শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ১০:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
টংগিবাড়িতে আনারস মার্কার মত-বিনিমিয় সভা অনুষ্ঠিত মুক্তাগাছায় অ্যাম্বুলেন্সে ৩৫টি প্লাস্টিক কন্টেইনারে ৯৪৫ লিটার মদ উদ্ধার।  মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে ইউনিসেফের সৌজন্য সাক্ষাৎ বর্তমান সরকার সুবিধা বঞ্চিতদের পাশে রয়েছে : গোয়াইনঘাটে পৃথক অনুষ্টানে জেলা প্রসাশক চাঁদাবাজি, সন্ত্রাস ও মাদকমুক্ত কলারোয়া গড়তে চাই নির্বাচনী পথ সভায় লাল্টু উন্নয়ন প্রকল্পগুলো এমনভাবে গ্রহণ করুন, জনগণ ক্ষতিগ্রস্ত না হয়-প্রধানমন্ত্রী।  ওবায়দুল কাদেরের সুস্থতায় চট্টগ্রাম তৃণমূল এনডিএম কার্যালয়ে দোয়া মাহফিল শিক্ষকদের বেতন ১১তম গ্রেড বাস্তবায়নের দাবিতে যশোরে মানববন্ধন ত্রিশালে শ্যামলী বাংলা পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ যাত্রী আহত।  আগৈলঝাড়ায় কৃষি প্রযুক্তি হস্তান্তর মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত




নান্দাইল উপজেলা নির্বাচনে ‘নৌকা নয়’ তৃণমুলের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সাংসদ তুহিনের অবস্থান। 

নান্দাইল উপজেলা নির্বাচনে ‘নৌকা নয়’ তৃণমুলের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সাংসদ তুহিনের অবস্থান। 




এস আর বাবুল,দুুর্জয় বাংলা।। 

ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনীত নৌকা প্রার্থীকে ছেড়ে তৃণমুলের বাছাইকৃত প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। রোববার (৩রা মার্চ) নান্দাইল সরকারী শহীদ স্মৃতি আর্দশ কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের তৃণমূল সভায় সভাপতির বক্তব্যে সাংসদ তুহিন একথা বলেন। তিনি আরও বলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক হাসান মাহমুদ জুয়েলকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নয় দলের ত্যাগী, কর্মট ও পরিশ্রমী নেতা হিসাবে ও সরকারের উন্নয়নের ধারা বহমান রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তাকে সর্বোচ্চ ভোট প্রয়োগে জয়যুক্ত করার আহ্বান জানান। তৃণমুলের বাছাইকৃত প্রার্থী হাসান মাহমুদ জুয়েল বলেন, নৌকা না পেলেও দলীয় সুযোগ রয়েছে বিধায় এবং উপজেলার তৃণমুল আওয়ামীলীগ সহ সর্বস্তরের জনগণ আমাকে চেয়ারম্যান পদে দেখতে চায়। তাই জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার বাস্তবায়নে নান্দাইলকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে সকলের দোয়া ও সহযোগীতা চাই।

ইউপি চেয়ারম্যান ইফতেকার উদ্দিন ভূইয়া বিপ্লব বলেন, নৌকা মনোনীত প্রার্থী আব্দুল মালেক চৌধুরী স্বপনকে ভোট দিলে নান্দাইলে আওয়ামী লীগের উন্নয়ন ব্যাহত হবে। বিগত পাচঁ বছর উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় তার কোন ইউনিয়নে কোন উন্নয়নমূলক কাজের চি‎হ্ন নেই বলে জানান।

এসময় তৃণমুল আওয়ামীলীগের সভায় নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, জেলা পরিষদের সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ সহ ১৩ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদক ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

অত্র সভায় ১০টি ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকগণরা তৃণমুলের প্রার্থী হাসান মাহমুদ জুয়েলকে ৩১শে মার্চ বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে সাংসদ তুহিন ও প্রার্থী জুয়েলকে আশ্বস্ত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla