রবিবার, ২১ Jul ২০১৯, ০১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কেন্দুয়ায় বিদ্যুৎস্পর্শে এক ব্যক্তির মৃত্যু মদনে নৌকা থেকে পড়ে গিয়ে সবজি বিক্রেতার মৃত্যু জামালগঞ্জে বজ্রপাতে নিহত দুই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পুড়ানো হলো তিনটি ড্রেজার মেশিন জামালগঞ্জে জন্মনিবন্ধন জালিয়াতি ও অশ্লীল ভিডিও রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা সৈয়দপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড শহিদুল ইসলাম ডিগ্রী কলেজ ২য় বার ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত নীলফামারীতে যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত রাজারহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ আটক- ২ নেত্রকোনার হাওরাঞ্চলে একটি মৎস্য গবেষনা ইনষ্টিটিউট গড়ে তোলা হবে- মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু




জৈন্তাপুরের স্কুল ছাত্র শামীম বাঁচতে চায়

জৈন্তাপুরের স্কুল ছাত্র শামীম বাঁচতে চায়




 

গোলাম সারওয়ার বেলাল, জৈন্তাপুর প্রতিনিধি-
সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের মেঘলী গ্রামের হত-দরিদ্র রিক্সা চালক বাবুল মিয়ার ছেলে ব্রিগেডিয়ার মজুমদার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র শামীম আহমদ (১৫) সকলের সহযোগীতায় বাচতে চায়।
শামীম আহমদ গত ৯মাস থেকে কিড্নী রুগে ভোগছে। তার বাবা চিকিৎসা করাতে গিয়ে আজ বিটে মাঠি ছাড়া আর কিছুই অবশিষ্ট্য নেই। বর্তমানে তার চিকিৎসা করাতে নিজে ভেঙ্গে পড়েছেন। সমাজের বৃত্তবানদের কাছে শামীমের বাবার একটি আহব্বান ছেলের জন্য যদি সমাজের সকল শ্রেনী পেশার মানুষজন এগিয়ে সহযোগীতার হাত বাড়ায় তার ছেলে স্বাভাবিক জীবন ফিরে পাবে। চিকিৎসার ব্যয় ভার নিরশনের আর কোন উপায় না পেয়ে সমাজের মানুষের কাছে তিনি সাহায্যের হাত বাড়িয়েছেন।
অসুস্থ শামীমের সাথে আলাপ কালে সে জানায় আমার বাবা দরিদ্র হওয়ার কারনে হয় তো আমি আর বাচবো না। যদি সমাজের সকল শ্রেনী-পেশার মানুষ আমার চিকিৎসায় এগিয়ে আসে হয়তো বা আমি আবার আমার সহপাঠিদের সাথে স্কুলে যেতে পারবো। লেখা-পড়া করে আমি আমার হত-দরিদ্র বাবাকে দরিদ্রতা মুক্ত করতে চাই। সাহায্য পাঠাবার ঠিকানা- বিকাশ ০১৭৬১৭১১৪১০(সুমন), হিসাব নম্বর- আব্দুল আজিজ ৫৬১৫০৩৪০৯০১১১ সোনালী ব্যাংক, জৈন্তাপুর শাখা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!