শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৯:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জামালপুরের ডিসি ও এক নারীর ভিডিও নিয়ে তোলপাড় আগৈলঝাড়ায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্র্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত ময়মনসিংহে ক্রীড়া পল্লীতে জুয়া খেলার আসরে র‌্যাবের অভিযানে প্রায় ১০ লক্ষ টাকা জরিমানা।  কেন্দুয়ায় বিদ্যুৎ স্পর্শে একজনের মৃত্যু আগৈলঝাড়ায় জন্মাষ্টমী উপলক্ষে গৈলা বাজার কির্ত্তন ও পূজা উদযাপন কমিটির শোভাযাত্রা বকশীগঞ্জে মিঞাবাড়িতে হামলার প্রতিবাদে এলাকাবাসীর সংবাদ সম্মেলন ও মানব বন্ধন শ্রীপুর থানা থেকে চুরি যাওয়া “মোটরসাইকেল” এসআই’র গাড়ি চালকসহ তিনজন গ্রেপ্তার। কেন্দুয়ায় সায়মা শাহজাহান একাডেমীর ৪তলা ভবনের ভিত্তি প্রস্থর শুভ উদ্বোধন বারহাট্টায় শোক সভা বারহাট্টায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত




‘ভয়েস অব কাজিপুর’ এর প্রতিষ্ঠাতা আশকার পাইনের জন্মদিন আজ!

‘ভয়েস অব কাজিপুর’ এর প্রতিষ্ঠাতা আশকার পাইনের জন্মদিন আজ!




আজ জনপ্রিয় সামাজিক সংগঠন ভয়েস অব কাজিপুর এর প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক আশকার পাইনের জন্মদিন। ১৯৮৪ সালের এই দিনে সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি বাবা মৃত ফজলুল বারী ও মাতা আনোয়ারা খাতুন এর চার সন্তানের মধ্যে দ্বিতীয়। তিনি সিরাজগঞ্জ জেলার জনপ্রিয় একজন ইউটিউবার ও ব্লগার।

২০০২ সালে চালিতাডাঙ্গা বিবিএন বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পাশ করেন এরপর সিরাজগঞ্জ সরকারী কলেজে একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগে ভর্তি হয়ে রাজনীতিতে জড়িয়ে পড়েন। এরপর সিরাজগঞ্জ ম্যাটস এ ভর্তি হয়ে প্রথম বর্ষেই এজিএস নির্বাচিত হন। ২য় বর্ষে উঠেই ছাত্র অধিকার আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ভিপি নির্বাচিত হন।এখান থেকে পাশ করেই বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে সুনামের সাথে চাকুরী করেন।তিনি আশিয়ান মেডিকেল কলেজের কাউন্সিলর হিসেবে কাজ করতে এসে প্রতিষ্ঠানের সিইও চিত্রনায়ক রিয়াজের আস্থাভাজন হন এবং হাসপাতাল মনিটরিং এর দায়িত্ব পান।বর্তমানে তিনি যমুনা হেলথ কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

তিনি ২০১২ সালে ভয়েস অব কাজিপুর নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করেন যা বর্তমান সময়ে ভীষণ আলোচিত ও জনপ্রিয়।এছাড়াও চালিতাডাঙ্গা ছাত্রসংঘের সভাপতি,মানুষের জন্য ভালবাসা সংগঠনের উপদেষ্টা,মানবতার জন্য আমরা এর সভাপতি,প্রলয় শিখা এর সভাপতি, সন্ধানী ডোনার ক্লাব এর সভাপতি ও মুক্তি ফাউন্ডেশনের উপদেষ্টা ছিলেন।

তিনি পেশায় চিকিৎসক হয়েও জীবনে কোন সুবিধাবঞ্চিত রোগীর কাছ থেকে ভিজিট নেননি।ভয়েস অব কাজিপুর এর ব্যানারে শীতবস্ত্র বিতরণ, ঈদসামগ্রী বিতরণ,অসহায় বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ,ফ্রি মেডিকেল ক্যাম্প,দরিদ্র মেধাবীদের বৃত্তিপ্রদান,স্বেচ্ছায় রক্তদান,নিঃস্ব বেকারদের কর্মসংস্থান সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজেকে মেলে ধরেছেন অন্যরকমভাবে।

দুর্দান্ত মেধাবী,সৎ,কর্মট ও যোগ্য আশকার পাইন এখন তরুণ প্রজন্মের অনুপ্রেরণার নাম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!