বুধবার, ২৬ Jun ২০১৯, ১২:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে চালসহ ট্রাক চুরি ঘটনায়  ফিলিং স্টেশন বন্ধ করে দিয়েছে শ্রমিকরা নারায়ণগঞ্জের রূপগঞ্জে মহিলা ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে কুপিয়ে হত্যা সুনামগঞ্জে দুই উপজেলায় দুই লাশ উদ্ধার সুনামগঞ্জে সপ্তম শ্রেণির স্কুলছাত্রী অপহরণের ঘটনায় নারী আসামী গ্রেফতার রাজারহাটে স্কুল শিক্ষক মনিবুলের লটকন চাষে সাফল্য নীলফামারীতে নতুন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর যোগদান জৈন্তাপুরের স্কুল ছাত্র শামীম বাঁচতে চায় ডিআইজি মিজানুর রহমানকে সাসপেন্ড করা হয়েছে। মুক্তাগাছা টু ময়মনসিংহ রুটে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী  পিসি রোড নিমতলায় ৭৫ কোটি টাকার জায়গা উদ্ধার করলো চসিক ভ্রাম্যমান আদালত




মহেশপুরে অগ্রগতি গ্রামীন সমাজকল্যাণ মূলক প্রতিষ্ঠানের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে নতুন পোশাক বিতরণ

মহেশপুরে অগ্রগতি গ্রামীন সমাজকল্যাণ মূলক প্রতিষ্ঠানের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে নতুন পোশাক বিতরণ




 

সেলিম রেজা,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

“অগ্রগতির আলো,ঈদে গরীবেরা নতুন পোশাক পেলো”এই প্রতিপাদ্য কে সামনে রেখে,,,,
একদল অদম্য তরুণের প্রচেষ্টায় ” অগ্রগতি ” নামক একটি গ্রামীণ সমাজকল্যাণ মূলক প্রতিষ্ঠানের মাধ্যমে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের আগের দিনব্যপি রাত্রি পর্যন্ত এলাকার অসহায় গরিব ও অস্বচ্ছল ৬০ টি পরিবারের বাড়ী বাড়ী গিয়ে প্রত্যেকের হাতে হাতে নতুন পোশাক তুলে দেওয়া হয়।

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ৭নং কাজিরবেড় ইউপির আনান্দবাজার কেন্দ্রীক স্থানীয় এলাকার বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া কিছু তরুণ ছাত্র,চাকুরীজীবি ও বিশিষ্ট ব্যক্তি বর্গের উদ্যোগে ২০১৮ সালে গঠিত ” অগ্রগতি ” নামক একটি সামাজিক জনকল্যাণ মূলক সংগঠনটি প্রতিষ্ঠিত।
প্রতিবছর সংগঠনটি
অত্র এলাকার রোগীদের সাহায্য সহযোগিতা করা,দরিদ্র শিক্ষার্থীদের উৎসাহ আর্থিকসাহায্য প্রদান ও সহযোগিতা করা,বিভিন্ন শিক্ষা ও বিনোদনমূলক কাজে উৎসাহ প্রদান,এতিম ও দরিদ্র শিশুদের আর্থিক সহযোগিতা করে থাকে।

প্রতিবছরের ন্যায় এবারও হতদরিদ্র,অসহায়,গরিব ও প্রতিবন্ধী ৬০ টি পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরন ও ঈদের ২য় দিন ঈদ আনান্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য সকল বয়স ও পেশাজীবি মানুষের অংশগ্রহণে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়।
যা মানুষের মাঝে ভ্রাতৃত্ব্য ও সম্প্রীতির বন্ধনকে দৃঢ় করে।যা স্থানীয় এলাকার সুধী মহলে ইতিবাচক সাড়া পাই।এছাড়া স্থানীয় কাজীরবেড় ও নেপা ইউনিয়নের সুদক্ষ চেয়ারম্যান মহাদ্বয় খুশি হয়ে অগ্রগতিকে আশির্বাদ ও ধন্যবাদ জানান।
এই অগ্রগতির তরুণদের প্রত্যাশা সংগঠনটি সকলের দোয়া ও প্রচেষ্টায় মানুষের কল্যাণে যুগযুগ ধরে যেন এভাবেই পাশে থেকে সেবা করে যেতে পারে।
যদি কোনো মহৎপ্রাণ ব্যাক্তি স্বার্থের ঊর্ধ্বে ও সেচ্ছায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে দাড়াতে চান ও সহযোগীতার হাত বাড়িয়ে দিতে চান,তবে যে কোন প্রয়োজনে যোগাযোগ করুন নিম্নবর্তী ঠিকানায়ঃ

মোঃআনিসুজ্জামান
উপদেষ্টা “অগ্রগতি”
সহকারী শিক্ষক, জিন্নাহনগর মাধ্যমিক বিদ্যালয়,মহেশপুর,ঝিনাইদহ।
০১৯৩৭৭৫৮১৫৫
অথবা,
মোঃমোক্তার চৌধুরী
উদ্যোক্তা অগ্রগতি,
অর্থনীতি বিভাগ,রাজশাহি বিশ্ববিদ্যালয় চতুর্থ বর্ষ
০১৯৩০৫৫৩৯০৭


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













পিকনিক বুকিং চলছে!

©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!