলক্ষে খেজুর বিতরণ করেন এমপি – শামীমা শাহরিয়ার

জামালগঞ্জে পবিত্র রমজান উপলক্ষে খেজুর বিতরণ করেন এমপি – শামীমা শাহরিয়ার




সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সৌদি আরবের একটি সংস্থা থেকে উপহার দেওয়া অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এর পক্ষ থেকে বিভিন্ন মাদ্রাসার প্রিন্সিপাল ও মসজিদ এর ইমামদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে খেজুর বিতরণ করা হয়েছে।

শনিবার (১১মে) সকাল ১০টায় বিতরণী সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ ইমাম সমিতির সভাপতি মাওলানা মো. আলিম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা মো. আলী আকবর। উপজেলা কৃষকলীগের আহবায়ক মো. আলী আমজাদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার, অফিসার ইনচার্জ জামালগঞ্জ থানা (ওসি) সাইফুল আলম ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মোহাম্মাদ আলী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ও সিলেট সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার। তিনি বলেন, আপনারা সমাজ দেশ ও জাতির উন্নয়ন সমৃদ্ধি ও শান্তির পথ প্রদর্শক। প্রধানমন্ত্রী ও কওমীজননী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কেহ আশ্রয়হীন থাকবেনা আগামী ৫ বছরে অভুতপূর্ব উন্নয়ন হবে। সকল গ্রামগুলো শহরের রূপ লাভ করবে ও নদী খনন করা হবে। আলোচনা শেষে প্রায় ৬০টি মাদ্রাসা সহ মসজিদের প্রতিষ্ঠান প্রধানদের কাছে খেজুর তুলে দেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক, উপজেলা কৃষকলীগ নেতা শ্যামল তালুকদার, সাবিদুর রহমান চৌধুরী, জিল্লুর রহমান চৌধুরী (জীবন), মামুন, আব্দুল কাইয়ুম, জামালগঞ্জ সদর ইউনিয়ন কৃষকলীগের সাবেক আহবায়ক ছিদ্দিকুর রহমান, সাবেক যুগ্ম আহবায়ক সানাহর আলম সেন্টু, ভীমখালি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, আয়নাল হক প্রমূখ।##


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!