শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০৯:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কেন্দুয়ায় প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরণ করেন -এমপি অসীম কুমার উকিল বারহাট্টায় বন্যার্ত মানুষের পাশে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু শৈলকুপায় ১ম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ, থানায় মামলা সরল বিশ্বাসের ভূল,কী বোঝাতে চেয়েছেন দুদক চেয়ারম্যান! “দুর্নীতি মানে দুর্নীতি” ওবায়দুল কাদের অধ্যক্ষ আবদুল কাদের বাশঁখালীর শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত সিরাজগঞ্জে মাদক বিরোধী কুইজ প্রতিযোগিতা ও বৃক্ষরোপন কর্মসূচী পালিত কেন্দুয়ায় মোটর সাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু জৈন্তাপুরে এপিবিএন’র অভিযানে গাজাসহ আটক ১ সরিষাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে মেয়রের ত্রান বিতরন কেন্দুয়ায় শ্রদ্ধা-ভালোবাসায় হুমায়ূন আহমেদকে স্মরণ




নড়াইলে বাংলা নববর্ষকে বরণ করতে সকল প্রস্তুতি নেয়া হয়েছে-পুলিশ সুপার। 

নড়াইলে বাংলা নববর্ষকে বরণ করতে সকল প্রস্তুতি নেয়া হয়েছে-পুলিশ সুপার। 




উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, বাংলা নববর্ষকে বরণ করতে শান্তিপুর্ণ ভাবে যাতে অনুষ্ঠান সম্পন্ন হয় সে জন্য পুলিশ প্রশাস সতর্কতার সঙ্গেই দায়িত্ব পালন করবে। বাংলা নববর্ষকে বরণ করতে নড়াইল জেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচি নেয়া হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে পান্তাভোজ, বর্ণাঢ্য শোভাযাত্রা, ঘোড়া দৌড়া, গ্রামীণ খেলাধুলা, জারীগান, কবিগানসহ নানা অনুষ্ঠান।

শনিবার বিকেলে আলপনা প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা রয়েছে। রোববার সকাল ৬টায় প্রভাতী অনুষ্ঠান, প্রভাতী সংগীত অনুষ্ঠান, মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে বর্ষবরণ এবং মেলার উদ্বোধন, বর্ণাঢ্য শোভাযাত্রা, লোকসংগীত, লোক নৃত্য, কবিতা আবৃত্তি, কুইজ প্রতিযোগিতা, হাড়িভাঙ্গা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কাবিতা পাঠের আসর, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা রয়েছে।

সোমবার বিকেল থেকে ভবিলবল প্রতিযোগিতা, সায়ের গান, জারিগান। মঙ্গলবার বিকেল থেকে লাঠি খেলা, হাডুডু প্রতিযোগিতা, মহিলাদের বালিশ বদল প্রতিযোগিতা, লোকসঙ্গীত প্রতিযোগিতাসহ নানা অন্ধসঢ়;ষ্ঠুান রয়েছে। এদিকে জেলার লোহাগড়া উপজেলার ব্রাহ্মণডাঙ্গায় বাংলা নববর্ষ উপলক্ষে দুদিনের বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। বাংলা নববর্ষকে বরণ করতে কয়েকশ বছর ধরে মেলা চলছে। অন্যান্য বছর পয়লা বৈশাখ মেলার আয়োজন করা হলেও এ বছর একটু পরিবর্তন করে ১৫ ও ১৬ এপ্রিল মেলার আয়োজন করা হয়েছে।

মেলার প্রথম দিন বিকেলে রশি টানাটানি প্রতিযোগিতা, সাঁতার প্রতিযোগিতা, ধীরগতিতে মোটরসাইকেল চালানো প্রতিযোগিতা, দ্রæত গতিতে বাইসাইকেল চালানো প্রতিযোগিতা, রাতে বিচারগানের আসর। দ্বিতীয় দিন বিকেলে আবহমান গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা ও রাতজুড়ে বিচার গানের আসর।

এ সময় উপস্থিত ছিলেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.
ইলিয়াস হোসেন (পিপিএম), নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও- ১ এস এম ইকবাল হোসেন, এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল। রায়কে, বলেন, বাংলা নববর্ষকে বরণ করতে শান্তিপুর্ণভাবে যাতে অনুষ্ঠান সম্পন্ন হয় সে জন্য পুলিশ প্রশাসন সতর্কতার সঙ্গেই দায়িত্ব পালন করবে। নিরাপত্তার জন্য জোর প্রস্তুতি নেয়া হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!