রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে প্রতারক টার্কি বাবলু গ্রেফতার দেশপ্রেমিক নাগরিক ফোরাম মৌলভীবাজার এর মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত সম্রাটের ছত্রছায়ায় ১৫টি ক্যাসিনো থেকে প্রায় ৫০ লাখ টাকা আদায়ের চাঞ্চল্যকর তথ্য।  ফুলবাড়ীয়া পৌরসভার প্রকল্পের কাজে অনিয়ম, অর্ধেক করেই বিল উত্তোলন!!  শ্রীপুরে কাজী ফার্মস পোল্টি মাংস, উৎপাদনের প্রতিষ্ঠানে চাঁদাবাজীর অভিযোগে আটক-৩ ময়মনসিংহে ভূয়া মানবাধিকার আর ভূয়া সাংবাদিকদের দৌরাত্ম্য প্রধানমন্ত্রী নিজেও টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীক পর্যটন শিল্প গড়ে তোলার ব্যাপারে আন্তরিক- সচিব মো. মুহিবুল হক ফেন্ডশিপ ফোরামের শোক সভা ময়মনসিংহ ডিবি’র বিশেষ অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার-৩ মহেশপুরে মাছ ভর্তি পিকআপ উল্টে ব্যবসায়ী নিহত




মহেশপুরে অগ্রগতি গ্রামীন সমাজকল্যাণ মূলক প্রতিষ্ঠানের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে নতুন পোশাক বিতরণ

মহেশপুরে অগ্রগতি গ্রামীন সমাজকল্যাণ মূলক প্রতিষ্ঠানের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে নতুন পোশাক বিতরণ




 

সেলিম রেজা,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

“অগ্রগতির আলো,ঈদে গরীবেরা নতুন পোশাক পেলো”এই প্রতিপাদ্য কে সামনে রেখে,,,,
একদল অদম্য তরুণের প্রচেষ্টায় ” অগ্রগতি ” নামক একটি গ্রামীণ সমাজকল্যাণ মূলক প্রতিষ্ঠানের মাধ্যমে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের আগের দিনব্যপি রাত্রি পর্যন্ত এলাকার অসহায় গরিব ও অস্বচ্ছল ৬০ টি পরিবারের বাড়ী বাড়ী গিয়ে প্রত্যেকের হাতে হাতে নতুন পোশাক তুলে দেওয়া হয়।

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ৭নং কাজিরবেড় ইউপির আনান্দবাজার কেন্দ্রীক স্থানীয় এলাকার বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া কিছু তরুণ ছাত্র,চাকুরীজীবি ও বিশিষ্ট ব্যক্তি বর্গের উদ্যোগে ২০১৮ সালে গঠিত ” অগ্রগতি ” নামক একটি সামাজিক জনকল্যাণ মূলক সংগঠনটি প্রতিষ্ঠিত।
প্রতিবছর সংগঠনটি
অত্র এলাকার রোগীদের সাহায্য সহযোগিতা করা,দরিদ্র শিক্ষার্থীদের উৎসাহ আর্থিকসাহায্য প্রদান ও সহযোগিতা করা,বিভিন্ন শিক্ষা ও বিনোদনমূলক কাজে উৎসাহ প্রদান,এতিম ও দরিদ্র শিশুদের আর্থিক সহযোগিতা করে থাকে।

প্রতিবছরের ন্যায় এবারও হতদরিদ্র,অসহায়,গরিব ও প্রতিবন্ধী ৬০ টি পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরন ও ঈদের ২য় দিন ঈদ আনান্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য সকল বয়স ও পেশাজীবি মানুষের অংশগ্রহণে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়।
যা মানুষের মাঝে ভ্রাতৃত্ব্য ও সম্প্রীতির বন্ধনকে দৃঢ় করে।যা স্থানীয় এলাকার সুধী মহলে ইতিবাচক সাড়া পাই।এছাড়া স্থানীয় কাজীরবেড় ও নেপা ইউনিয়নের সুদক্ষ চেয়ারম্যান মহাদ্বয় খুশি হয়ে অগ্রগতিকে আশির্বাদ ও ধন্যবাদ জানান।
এই অগ্রগতির তরুণদের প্রত্যাশা সংগঠনটি সকলের দোয়া ও প্রচেষ্টায় মানুষের কল্যাণে যুগযুগ ধরে যেন এভাবেই পাশে থেকে সেবা করে যেতে পারে।
যদি কোনো মহৎপ্রাণ ব্যাক্তি স্বার্থের ঊর্ধ্বে ও সেচ্ছায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে দাড়াতে চান ও সহযোগীতার হাত বাড়িয়ে দিতে চান,তবে যে কোন প্রয়োজনে যোগাযোগ করুন নিম্নবর্তী ঠিকানায়ঃ

মোঃআনিসুজ্জামান
উপদেষ্টা “অগ্রগতি”
সহকারী শিক্ষক, জিন্নাহনগর মাধ্যমিক বিদ্যালয়,মহেশপুর,ঝিনাইদহ।
০১৯৩৭৭৫৮১৫৫
অথবা,
মোঃমোক্তার চৌধুরী
উদ্যোক্তা অগ্রগতি,
অর্থনীতি বিভাগ,রাজশাহি বিশ্ববিদ্যালয় চতুর্থ বর্ষ
০১৯৩০৫৫৩৯০৭


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অসীম কুমার উকিল

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অধ্যাপক অপু উকিল







আজকের নামাজের সময় সূচী

সেহরির শেষ সময় - ভোর ৪:৩০
ইফতার শুরু - সন্ধ্যা ১৮:০০
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৫
  • ১১:৫৫
  • ১৬:১৫
  • ১৮:০০
  • ১৯:১৪
  • ৫:৪৬
©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!