শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ০৫:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জেঠা কর্তৃক মার্কেট দখলের চক্রান্ত: বঞ্চিত হওয়ার আশঙ্কায় শঙ্কিত ওয়ারিশরা ঢাকা-রাজশাহী রুটে বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নালিতাবাড়ী উপজেলায় জমির বিরোধে চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত, আটক-৫।  ম্যানেজিং কমিটি কর্তৃক প্রধান শিক্ষককে বরখাস্ত করার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন সৈয়দপুরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত গ্রাম আদালতের বার্তা মাঠ-পর্যায়ে ছড়িয়ে দিতে হবে- শওকত ওসমান, উপ-পরিচালক।  নড়াইল ট্রাফিকের প্রাক্তন সার্জেন্ট রফিকুল রক্ষক হয়ে ভক্ষকের ভূমিকায় ২০বছর পর কারাগারে! বাবার সহকর্মীদের চোর বলতে বাধলো না শমী কায়সারের!  দুর্গাপুরে যুবতী নারী ধর্ষণের অভিযোগে মামলা, হুমকীতে বিপাকে বাদীর পরিবার।  প্রধানমন্ত্রী দপ্তরের কর্মচারীসহ শৈলকুপার ৩জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা




ভালো ডাক্তার হওয়ার পূর্বশর্ত হচ্ছে তাকে ভালো মানুষ হতে হবে-ভুটানের প্রধানমন্ত্রী 

ভালো ডাক্তার হওয়ার পূর্বশর্ত হচ্ছে তাকে ভালো মানুষ হতে হবে-ভুটানের প্রধানমন্ত্রী 




বিভাগীয় ব্যুরো,ময়মনসিংহঃ

ময়মনসিংহ পরিদর্শন করলেন ভুটানের প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রী। ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং বলেছেন, ভালো ডাক্তার হওয়ার পূর্বশর্ত হচ্ছে তাকে ভালো মানুষ হতে হবে। রোববার (১৪ এপ্রিল) দুপুর ১২টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ ক্যাম্পাসে তিনি একথা বলেন।

ভুটানের প্রধানমন্ত্রী বলেন, একজন ভালো চিকিৎসক হবার প্রধান শর্ত তাকে ভালো মানুষ হতে হবে। কখনও অবহেলা করা যাবে না রোগীকে। ডাক্তারি আর দশটা পেশার মত নয়। তাই চিকিৎসকদের সব সময়ই সচেতন থাকতে হয়। যতক্ষণ ডিউটি থাকবে, ততক্ষণ চিকিৎসকদের গুরুত্বের সাথে দায়িত্ব পালনের ওপর গুরুত্ব দেন তিনি।

এরআগে, বেলা ১১টা নাগাদ হেলিকপ্টারে ঢাকা থেকে তিনি স্বস্ত্রীক ময়মনসিংহে পৌঁছান। সাথে ছিলেন ভুটানের পররাষ্ট্রমন্ত্রীও।

অনুষ্ঠান শেষে ভুটানের প্রধানমন্ত্রী জেনারেল সার্জারি বিভাগ পরিদর্শন করেন। সবশেষে কলেজের ২৮ ব্যাচের বন্ধুদের সাথে কিছুক্ষণ সময় কাটিয়েছেন তিনি।

এদিকে বর্ষবরণ ও ভূটানের প্রধানমন্ত্রীর আগমনে জেলা পুলিশ ময়মনসিংহের উদ্যোগে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যাবস্থায় ৫০ টি সিসি ক্যামেরা, ১০ টি ওয়াচ টাওয়ার দ্বারা সমগ্র নববর্ষের অনুষ্ঠানস্থল পর্যবেক্ষন করা হয়েছে, সেই সাথে ৪০ টি মাইকের মাধ্যমে পুলিশ সাব কন্ট্রোল রুম থেকে কেন্দ্রীয় ভাবে যে কোন তথ্য বা ঘোষনা জনসাধারনের কাছে পৌছে দেয়ার ব্যাবস্থা করা হয়েছিল। জেলা পুলিশের উদ্যোগে আরো ছিল হারানো ও প্রাপ্তি তথ্য কেন্দ্র ও জরুরী চিকিৎসা সেবা কেন্দ্র।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla