রবিবার, ২৬ মে ২০১৯, ০৩:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ
লেখা ও বিজ্ঞাপন আহব্বান, দুর্জয় বাংলা পত্রিকার আয়োজনে "ঈদ সংখ্যা" প্রকাশিত হবে।
সংবাদ শিরোনামঃ
মিরপুরে সন্তানকে পাঁচতলা থেকে ছুড়ে ফেলে হত্যাকারী ‘মা’ আটক বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯,৬৮০ জনকে নিয়োগ বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বাকৃবি’র নতুন ভিসি নিয়োগের আলোচনায় জনশ্রুতির শীর্ষে রয়েছেন ড.লুৎফুল হাসান।  সৌন্দর্যের লীলাভূমি সিলেটের বিছনাকান্দি গোয়াইনঘাট উন্নয়ন ফোরামের বিভিন্ন আয়োজনে ইফতার মাহফিল সম্পন্ন পুলিশ মানুষের বন্ধু বলে বকশীগঞ্জে ৩টি চোড়াই গরু উদ্ধার আন্তঃজেলা পুলিশ সুপার হামদ/নাত,ক্বিরাত ও আযান প্রতিযোগীতার অনুষ্ঠানে-শিক্ষামন্ত্রী ঝিনাইদহের মহেশপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শেরপুরে রেজা ফাগুন হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও ৫ দিনের কর্মসূচী ঘোষণা।  




ভালুকা উপজেলার শফিকুল হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। 

ভালুকা উপজেলার শফিকুল হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। 




বিভাগীয় ব্যুরো চীফ,ময়মনসিংহ।।

ময়মনসিংহের ভালুকা উপজেলা এলাকায় সিএনজি চালক শফিকুল হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। রায় ঘোষনার সময় আদালতে ৩ আসামির মধ্যে দুইজন উপস্থিত ছিলেন। তবে অন্য এক আসামি ৭ বছর ধরে পলাতক রয়েছে বলে জানা গেছে।

রবিবার (১০ মার্চ) দুপুরে এই আদেশ দিয়েছেন ময়মনসিংহের জেলা ও দায়রা জজ আদলতের অতিরিক্ত বিচারিক হাকিম মো. ইকবাল হোসেন।

বাদী পক্ষে মামলা পরিচালনা করেন জ্যেষ্ঠ আইনজীবী বিশ্বনাথ পাল। রাষ্ট্রপক্ষের একমাত্র আইনজীবী ছিলেন এ. বি. এম নুরুজ্জামান খোকন। দণ্ডপ্রাপ্তরা হলেন- ইসমাঈল, জিয়াউল হাসান ও পলাতক সুরুজ।

রাষ্ট্রপক্ষের আইনজীবি এ. বি. এম নুরুজ্জামান খোকন এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দণ্ডিতরা ২০১১ সালের ১২ মার্চ সিএনজি চালক শফিকুল ইসলামকে খুন করে তার সিনএনজি ছিনতাই করে নিয়ে যায়। পরে নিহত শফিকুলের বাবা আবুল হোসেন ওরফে হোসেন আলী বাদী ১৩ মার্চ সন্ধায় ভালুকা মডেল থানায় অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর মামলার তদন্ত কর্মকর্তা এস আই ফায়েজুর রহমান প্রথমে ইসমাঈল ও জিয়াউল হাসানকে গ্রেফতার করেন। পরে তারা সুরুজের নাম বলেন।’

তিনি আরও বলেন, ‘মামলা দীর্ঘদিন তদন্ত শেষে পুলিশ দণ্ডিত ৩ জনের নামে অভিযোগপত্র দাখিল করেন আদালতে। প্রায় সাত বছর পর আজ ২ আসামির উপস্থিতেই তাদের ফাঁসির রায় ঘোষনা করেন আদালত। মামলার অপর আসামি সুরুজ প্রথম থেকেই পলাতক রয়েছেন।’

উল্লেখ্য, ভালুকা উপজেলার কাচিনা গ্রামের সিএনজি চালক শফিকুল ইসলাম ১২ মার্চ সকালে সিএনজি নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে আর বাড়ি ফিরে আসে নাই। পরে ১৩ মার্চ বিকালে উপজেলার বিলাইজুড়া খালপারে একটি লাশের খবর পেয়ে স্বজনরা গিয়ে শফিকুলের লাশ সনাক্ত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla