রবিবার, ২১ Jul ২০১৯, ১২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
মদনে নৌকা থেকে পড়ে গিয়ে সবজি বিক্রেতার মৃত্যু জামালগঞ্জে বজ্রপাতে নিহত দুই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পুড়ানো হলো তিনটি ড্রেজার মেশিন জামালগঞ্জে জন্মনিবন্ধন জালিয়াতি ও অশ্লীল ভিডিও রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা সৈয়দপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড শহিদুল ইসলাম ডিগ্রী কলেজ ২য় বার ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত নীলফামারীতে যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত রাজারহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ আটক- ২ নেত্রকোনার হাওরাঞ্চলে একটি মৎস্য গবেষনা ইনষ্টিটিউট গড়ে তোলা হবে- মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু সাতকানিয়া- লোহাগড়া আপামর জনগনের পাশ্বে সুখে দুঃখে আছি থাকব,ড. আবু রেজা নদবী




ভারতীয় মুসলিম হত্যার প্রতিবাদী যুবকদের গ্রেফতার করা হচ্ছে! 

ভারতীয় মুসলিম হত্যার প্রতিবাদী যুবকদের গ্রেফতার করা হচ্ছে! 




আন্তর্জাতিক অনলাইন ডেক্সঃ

ভারতীয় মুসলিম হত্যার প্রতিবাদী যুবকদের গ্রেফতার করা হচ্ছে বলে সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে।  

ভারতের ঝাড়খণ্ডে হিন্দুত্ববাদী স্লোগান দিতে বাধ্য করার পর মুসলিম যুবক তাবরেয আনসারীকে হত্যার ঘটনায় ব্যাপক বিক্ষুদ্ধ ভারতীয় মুসলমানরা।

ঘটনার দু’সপ্তাহ পরও এ নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদে এখনও ভারতের বিভিন্ন স্থানে বিক্ষোভ চলছে। তবে গুজরাট,সুরাটসহ কয়েকটি এলাকায় মুসলমানদের প্রতিবাদ সমাবেশে পুলিশের পক্ষ থেকে হামলা চালানোর খবর পাওয়া গেছে। পাশাপাশি মুসলিম যুবকদেরও গ্রেফতার করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিন উর্দূর খবরে বলা হয়, শুক্রবার সুরাটের নানপুরা এলাকায় বিক্ষোভরত মুসলমানদের সঙ্গে পুলিশ সংঘর্ষে জড়িয়ে পড়ে। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে টিয়ার শেলের পাশাপাশি কয়েক রাউন্ড গুলিও চালানো হয়েছে।

সুরাট পুলিশের মুখপাত্র নিউজ এইটিনকে জানান, তাবরেয আনসারী হত্যার প্রতিবাদে শুক্রবার স্থানীয় মুসলমানদের একটি সংগঠন বিক্ষোভ মিছিলের অনুমতি চেয়েছিল। কিন্তু পুলিশ তাদের অনুমতি দেয়নি। কারণ হিসেবে তারা জানিয়েছেন, তাবরেযের হত্যাকাণ্ড সুরাট বা গুজরাটে ঘটেনি। তাই এখানে বিক্ষোভের কোনো প্রয়োজন নেই।

পরে পুলিশের অনুমতি ছাড়াই শুক্রবার ওই সংগঠনটি মিছিল বের করে। এতে বিপুলসংখ্যক মুসলিম যুবক অংশ নেয়।

বিক্ষোভকারীদের পুলিশ বাধা দিলে একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ব্যাপক টিয়ারশেল ও ফাঁকা গুলি ছোড়ে। এ সময় বেশ কয়েকজন মুসলিম যুবককে আটক করা হয়েছে।

পুলিশের দাবি, মুসলমানদের ছোড়া ইটপাটকেলে ৪ পুলিশ আহত হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!