রবিবার, ২১ Jul ২০১৯, ১২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
মদনে নৌকা থেকে পড়ে গিয়ে সবজি বিক্রেতার মৃত্যু জামালগঞ্জে বজ্রপাতে নিহত দুই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পুড়ানো হলো তিনটি ড্রেজার মেশিন জামালগঞ্জে জন্মনিবন্ধন জালিয়াতি ও অশ্লীল ভিডিও রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা সৈয়দপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড শহিদুল ইসলাম ডিগ্রী কলেজ ২য় বার ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত নীলফামারীতে যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত রাজারহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ আটক- ২ নেত্রকোনার হাওরাঞ্চলে একটি মৎস্য গবেষনা ইনষ্টিটিউট গড়ে তোলা হবে- মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু সাতকানিয়া- লোহাগড়া আপামর জনগনের পাশ্বে সুখে দুঃখে আছি থাকব,ড. আবু রেজা নদবী




জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ছাত্রীর উপর  স্প্রে নিক্ষেপ, আটক-১

জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ছাত্রীর উপর  স্প্রে নিক্ষেপ, আটক-১




জৈন্তাপুর প্রতিনিধি ঃ
সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ছাত্রীর উপর বখাটে ছাত্র কর্তৃক স্প্রে নিক্ষেপ, ছাত্রী অজ্ঞান, বখাটে ছাত্র আটক, আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী প্রতিষ্ঠানের।
১৬ জুন রবিবার সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার একমাত্র কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ক্যাম্পাসে (ভোকেশনাল শাখার) নবম শ্রেনীর ছাত্রী ছন্দনাম “নয়ন তারা” উপর একই শ্রেনীর বখাটে ছাত্র উপজেলার নিজপাট যশপুর গ্রামের মানিক মিয়ার ছেলে মোঃ আবু ছাইফ স্প্রে নিক্ষেপ করে। এঘটনায় তাৎক্ষনিক ভাবে নয়নতারা অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে। সহপাঠিরা বিষয়টি শিক্ষকদের জানালে তাকে উদ্ধার করে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্ররন করা হয় । বর্তমানে নয়নতারা জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে শিক্ষক মন্ডলীরা বখাটে ছাত্রকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। অপরদিকে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র এএসপি কানাইঘাট সার্কেল মোঃ আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির, এস.আই ইন্দ্রনীল ভট্টাচার্য।
এবিষয়ে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের প্রিন্সিপাল রুহিনি রঞ্জন পাল বলেন- ঘটনার পর পর আহত ছাত্রীকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই, কর্তব্য রত চিকিৎসক ছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য ভর্তীর পরামর্ষ দিলে তাকে স্বাস্থ্য কমপ্লেক্প্রে এডমিশন দেই, এবং চিকিৎসার ব্যয়ভার কলেজ কর্তৃপক্ষ গ্রহন করেছে ও বখাটে ছাত্রকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এঘটনার নিন্ধা জানান এবং আইনের মাধ্যমে যথাযথ শাস্তি দাবী করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ পরবর্তীতে ছাত্রের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহন করবে।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির বলেন- সংবাদ পেয়েই বখাটে ছাত্রকে কলেজ ক্যাম্পাস হতে আটক করি এবং জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে ছাত্রীর অবস্থা অবজারবেশন করছি। পরিবারের পক্ষ হতে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহন করব।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!