রবিবার, ২৬ মে ২০১৯, ০৩:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ
লেখা ও বিজ্ঞাপন আহব্বান, দুর্জয় বাংলা পত্রিকার আয়োজনে "ঈদ সংখ্যা" প্রকাশিত হবে।
সংবাদ শিরোনামঃ
মিরপুরে সন্তানকে পাঁচতলা থেকে ছুড়ে ফেলে হত্যাকারী ‘মা’ আটক বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯,৬৮০ জনকে নিয়োগ বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বাকৃবি’র নতুন ভিসি নিয়োগের আলোচনায় জনশ্রুতির শীর্ষে রয়েছেন ড.লুৎফুল হাসান।  সৌন্দর্যের লীলাভূমি সিলেটের বিছনাকান্দি গোয়াইনঘাট উন্নয়ন ফোরামের বিভিন্ন আয়োজনে ইফতার মাহফিল সম্পন্ন পুলিশ মানুষের বন্ধু বলে বকশীগঞ্জে ৩টি চোড়াই গরু উদ্ধার আন্তঃজেলা পুলিশ সুপার হামদ/নাত,ক্বিরাত ও আযান প্রতিযোগীতার অনুষ্ঠানে-শিক্ষামন্ত্রী ঝিনাইদহের মহেশপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শেরপুরে রেজা ফাগুন হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও ৫ দিনের কর্মসূচী ঘোষণা।  

মিরপুরে সন্তানকে পাঁচতলা থেকে ছুড়ে ফেলে হত্যাকারী ‘মা’ আটক

অনলাইন ডেক্সঃ রাজধানীর মিরপুরে নিজের সদ্যোজাত সন্তানকে পাঁচতলা থেকে নিচে ফেলে হত্যা করেছে জান্নাতুন নেছা নামের এক কিশোরী। গতকাল শনিবার মিরপুরের রূপনগর আবাসিক এলাকার ১০ নম্বর রোডের ১৮ নম্বর বাড়িতে বিস্তারিত..

রাজধানীতে নিশান পেট্রোল জিপ ইয়াবাসহ ২ জন গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ রাজধানী ঢাকায় খিলগাঁও থানা এলাকা হতে একটি নিশান পেট্রোল জিপসহ ২ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র খিলগাঁও থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- নূর মোহাম্মদ (৪৪) ও গাড়ী চালক মোঃ মাসুদ বিস্তারিত..

দেলদুয়ারে বোরো ধান সংগ্রহ অভিযান শুরু

দেলদুয়ার(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের দেলদুয়ারে সরকারিভাবে বোরো ধান সংগ্রহ অভিযান শুরু হয়েছে। বৃহস্পতিবার ধান ক্রয় অভিযান উদ্বোধন করেন টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। যথাযথ নিয়ম মেনে প্রান্তিক কৃষকের নিকট বিস্তারিত..

মানুষের মধ্যে নীতি, নৈতিকতা ও সততার সংকট এদের নিয়ে এগোনো সম্ভব নয়- হানিফ

বিশেষ প্রতিবেদকঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘আজ আমাদের দেশে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে আমাদের জাতির মানুষের মধ্যে নীতি, নৈতিকতা ও সততার সংকট। এত অসৎ জাতি বিস্তারিত..

মধুপুর উপজেলায় শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে বখাটে সোহেল গ্রেপ্তার।

মধুপুর প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুর উপজেলায় এক শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে বখাটে সোহেল (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় বুধবার (২২ মে) রাতে ধর্ষণের শিকার ওই বৃদ্ধার ছেলে বিস্তারিত..

মির্জাপুর উপজেলায় সরকারি উদ্যোগে চাল ক্রয়ে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ। 

মির্জাপুর প্রতিবেদকঃ টাঙ্গাইলের মির্জাপুরে সরকারি উদ্যোগে চাল ক্রয়ে নজিরবিহীন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ উঠেছে। খাদ্যগুদাম ও স্থানীয় চাতাল মালিকদের সাথে চুক্তিবদ্ধ হলেও বন্ধ চাতাল কল মালিকদের নামে চাল ক্রয় দেখানো বিস্তারিত..

শ্রীপুর উপজেলায় আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। 

রাকিবুল হাসান আহাদ,বিশেষ প্রতিনিধিঃ গাজীপুর জেলার শ্রীপুরের এক কাঠ বাগান থেকে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, নগদ টাকা ও মোবাইল বিস্তারিত..

নাগরপুর উপজেলায় ৯ম শ্রেনীর ছাত্রী ধর্ষনের মূল আসামী আতিকুর রহমান গ্রেফতার

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার নাগরপুরে ৯ম শ্রেনীর এক ছাত্রী (১৪)কে জোরপূর্বক ধর্ষনের ঘটনায় দায়ের করা মামলার এজাহার নামীয় আসামি মুল ধর্ষক আতিকুর রহমান ওরফে রহমান কে (৩৬) গ্রেফতার করা বিস্তারিত..

গাজীপুর পাসপোর্ট অফিসে র‌্যাব-১ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ১২ জন দালাল গ্রেফতার।

শারমীন মিতু, ঢাকা বিভাগীয় ব্যুরো চীফঃ দালালমুক্ত অফিস ও জনবান্ধব অফিস গড়ে তোলতে গাজীপুর জেলা প্রশাসন সোমবার(২০ মে) গাজীপুর পাসপোর্ট অফিসে দালালের দৌরাত্ম বন্ধ করতে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এমন বিস্তারিত..

শ্রীপুর উপজেলায় মাওনা চৌরাস্তায় দুইটি টাওয়ারে ৩ টি দোকানে জরিমানা।

রাকিবুল হাসান আহাদ,বিশেষ প্রতিনিধিঃ গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় মাওনা চৌরাস্তা ইয়াকুব আলী মাস্টার টাওয়ার ও কিতাব আলী টাওয়ারে ৩ টি দোকানে জরিমানা। গাজীপুর জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. দেওয়ান মুহাম্মদ বিস্তারিত..

©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla