শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০৮:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কেন্দুয়ায় প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরণ করেন -এমপি অসীম কুমার উকিল বারহাট্টায় বন্যার্ত মানুষের পাশে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু শৈলকুপায় ১ম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ, থানায় মামলা সরল বিশ্বাসের ভূল,কী বোঝাতে চেয়েছেন দুদক চেয়ারম্যান! “দুর্নীতি মানে দুর্নীতি” ওবায়দুল কাদের অধ্যক্ষ আবদুল কাদের বাশঁখালীর শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত সিরাজগঞ্জে মাদক বিরোধী কুইজ প্রতিযোগিতা ও বৃক্ষরোপন কর্মসূচী পালিত কেন্দুয়ায় মোটর সাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু জৈন্তাপুরে এপিবিএন’র অভিযানে গাজাসহ আটক ১ সরিষাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে মেয়রের ত্রান বিতরন কেন্দুয়ায় শ্রদ্ধা-ভালোবাসায় হুমায়ূন আহমেদকে স্মরণ




দেশের মানুষের নিরাপত্তায় রোদ-বৃষ্টি ঝড় উপেক্ষা করে কাজ করছে পুলিশ-আইজিপি। 

দেশের মানুষের নিরাপত্তায় রোদ-বৃষ্টি ঝড় উপেক্ষা করে কাজ করছে পুলিশ-আইজিপি। 




বিশেষ প্রতিবেদক।।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, দেশের মানুষের নিরাপত্তায় রোদ-বৃষ্টি ঝড় উপেক্ষা করে কাজ করছে পুলিশ। যে কারণে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আমরা চাই দেশের মানুষ শান্তিতে ঘুমাক, আমরা জেগে থেকে তাদের নিরাপত্তা দেব।

মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে মহিলা পুলিশ ব্যারাক ও বঙ্গবন্ধুর ছবি সংবলিত ভাস্কর্য ‘স্বোপার্জিত পতাকার’ উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন, পুলিশের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়। কাজেই মাদক নির্মূলে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, সাংবাদিক, ইমাম এবং পেশাজীবীসহ সব শ্রেণি-পেশার মানুষের সচেতনতা ও একান্ত সহযোগিতা প্রয়োজন। সবাই এগিয়ে এলেই মাদক নির্মূল সম্ভব।

তিনি বলেন, জিরো টলারেন্স নীতিতে আমরা মাদক নির্মূল করে যাচ্ছি। যারা এই পথ পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরতে চান আমরা তাদের সুযোগ দেব। কিন্তু যারা এখনো এই কাজে জড়িত তারা যতই শক্তিশালী হোন না কেন আইনের আওতায় আনা হবে।

জঙ্গি নির্মূল প্রসঙ্গে আইজিপি বলেন, ইতোমধ্যে জঙ্গিদের নির্মূলে সফল হয়েছে পুলিশ। দেশে একজন জঙ্গি থাকা পর্যন্ত দেশব্যাপী অভিযান অব্যাহত থাকবে।

আইজিপি আরো বলেন, সামনে রোজা আসছে। রোজার মধ্যে আপনারা যাতে বাসায় গিয়ে ইফতার করতে পারেন এ ব্যবস্থাও কিন্তু পুলিশ সদস্যরা করবে। আমি দেশের জনগণকে পুলিশকে সহায়তার আহ্বান জানাচ্ছি।

এর আগে পুলিশ লাইন্সে গণপূর্ত বিভাগের অর্থায়নে সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা মহিলা পুলিশ ব্যারাক এবং সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর পরিকল্পনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সংবলিত ‘স্বোপার্জিত পতাকা’ ভাস্কর্যের উদ্বোধন করেন আইজিপি।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন, আরএমপির কমিশনার একেএম হাফিজ আক্তার, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মাসুদুর রহমান, অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অপারেশন) নিশারুল আরিফ, পুলিশ সুপার মো. বেলায়েত হোসেন, রাজশাহীর পুলিশ সুপার মো. শহীদুল্লাহ ও সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!