মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১০:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জামালগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্ট্যান্ডসহ তিনশত জাতীয় পতাকা বিতরণ জামালগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ষ্টীল আলমিরা, চেয়ার ও টেবিল বিতরণ সরকারি ১৫০ টন চাল আত্মসাতের মামলায় খাদ্য গুদামের কর্মকর্তা কারাগারে।  সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতার বাড়ি হামলা লুটপাট কালে সাংবাদিক পরিচয় পেয়ে মাথা থেঁতলে দেয়।    গফরগাঁওয়ে ভাড়া বাড়িতে চেয়ারম্যানের লাশ, বধ্যভূমির খালে নবজাতকের লাশ উদ্ধার। ২৫ মার্চ মানব সভ্যাতার ইতিহাসে এক কলঙ্কিত দিন.-একরামুল করিম সুশিক্ষায় শিক্ষিত হয়ে ছাত্রছাত্রীদের দেশ গঠনে ভূমিকা রাখতে হবে: ডা. শাহাদাত হোসেন ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে ইসি,ভোটগ্রহণ ৫ মে।  খাদ্যে ভেজাল মাদকের চেয়েও ভয়াবহ, তাই খাদ্যে ভেজালকারীর শাস্তি মৃত্যুদন্ড হওয়া উচিত ডলুরা শহীদ মুক্তিযোদ্ধা সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা অনুষ্ঠিত




ভোট ডাকাতি ইস্যুতে ইসি ও ভিসি একই সূত্রে গাঁথা: ডা. শাহাদাত হোসেন

ভোট ডাকাতি ইস্যুতে ইসি ও ভিসি একই সূত্রে গাঁথা: ডা. শাহাদাত হোসেন




জাহিদুল ইসলামঃ
চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে সিইসির নেতৃত্বে যে কলঙ্কজনক অধ্যায় রচিত হয়েছিল ঠিক তেমনি ভাবে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ডাকসু নির্বাচনে ভি.সির নেতৃত্বে আর একটি কলঙ্কজনক অধ্যায় রচিত হয়েছে। দীর্ঘ ২৮ বছর পর শিক্ষার্থীরা অপেক্ষায় ছিলেন ডাকসু নির্বাচনের মাধ্যমে তাদের মত প্রকাশ ঘটবে কিন্তু নির্লজ্জভাবে সরকার ভিসি এর মাধ্যমে জাতীয় সংসদ নির্বাচনের মত এখানেও ভোট ডাকাতি ও জালিয়াতি করেছে। এতে বুঝা যায় ভোট ডাকাতি ইস্যুতে ইসি ও ভিসি একই সূত্রে গাঁথা।
ডা. শাহাদাত হোসেন আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে কলকিঙ্কত করে মিডনাইট নির্বাচনের মাধ্যমে এই সরকার ক্ষমতায় এসেছে। ডাকসু নির্বাচন কে কেন্দ্র করে নির্বাচনের আগে ক্যাম্পাসে নির্বাচনের পরিবেশের নামে সাধারণর ছাত্র-ছাত্রীদের সাথে সরকার যে প্রতারণা করেছে তা আজ ভোট ডাকাতি, হল দখল ও ছাত্রদলের জি.এস প্রার্থী আনিচুর রহমান অনিক, কোটা সংস্কার আন্দোলন নেতা ভিপি প্রার্থী নুরু সহ অন্যান্য ছাত্রদের উপর হামলায় প্রামণিত হয়েছে। শুধু তাই নয় জাতীয় সংসদ নির্বাচন এর মত আগের রাতে ব্যালট পেপার সিল মেরে বক্স ভর্তি করেছে।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, ভোটারবিহীন নির্বাচনে জনগণের সাংবিধানিক অধিকার হরণ করেছে। গণতন্ত্রের সব পথ রুদ্ধ করেছে। দেশের মানুষের গণতন্ত্র বলতে কিছুই নেই। আইনের শাসন নেই, ভোটাধিকার নেই, মানবাধিাকার নেই, মানবিকতা নেই। আছে শুধু ভোট ডাকাতি ও জালিয়াতি বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, হামলা, নির্যাতন- নিপীড়ন এবং একদলীয় শাসন।
তিনি আজ ১১ মার্চ, সোমবার বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে ৪ ফেব্রুয়ারী গ্রেফতার হওয়ার পরে কোতোয়ালী থানায় সন্ত্রাস দমন আইনে দায়েরকৃত ২৭ (২) ২০১৮ইং তারিখের মামলায় হাজিরা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে উপরোক্ত কথা বলেন। এসময় আইনজীবিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট দেলোয়ার হোসেন, আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট দেলোয়ার হোসেন, আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এস এম বদরুল আনোয়ার, এডভোকেট তাকের আহমেদ, এডভোকেট আব্দুস সাত্তার, এডভোকেট মফিজুল হক ভুঁইয়া, এডভোকেট সিরাজুল ইসলাম, এডভোকেট জহিরুল আলম, এডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ সহ প্রমুখ নেতৃবৃন্দ


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla