শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ১০:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
টংগিবাড়িতে আনারস মার্কার মত-বিনিমিয় সভা অনুষ্ঠিত মুক্তাগাছায় অ্যাম্বুলেন্সে ৩৫টি প্লাস্টিক কন্টেইনারে ৯৪৫ লিটার মদ উদ্ধার।  মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে ইউনিসেফের সৌজন্য সাক্ষাৎ বর্তমান সরকার সুবিধা বঞ্চিতদের পাশে রয়েছে : গোয়াইনঘাটে পৃথক অনুষ্টানে জেলা প্রসাশক চাঁদাবাজি, সন্ত্রাস ও মাদকমুক্ত কলারোয়া গড়তে চাই নির্বাচনী পথ সভায় লাল্টু উন্নয়ন প্রকল্পগুলো এমনভাবে গ্রহণ করুন, জনগণ ক্ষতিগ্রস্ত না হয়-প্রধানমন্ত্রী।  ওবায়দুল কাদেরের সুস্থতায় চট্টগ্রাম তৃণমূল এনডিএম কার্যালয়ে দোয়া মাহফিল শিক্ষকদের বেতন ১১তম গ্রেড বাস্তবায়নের দাবিতে যশোরে মানববন্ধন ত্রিশালে শ্যামলী বাংলা পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ যাত্রী আহত।  আগৈলঝাড়ায় কৃষি প্রযুক্তি হস্তান্তর মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত




জয়পুরহাটে ভেজাজ ঔষধ জব্দ

জয়পুরহাটে ভেজাজ ঔষধ জব্দ




রাকিব হোসেন, জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটে ৪ টি প্রতিষ্ঠানে ভেজাল ঔষধ জব্দ করা হয়েছে । সোমবার দুপুরে শহরের স্টেশন রোডে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও র‌্যাব সদস্যরা এবং জেলা ড্রাগ সুপার যৌথ ভাবে এসব ভেজাল ঔষধ জব্দ করে। ঘটনাস্থলেই ঐসব ভেজাল ঔষধ ধ্বংস করা হয়।

জয়পুরহাট শহরের স্টেশন রোডে বাবুল হোমিও হল, মজিদ হোমিও ফার্মেসী, সবুর হোমিও হল, স্বস্তি হোমিও হল এর ৪টি দোকান থেকে লামিয়া মলম – ৯৬০ টি, আরাম মলম – ৩৩৬ টি, কেন্ডুলা মলম – ৭২০ টি, অবাক মলম – ৭২০ টি, দরদী মলম – ৪৮০ টি সর্বমোট ৩ হাজার ২শ ১৬ টি স্মল বোতল উদ্ধার করা হয়।

যৌথভাবে অভিযান পরিচালনা করেন কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এবং ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ্রিয়ার হক, জেলা প্রশাসকের কার্যালয়, জয়পুরহাট কর্তৃক এবং ড্রাগ সুপার রাজিব দাস ।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন জানান, দীর্ঘদিন থেকে এসব ভেজাল ঔষধ শহরে বেশ কিছু দোকানে বেচাকেনা হয়ে আসছিল। র‌্যাব সদস্য দীর্ঘদিন কঠোর নজরদারি করে আসছিল সোমবার দুপুরে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা ড্রাগ সুপারকে সংঙ্গে নিয়ে এসব ভেজাল ঔষধ জব্দ করা হয় ও জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা ড্রাগ সুপারকে ৪টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে দ্রæত লাইসেন্সসহ সকল প্রয়োজনীয় কাগজপত্র দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নিদেশ দেন। জব্দকৃত ভেজাল ঔষধ ও অন্যান্য সরজ্ঞামাদি স্পটে স্থানীয় জনপ্রতিনিধি সহ উপস্থিত লোকজনের সম্মুখে ধ্বংস করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla