শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৯:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জামালপুরের ডিসি ও এক নারীর ভিডিও নিয়ে তোলপাড় আগৈলঝাড়ায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্র্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত ময়মনসিংহে ক্রীড়া পল্লীতে জুয়া খেলার আসরে র‌্যাবের অভিযানে প্রায় ১০ লক্ষ টাকা জরিমানা।  কেন্দুয়ায় বিদ্যুৎ স্পর্শে একজনের মৃত্যু আগৈলঝাড়ায় জন্মাষ্টমী উপলক্ষে গৈলা বাজার কির্ত্তন ও পূজা উদযাপন কমিটির শোভাযাত্রা বকশীগঞ্জে মিঞাবাড়িতে হামলার প্রতিবাদে এলাকাবাসীর সংবাদ সম্মেলন ও মানব বন্ধন শ্রীপুর থানা থেকে চুরি যাওয়া “মোটরসাইকেল” এসআই’র গাড়ি চালকসহ তিনজন গ্রেপ্তার। কেন্দুয়ায় সায়মা শাহজাহান একাডেমীর ৪তলা ভবনের ভিত্তি প্রস্থর শুভ উদ্বোধন বারহাট্টায় শোক সভা বারহাট্টায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত




দুগার্পুর থানার ওসির নান্দ্যনিক উদ্যোগে মাসব্যাপী ইফতার ও দোয়া মাহ্ফিল

দুগার্পুর থানার ওসির নান্দ্যনিক উদ্যোগে মাসব্যাপী ইফতার ও দোয়া মাহ্ফিল




কলিহাসান,দুগার্পুর(নেত্রকোনা)প্রতিনিধি:
নেত্রকোনার দুগার্পুর উপজেলার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান একান্ত প্রচেষ্টায় মাসব্যাপী ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হচ্ছে।
দুগার্পুর থানার গ্যারেজ রুমটিকে সজ্জিত করে নান্দনিক পরিবেশে ১ম রোজা থেকে এই ইফতার ও দোয়া কর্মসূচির উদ্ধোধন করা হয়।প্রতিদিন থানার সকল ষ্টাফ,স্থানীয় গণমান্য,সুশীল সমাজের প্রতিনিধি,দরিদ্র,অতিদরিদ্র,পথচারী,থানা হাজতে থাকা ব্যক্তিদ্বয়ের মিশ্র মিলন মেলায় এই ইফতার কর্মসূচি পালিত হয়ে আসছে। প্রতিদিন ওই ইফতার মাহফিলের মোনাজাত পরিচালনা করেন থানা মসজিদে পেশ ঈমাম মাওলানা হারিছ উদ্দিন। মঙ্গলবার ওই ইফতার কর্মসূচীতে উপস্তিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার(দুগার্পুর সার্কেল) মোঃ সাইদুর রহমান, দুগার্পুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান,সেকেন্ড অফিসার মোঃ মাহবুবুল আলম,শিশু বিষয়ক পুলিশ কর্মকতার্ এস.আই আঃ হালিম, এস.আই মুজিবুর রহমান, এস.আই আতোয়ার রহমান,এস.আই আসাদুজ্জামান আসাদ প্রমূখ।
এ কর্মসূচির উদ্যোগের বিষয়ে এক প্রতিক্রিয়ায় সার্কেল এএসপি মোঃ সাইদুর রহমান প্রতিবেদককে বলেন,পবিত্র মাহে রমজান গুনাহ মাফের মাস। মুসলমানদের পবিত্র ও আত্ত্বা শুদ্ধির মাস হলো রোজা। রোজার হুকুম আহ্কাম গুলো মেনে চলা প্রত্যেকমুসলমানদের নৈতিক দায়িত্ব। তাই সকলে মিলে একসাথে ইফতার নেওয়া ও আল্লাহতালাহর কাছে দোয়া করা সকল মুসলিম উম্মার জন্যে উৎকৃষ্ট সময় হলো ইফতারের পূর্বের মোনাজাতটুকু। এরই ধারাবাহিকতায় ওসি সাহেবের সার্বিক নির্দেশনায় এই মহতি আয়োজন প্রতিদিন পালিত হচ্ছে। আমি অতন্ত আনন্দিত,উচ্ছ্বসিত,উদ্ধেলিত।
মাসব্যাপী এই কর্মসূচীর নায়ক ও উদ্যোক্তা দুগার্পুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান এক প্রশ্নের জবাবে বলেন, সকলে মিলে ইফতার করা যায় কিনা এটা আমার প্রাথমিক পরিকল্পনা আর এথেকেই আজকের বাস্তবতা। আমি উদ্যোগ নিয়েছি আর অত্যন্ত সুন্দর পরিবেশে,আল্লাহর সন্তুষ্টি অর্জনে,পৃথিবীর সকল মুসলীম ঊম্মতের শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহমিল অনুষ্টিত হচ্ছে প্রতিদিন। এ ধারা শেষ রোজা পর্যন্ত অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!