শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ত্রাণ নিয়ে বানভাসীদের পাশে দাঁড়ালেন জেহাদ জাতীয় পতাকা বিধিমালা আইন লঙ্গন বাগলী শুল্ক ষ্টেশনে উক্তোলন করা হয়নি জাতীয় পতাকা! জামালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা রাজারহাটে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদ্বোধন মদনে শিক্ষার্থীকে যৌন হয়রানি করার শিক্ষক গ্রেফতার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশ্বে সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম শৈলকুপায় মধ্যরাতে দুর্ধর্ষ ডাকাতি আটপাড়ায় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন -মো: সুমন খান আটপাড়া উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার -এইচ.এম. লোকমান আটপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহের র‍্যালি ও আলোচনা সভা




ময়মনসিংহ রেঞ্জের শেরপুরের পুলিশ সুপার, ময়মনসিংহ ডিবি ওসিসহ ৬ কর্মকর্তা পুরস্কুত। 

ময়মনসিংহ রেঞ্জের শেরপুরের পুলিশ সুপার, ময়মনসিংহ ডিবি ওসিসহ ৬ কর্মকর্তা পুরস্কুত। 




বিভাগীয় ব্যুরো চীফ,ময়মনসিংহ।।

ময়মনসিংহ রেঞ্জ পুলিশে সাহসি, উত্তম ও দায়ত্বশীল কাজের জন্য ৮ পুলিশ সদস্যকে পুরস্কুত করা হয়েছে। শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম সহ ময়মনসিংহ জেলা পুলিশের ৬ সদস্য পুরস্কৃত হয়েছেন।

এ সকল পুলিশ সদস্যরা গত ফেব্রুয়ারী ব্যাপক সফলতার পরিচয় দিতে সম হন। রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি রেঞ্জ পুলিশের মাসিক সভায় মঙ্গলবার সফল ও দায়িত্বশীল পুলিশ সদস্যদের ক্রেস্ট, সনদ ও আর্থিকভাবে পুরস্কৃত করে সম্মাননা প্রদান করেন।

ডিআইজি বলেন, উত্তম ও সাহহিপূর্ণ কাজে পুরস্কৃত করা হলে পুলিশ বিভাগের অন্য সদস্যরা সাহসি, দায়িত্বশীল ও কৃতিত্বপুর্ণ কাজ করতে উদ্বুদ্ধ হবেন। তাই প্রতি মাসেই রেঞ্জ পুলিশের নানা কর্মকান্ড বিশ্লেষণ করে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হচ্ছে।
পুরস্কৃত পুলিশ সদস্যদের মাঝে ময়মনসিংহ জেলা পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন, গফরগাওয়ের ওসি মোঃ আব্দুল আহাদ খান, ময়মনসিংহ ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ডিবির এসআই আক্রাম হোসেন ওসি রেশন স্টোর এসআই আব্দুস সালাম খলিফা ও ডিবির কনস্টটেবল আবু সামা।

এছাড়া ময়মনসিংহ জেলার বাইরে থেকে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ও নেত্রকোণার মোহনগঞ্জ থানার এসআই মোঃ জসিম উদ্দিন এবং জামালপুরের বকশীগঞ্জ ইউনিয়নের চৌকিদার অকুল ঋষিকে পুরস্কৃত করা হয়েছে।
পুরস্কার প্রাপ্তদের মাঝে গফরগাও থানার ওসি আব্দুল আহাদ কার্যকরী পুলিশিং, কমিউনিটি পুলিশিংয়ে মানুষের আস্থা ফিরিয়ে আনতে দায়িত্বশীল ভুমিকা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাদক বিরোধী সেমিনার ও পুলিশ সপ্তাহ ২০১৯ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপস্থিতিতে দায়িত্বকালীন সময়ে কোন পুলিশ সদস্য আহত হলে ৮ লাখ, মৃত্যবরণ করলে ১৫ লাখ টাকা প্রদানের দাবী করেন। এ প্রস্তাব গৃহিত হলে সারাদেশে তিনি প্রশংসিত হন। সব মিলিয়ে তাকে রেঞ্জে শ্রেষ্ট ওসি নির্বাচিত করা হয়।

অপরদিকে মাদক বিরোধী অভিযানে ব্যাপক সফলতা, অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার অভিযানকালে মাদক ব্যবসায়ীদের সাথে বন্দুকযুদ্ধের ঘটনায় রেঞ্জ ময়মনসিংহের ওসি শাহ কামাল আকন্দকে শ্রেষ্ট ওসি ডিবি নির্বাচিত করা হয়। এ সময় ময়মনসিংহ ডিবি পুলিশ বিপুল হেরোইন, ইয়াবা, ফেন্সিডল, বিয়ার, অস্ত্র উদ্ধার করা হয়। একই সাথে মাদক ব্যবসায়ীদের সাথে বন্ধুকযুদ্ধে লালু নামের এক মাদক ব্যবসায়ী নিহত হন। এ সময় দুই পুলিশ সদস্য আহত হন।

এছাড়া ডিবির এসআই আক্রাম হোসেন একাধিক অভিযানে ২৭শত পিচ ইয়াবা, ৫০ বোতল ফেন্সিডিল ও ৮০ বোতল বিয়ার ও অস্ত্র উদ্ধারের ঘটনায় শ্রেষ্ট মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন।

অপরদিকে ডিবি কন্সটেবল আবু সামা শৈল্পিক প্রতিভা ও সাহসিপূর্ণ কাজে জেলা ও জেলার বাইরে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় শ্রেষ্ট কনষ্টেবল নির্বাচিত হয়েছেন। কনষ্টেবল আবু সামা ময়মনসিংহ পুলিশ সমাবেশ ও বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে শৈল্পিক সাজ সজ্জায় কৃতিত্ব প্রদান করে পুলিশের গৌরব তুলে ধরেছেন।
মাসিক সভায় অতিরিক্ত ডিআইজি ডঃ আক্কাস উদ্দিন ভুইয়া, জামালপুরের এসপি দেলোয়ার হোসেন, নেত্রকোণার এসপি জয়দেব চৌধুরী, রেঞ্জ অফিসের এসপি সৈয়দ হারুণ অর রশিদ, ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন, রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার একেএম মনিরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!