শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০৮:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কেন্দুয়ায় প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরণ করেন -এমপি অসীম কুমার উকিল বারহাট্টায় বন্যার্ত মানুষের পাশে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু শৈলকুপায় ১ম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ, থানায় মামলা সরল বিশ্বাসের ভূল,কী বোঝাতে চেয়েছেন দুদক চেয়ারম্যান! “দুর্নীতি মানে দুর্নীতি” ওবায়দুল কাদের অধ্যক্ষ আবদুল কাদের বাশঁখালীর শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত সিরাজগঞ্জে মাদক বিরোধী কুইজ প্রতিযোগিতা ও বৃক্ষরোপন কর্মসূচী পালিত কেন্দুয়ায় মোটর সাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু জৈন্তাপুরে এপিবিএন’র অভিযানে গাজাসহ আটক ১ সরিষাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে মেয়রের ত্রান বিতরন কেন্দুয়ায় শ্রদ্ধা-ভালোবাসায় হুমায়ূন আহমেদকে স্মরণ




ভালো ডাক্তার হওয়ার পূর্বশর্ত হচ্ছে তাকে ভালো মানুষ হতে হবে-ভুটানের প্রধানমন্ত্রী 

ভালো ডাক্তার হওয়ার পূর্বশর্ত হচ্ছে তাকে ভালো মানুষ হতে হবে-ভুটানের প্রধানমন্ত্রী 




বিভাগীয় ব্যুরো,ময়মনসিংহঃ

ময়মনসিংহ পরিদর্শন করলেন ভুটানের প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রী। ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং বলেছেন, ভালো ডাক্তার হওয়ার পূর্বশর্ত হচ্ছে তাকে ভালো মানুষ হতে হবে। রোববার (১৪ এপ্রিল) দুপুর ১২টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ ক্যাম্পাসে তিনি একথা বলেন।

ভুটানের প্রধানমন্ত্রী বলেন, একজন ভালো চিকিৎসক হবার প্রধান শর্ত তাকে ভালো মানুষ হতে হবে। কখনও অবহেলা করা যাবে না রোগীকে। ডাক্তারি আর দশটা পেশার মত নয়। তাই চিকিৎসকদের সব সময়ই সচেতন থাকতে হয়। যতক্ষণ ডিউটি থাকবে, ততক্ষণ চিকিৎসকদের গুরুত্বের সাথে দায়িত্ব পালনের ওপর গুরুত্ব দেন তিনি।

এরআগে, বেলা ১১টা নাগাদ হেলিকপ্টারে ঢাকা থেকে তিনি স্বস্ত্রীক ময়মনসিংহে পৌঁছান। সাথে ছিলেন ভুটানের পররাষ্ট্রমন্ত্রীও।

অনুষ্ঠান শেষে ভুটানের প্রধানমন্ত্রী জেনারেল সার্জারি বিভাগ পরিদর্শন করেন। সবশেষে কলেজের ২৮ ব্যাচের বন্ধুদের সাথে কিছুক্ষণ সময় কাটিয়েছেন তিনি।

এদিকে বর্ষবরণ ও ভূটানের প্রধানমন্ত্রীর আগমনে জেলা পুলিশ ময়মনসিংহের উদ্যোগে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যাবস্থায় ৫০ টি সিসি ক্যামেরা, ১০ টি ওয়াচ টাওয়ার দ্বারা সমগ্র নববর্ষের অনুষ্ঠানস্থল পর্যবেক্ষন করা হয়েছে, সেই সাথে ৪০ টি মাইকের মাধ্যমে পুলিশ সাব কন্ট্রোল রুম থেকে কেন্দ্রীয় ভাবে যে কোন তথ্য বা ঘোষনা জনসাধারনের কাছে পৌছে দেয়ার ব্যাবস্থা করা হয়েছিল। জেলা পুলিশের উদ্যোগে আরো ছিল হারানো ও প্রাপ্তি তথ্য কেন্দ্র ও জরুরী চিকিৎসা সেবা কেন্দ্র।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!