রবিবার, ২১ Jul ২০১৯, ০১:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কেন্দুয়ায় বিদ্যুৎস্পর্শে এক ব্যক্তির মৃত্যু মদনে নৌকা থেকে পড়ে গিয়ে সবজি বিক্রেতার মৃত্যু জামালগঞ্জে বজ্রপাতে নিহত দুই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পুড়ানো হলো তিনটি ড্রেজার মেশিন জামালগঞ্জে জন্মনিবন্ধন জালিয়াতি ও অশ্লীল ভিডিও রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা সৈয়দপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড শহিদুল ইসলাম ডিগ্রী কলেজ ২য় বার ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত নীলফামারীতে যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত রাজারহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ আটক- ২ নেত্রকোনার হাওরাঞ্চলে একটি মৎস্য গবেষনা ইনষ্টিটিউট গড়ে তোলা হবে- মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু




নেত্রকোনায় অটোচালককে খুনের ঘটনায় গ্রেফতারকৃত দুই আসামীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নেত্রকোনায় অটোচালককে খুনের ঘটনায় গ্রেফতারকৃত দুই আসামীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি




এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা থেকেঃ নেত্রকোনায় ইজিবাইক চালক আব্দুস সোবহান (৫০) খুনের ঘটনায় গ্রেপ্তার হওয়া মোঃ রাসেল মিয়া (২৮) ও মোঃ এমদাদ মিয়া (৩০) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গতকাল সোমবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শরিফুল হকের আদালতে এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের চন্দ্রবতী খিলা গ্রামের আব্দুস সোবহানের মুঠোফোনে গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে একটি ফোন আসে। এরপর তিনি বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির পর তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। গত রবিবার বিকেলে স্থানীয়রা পাশের এলাকা উত্তর বিল সলঙ্গীর একটি পরিত্যক্ত উঁচু স্থানে মাটি চাপা দেয়া অবস্থায় তাঁর লাশ দেখতে পায়। খবর পেয়ে ওই দিন সন্ধ্যার দিকে নেত্রকোনা মডেল থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় ওই দিন রাতে সোবহানের দ্বিতীয় স্ত্রী শিউলী আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটনে জোরে শুরে তদন্তে নামে। তদন্তকালে একই গ্রামের প্রতিবেশী রাসেল মিয়া ও এমদাদ মিয়া নাম উঠে আসায় পুলিশ অভিযুক্ত দুই ব্যক্তিকে ওই দিন গভীর রাতে গ্রেফতার করে। প্রাথমিক জিঝ্হাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তাঁদেরকে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম বলেন, ইজিবাইক চালক সোবহানের সঙ্গে তারই প্রতিবেশী এক ব্যাক্তির বিরোধ ছিল। ওই ব্যক্তিই রাসেল ও এমদাদকে দিয়ে সোবহানকে শ্বাসরোধ করে খুন করিয়েছেন। এর পর লাশ গুশ করার জন্য মাটি চাপা দেয়া হয়। তিনি আরো জানান, তদন্ত এবং গ্রেপ্তারের স্বার্থে এই মূহুর্তে প্রকৃত হত্যাকারীর নাম প্রকাশ করা সম্ভব নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!