শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ত্রাণ নিয়ে বানভাসীদের পাশে দাঁড়ালেন জেহাদ জাতীয় পতাকা বিধিমালা আইন লঙ্গন বাগলী শুল্ক ষ্টেশনে উক্তোলন করা হয়নি জাতীয় পতাকা! জামালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা রাজারহাটে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদ্বোধন মদনে শিক্ষার্থীকে যৌন হয়রানি করার শিক্ষক গ্রেফতার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশ্বে সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম শৈলকুপায় মধ্যরাতে দুর্ধর্ষ ডাকাতি আটপাড়ায় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন -মো: সুমন খান আটপাড়া উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার -এইচ.এম. লোকমান আটপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহের র‍্যালি ও আলোচনা সভা




ধর্মপাশায় মোটর সাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত

ধর্মপাশায় মোটর সাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত




বিশেষ প্রতিনিধি ::

সুনামগঞ্জের ধর্মপাশায় মোটর সাইকেলের ধাক্কায় মোছ: শুক্কুরবানু (৩৫)নামে এক গৃহবধূ নিহত হয়েছে।

নিহত শুক্কুরবানু উপজেলার সদর ইউনিয়নের লংকাপাথারিয়া গ্রামের তাবিদ আলীর স্ত্রী।

গতকাল শুক্রবার(১২ই এপ্রিল) সকাল দশটার দিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের গেটের সামনে এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীসুত্রে জানা যায়,শুক্রবার সকাল দশটার দিকে গৃহবধূ শুক্কুরবানু অসুস্থ নিকটাত্মীয়র সঙ্গে দেখা করার পর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে নিজ বাড়ি ফেরার উদ্যেশ্যে আটোরিকশার জন্য স্বাস্থ্যকমপ্লেক্স গেটে অপেক্ষা করছিলেন।

এ সময় ধর্মপাশা বাজার থেকে বেপরোয়া গতিতে চালিয়ে আসা মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে গিয়ে পাশের দেয়ালে গিয়ে পড়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় ধর্মপাশা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সেখানে নিয়ে যাওয়ার পথে বেলা দেড়টার দিকে তিনি মারা যান। ওই দিন সন্ধায় শুক্কুরবানুর মৃতদেহ থানায় নিয়ে আসা হয়। মোটর সাইকেল চালক ইয়াছিন আহমেদ মান্না উপজেলার সেলবরস ইউনিয়নের মোদাহরপুর গ্রামের মোবারক হোসেন মাষ্টারের ছেলে বলে জানা গেছে।

এ ব্যাপারে ধর্মপাশা থানার উপ পরিদর্শক এস আই অনির্বাণ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় কেউ বাদী হয়ে মামলা করেনি। নিহত শুক্কুরবানুর মৃত দেহ স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!