বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ২০ কুষ্টিয়ায় চাঞ্চল্যকর নার্স বিলকিস হত্যাকান্ডের রহস্য উন্মোচন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে  ভয়াল ২১ আগস্ট গ্রেনেড হত্যা দিবস পালিত।  দুর্জয় বাংলায় পত্রিকায় সংবাদ প্রকাশের পর তদন্ত শুরুঃ হাতীবান্ধা ইউপি রাস্তার কালভার্ট তুলে নেওয়াই হাজারো মানুষের দুর্ভোগ রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ পলাতক আসামী গ্রেপ্তার বকশীগঞ্জে যাত্রী সেজে অটো রিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক-২ শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত বৃদ্ধা তছিরন নেছার মৃত্যু কেন্দুয়ায় ভিজিএফ কর্মসূচির চাল সন্দেহে তিন চালক আটক রামগঞ্জে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী সায়েম গ্রেফতার মুক্তিযোদ্ধা পরিবারের উপর অতর্কিত হামলার ঘটনায় মামলাঃ আসামী গ্রেপ্তার হয়নি এখনও




রমাজান উপলক্ষ্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য যাচায়ে বাজার পরিদর্শনে ডিসি ও এসপি

রমাজান উপলক্ষ্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য যাচায়ে বাজার পরিদর্শনে ডিসি ও এসপি




উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের লক্ষ্যে মঙ্গলবার দুপুরে বাজার পরিদর্শন করেছেন জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। শহরের বাণিজ্যিক এলাকা রূপগঞ্জ ও পুরাতন বাস টার্মিনালের মাছের বাজার, মাংসের দোকান, কাঁচা বাজার, মুদি দোকানসহ বিভিন্ন গার্মেন্টসের দোকান পরিদর্শন করেন তঁারা। পরিদর্শনের সময় ডিসি আনজুমান আরা ও এসপি মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) ব্যবসায়ীদের দ্রব্যমূল্য অতিরিক্ত দাম না নেয়ার অনুরোধ জানান।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক চিন্ময় রায়, চেম্বার অব কমাসের্র সভাপতি হাসানুজ্জামান, রূপগঞ্জ বাজার শিল্প ও বণিক সমিতির সভাপতি মো. রজিবুল বিশ্বাস, সাধারণ সম্পাদক শন্তু ঘোষ, এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, মৌসূমী নিলুসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় জেলা প্রশাসক আনজুমান আরা ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, রমজান মাসে মানুষের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম সহনীয় রাখতে এবং পণ্যে কোন প্রকার ভেজাল বা ওজনে কম না দেয়ার জন্য অনুরোধ জানান। জেলা প্রশাসকরে তালে তাল মিলিয়ে পুলিশ সুপার বলেন, শুধু রমজান মাসেই নয় বছরের সবসময়ই মানুষের নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি করা চলবে না। তাছাড়া দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণ এবং মনিটরিং করার জন্য পুলিশের একটি বাহিনী সর্বক্ষণিক বাজারের আশপাশে থেকে ব্যবসায়ীদের উপর নজর রাখছে। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা বা অপকর্মের আভাস পেলে অপরাধীর বিরুদ্ধে তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!