মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১০:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জামালগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্ট্যান্ডসহ তিনশত জাতীয় পতাকা বিতরণ জামালগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ষ্টীল আলমিরা, চেয়ার ও টেবিল বিতরণ সরকারি ১৫০ টন চাল আত্মসাতের মামলায় খাদ্য গুদামের কর্মকর্তা কারাগারে।  সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতার বাড়ি হামলা লুটপাট কালে সাংবাদিক পরিচয় পেয়ে মাথা থেঁতলে দেয়।    গফরগাঁওয়ে ভাড়া বাড়িতে চেয়ারম্যানের লাশ, বধ্যভূমির খালে নবজাতকের লাশ উদ্ধার। ২৫ মার্চ মানব সভ্যাতার ইতিহাসে এক কলঙ্কিত দিন.-একরামুল করিম সুশিক্ষায় শিক্ষিত হয়ে ছাত্রছাত্রীদের দেশ গঠনে ভূমিকা রাখতে হবে: ডা. শাহাদাত হোসেন ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে ইসি,ভোটগ্রহণ ৫ মে।  খাদ্যে ভেজাল মাদকের চেয়েও ভয়াবহ, তাই খাদ্যে ভেজালকারীর শাস্তি মৃত্যুদন্ড হওয়া উচিত ডলুরা শহীদ মুক্তিযোদ্ধা সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা অনুষ্ঠিত




যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মা-ছেলে গ্রেফতার চট্টগ্রামে

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মা-ছেলে গ্রেফতার চট্টগ্রামে




চট্টগ্রাম প্রতিনিধিঃ
চট্টগ্রামে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মা-ছেলেকে গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ। রোববার রাতে চট্টগ্রাম নগরীর বাকলিয়া মিয়াখান নগর ও ফেনী সদর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- স্বরস্বতী বৈদ্য (৫০) ও সুমন দে ওরফে সাগর বৈদ্য (২৮)।

পুলিশ জানায়, ২০১১ সালে নগরীর আলকরণ এলাকা থেকে ফেন্সিডিলসহ গ্রেফতার হয়েছিলেন স্বরস্বতী ও তার ছেলে সাগর। উক্ত মামলায় কয়েকমাস কারাগারে থেকে জামিনে ছাড়া পান তারা। এরপর তারা মা-ছেলে মাদক ব্যবসা করতেন।

গত বছরের ২৭ মে মাদক মামলাটিতে স্বরস্বতী ও সাগরের যাবজ্জীবন কারাদণ্ড দেয় চট্টগ্রামের একটি আদালত। তখন তাদের ধরতে সদরঘাট থানা পুলিশ তৎপর হলে আলকরণ এলাকা ছেড়ে সাগর ফেনীতে পালিয়ে যায়। স্বরস্বতী আলকরণ ছেড়ে বাকলিয়া থানার মিয়াখান নগরে বাসা ভাড়া করে থাকা শুরু করে।

সদরঘাট থানার ওসি নেজাম উদ্দীন বলেন, সাগরকে ফেনী থেকে গ্রেফতারের পর তার তথ্যমতে বাকলিয়া থানা এলাকায় অভিযান তার মাকে গ্রেফতার করা হয়। মা-ছেলে দুজনই মাদক কারবারি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla