বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৯:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ
লেখা ও বিজ্ঞাপন আহব্বান, দুর্জয় বাংলা পত্রিকার আয়োজনে "ঈদ সংখ্যা" প্রকাশিত হবে।
সংবাদ শিরোনামঃ
আগৈলঝাড়ায় উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে দোয়া মোনাজাত ও ইফতার মাহফিল সৌদি প্রবাসী আহমদ আলীর বিভিন্ন আয়োজনে ইফতার মাহফিল মাহফিল সম্পন্ন আগৈলঝাড়ায় অনাথ শিশু ও বৃদ্ধাশ্রমের আশ্রিতদের জন্য নতুন পোষাক নিয়ে হাজির বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম সিলেটে র‌্যাবের সঙ্গে সংঘর্ষের জেরে সিলেট-তামাবিল সড়ক অবরোধ:আটক ২২ বকশীগঞ্জে ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত মধুপুর উপজেলায় শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে বখাটে সোহেল গ্রেপ্তার। ময়মনসিংহ ডিবি’র পৃথক অভিযানে ১৬৫ পিস ইয়াবা ও ৫৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ৮।  পূর্বধলায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নেত্রকোণায় ভোগাই-কংস নদীর ১৫৫ কিলোমিটার খনন কাজের উদ্বোধন টঙ্গীবাড়িতে সন্ত্রাসী হামলার স্বীকার যুবলীগ কর্মী বাবু হাওলাদার




বাবার সহকর্মীদের চোর বলতে বাধলো না শমী কায়সারের! 

বাবার সহকর্মীদের চোর বলতে বাধলো না শমী কায়সারের! 




দুর্জয় বাংলা ডেক্সঃ

লজ্জিত হোন, ক্ষমা চান শমী কায়সার, আপনার বাবা শ্রদ্ধেয় শহীদ বুদ্ধিজীবী সাংবাদিক শহিদুল্লাহ কায়সার। টানাপড়েনের সংসার ছিল আপনাদের। বাবা একজন সাংবাদিক। কতই আর বেতন তখন। সে দিয়েই তো চলতো সব। নিশ্চয় তখন আপনার বাবা চুরি করে বা অসৎ পথে অর্থ উপার্জন করেননি।

নিশ্চয় আপনার বাবাকে কোনদিন কারো মুখে ‘চোর’ শব্দটি শুনতে হয়নি। আপনিও নিশ্চয় চাননি আপনার বাবা চুরি করুক।
তা হলে আপনি এভাবে মাত্র দুটি মোবাইলের জন্য বাবার সহকর্মীদের এমন নির্দ্বিধায় চোর বললেন কি করে? কি করে ভাবলেন সাংবাদিকরা পেশার কাজে গিয়ে আপনার মোবাইল চুরি করেছে? আপনার বাবার মুখটি কি একবারো ভাসলো না সাংবাদিকদের দিকে তাকিয়ে?
নাকি আপনি বাবার আদর্শ থেকে সরে গেছেন। নষ্ট হয়েছেন। একজন শহীদ বুদ্ধিজীবীর সন্তান হিসেবে আপনি কতটা নিচে নেমে গেছেন, বুঝতে পারছেন!

আপনার উচিত এমন ঘৃন্য কৃতকর্মের জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়া, লজ্জিত হওয়া। সংশোধন করুন নিজেকে। সময় অর্থ বিত্তের জন্য আপনি যাচ্ছেতাই করতেই পারেন; আপনার ইচ্ছা। কিন্তু মনে রাখবেন, অমাদের থেকে আপনি মুছে যাবেন চিরতরে।

সংগৃহীত


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!