বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ




ময়মনসিংহে যুবলীগ নেতা শেখ আজাদ হত্যার ৫ দিনেও মামলা নেয়নি পুলিশ,বিচার দাবিতে বিক্ষোভ মানববন্ধন। 

ময়মনসিংহে যুবলীগ নেতা শেখ আজাদ হত্যার ৫ দিনেও মামলা নেয়নি পুলিশ,বিচার দাবিতে বিক্ষোভ মানববন্ধন। 




শাহ রেজা,ময়মনসিংহ প্রতিনিধি ।।

ময়মনসিংহ নগরীর আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগ সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদকে গুলি ও কুপিয়ে জবাই করে হত্যা ঘটনায় ৫ দিন পেরিয়ে গেলেও মামলা নেয়নি কোতোয়ালী মডেল থানা পুলিশ।
এরই প্রতিবাদে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানব্বন্ধন করেছে নিহত আজাদের স্বজনরা। সেই সাথে আগামী ২৪ ঘণ্টার মধ্যে মামলা রজ্জু করা না হলে নিজেরাই হত্যাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও ধর্মমন্ত্রীর বাড়ি ঘেরাও করবে বলে ঘোষণা দিয়েছেন নিহত  আজাদের পরিবার।
রবিবার (৫ আগস্ট) দুপুরে নগরীর গাঙ্গিনাপাড় মোড়ের প্রধান সড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সনমাবেশে এই ঘোষণা দেয়া হয়েছে।
এসময় সমাবেশে বক্তব্য রাখেন আজাদের স্ত্রী দিলরুবা আক্তার, বড় ভাই সালাহ উদ্দিন শেখ ও তার কর্মী শাব্বির শেখ প্রমুখ। মানববন্ধন ও সমাবেশে আজাদের স্বজনরা ছাড়াও এলাকাবাসী ও যুবলীগের কর্মীরা অংশ নেন।

নিহত আজাদের স্ত্রী দিলরুবা আক্তার বলেন, ‘থানায় মামলা দিয়েছি। ওই এজাহারে ধর্মমন্ত্রীর ছেলে মোহিত উর রহমান শান্তকে প্রধান আসামি করে ২৫ জনের নাম উল্লেখ রয়েছে। এখনো পুলিশ মামলা নেয়নি। মামলা না নিয়ে আমাদের উল্টাপাল্টা কথা বলছেন।’
এসময় তিনি অভিযোগ করে বলেন, ‘মন্ত্রীর ছেলে বলে কি পুলিশ মামলা নেবে না। আমার স্বামীওতো যুবলীগ করতো। সে মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিল। আমি কি আমার স্বামী হত্যার বিচার পাবো না?’
এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি (ইনটেলিজ্যান্স ও কমিউনিটি পুলিশিং) মুশফিকুর রহমান বলেন, ‘আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে অভিযোগটি তদন্ত করা হচ্ছে।’
অন্যদিকে মামলার বিষয়টি জানতে কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলামকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এদিকে আজাদ হত্যার পর থেকেই ধর্মমন্ত্রী মতিউর রহমানের ছেলে মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক মোহিত-উর রহমান শান্তকে দায়ী করে আসছে আজাদের স্ত্রী ও স্বজনরা। আজকেও বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে ধর্মমন্ত্রীর ছেলের বিচার চেয়ে শ্লোগান দেয়া হয়।
এ বিষয়ে জানতে ধর্মমন্ত্রী এবং তার ছেলেকে ফোন করা হলেও কেউ ফোন রিসিভ করেননি। পরে ধর্মমন্ত্রীর ব্যক্তিগত তথ্যকর্মকর্তা বুলবুল আহমদকে ফোন করা হলে তিনি বলেন, ‘আমি এয়ারপোর্টে আছি। দেশের বাইরে যাবো। আপনি মন্ত্রী স্যারের পিএস শফিকুর রহমান এবং এপিএস আবু সাঈদের সাথে কথা বলেন। তারা মন্ত্রী স্যারের সাথে কথা বলিয়ে দেবেন।’
কিন্ত তাদের কেউ ফোন রিসিভ করেননি। তাই ধর্মমন্ত্রী এবং তার ছেলের সাথে কথা বলা সম্ভব হয়নি।
উল্লেখ্য, গত ৩১ জুলাই দুপুরে দলীয় বিরোধের জের ধরে প্রকাশ্যে মহানগর যুবলীগের সদস্য আজাদ শেখকে গুলি, দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জবাই করে হত্যা নিশ্চিত করে একই এলাকার যুবলীগের কর্মীরা। আজাদ এক সময় মোহিত-উর রহমান শান্তর গ্রুপ করতেন। পরে বনিবনা না হওয়ায় জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড.মোয়াজ্জেম হোসেন বাবুল ও পৌর মেয়র ইকরামুল হক টিটুর গ্রুপে যোগ দেন বলে জানা গেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অসীম কুমার উকিল

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অধ্যাপক অপু উকিল







আজকের নামাজের সময় সূচী

সেহরির শেষ সময় - ভোর ৪:২৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩২
  • ১১:৫৭
  • ৪:১৯
  • ৬:০৬
  • ৭:২০
  • ৫:৪৪
©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla