রবিবার, ২৬ মে ২০১৯, ০৩:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ
লেখা ও বিজ্ঞাপন আহব্বান, দুর্জয় বাংলা পত্রিকার আয়োজনে "ঈদ সংখ্যা" প্রকাশিত হবে।
সংবাদ শিরোনামঃ
মিরপুরে সন্তানকে পাঁচতলা থেকে ছুড়ে ফেলে হত্যাকারী ‘মা’ আটক বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯,৬৮০ জনকে নিয়োগ বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বাকৃবি’র নতুন ভিসি নিয়োগের আলোচনায় জনশ্রুতির শীর্ষে রয়েছেন ড.লুৎফুল হাসান।  সৌন্দর্যের লীলাভূমি সিলেটের বিছনাকান্দি গোয়াইনঘাট উন্নয়ন ফোরামের বিভিন্ন আয়োজনে ইফতার মাহফিল সম্পন্ন পুলিশ মানুষের বন্ধু বলে বকশীগঞ্জে ৩টি চোড়াই গরু উদ্ধার আন্তঃজেলা পুলিশ সুপার হামদ/নাত,ক্বিরাত ও আযান প্রতিযোগীতার অনুষ্ঠানে-শিক্ষামন্ত্রী ঝিনাইদহের মহেশপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শেরপুরে রেজা ফাগুন হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও ৫ দিনের কর্মসূচী ঘোষণা।  




শৈলকুপায় আ’লীগের দু’গ্রুপে পৃথক সংঘর্ষে আহত ২০

শৈলকুপায় আ’লীগের দু’গ্রুপে পৃথক সংঘর্ষে আহত ২০




শৈলকুপা প্রতনিধি :
ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক আদিপত্য বিস্তার ও জমাজমি সংক্রান্তের জেরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় গ্রæপের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের শৈলকুপা, ঝিনাইদহ ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পৃথক সংঘর্ষের ঘটনা দুটি ঘটেছে বুধবার সকালে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই উপজেলার দেবতলা গ্রামে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে সাবেক চেয়ারম্যান শামছুজ্জামান পান্না খান ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিতা গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। ৩ দিন আগে পার্শবর্তী জামসেদপুর গ্রামে দু’পক্ষের সমর্থকদের মাঝে বাক-বিতন্ডা হয়। এরই জের ধরে বুধবার সকালে পান্নার খানের সমর্থকেরা মালিতা গ্রুপের লোকজনের উপর ধাওয়া করে। পরে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে উপজেলা যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, সোহরাব মালিতা, আয়ুব মালিতা, কুদ্দুস মালিতা, লুৎফর মালিতা, সাজ্জাদ হোসেন, টুকুন ও রেজাউল ইসলাম কটাসহ অন্তত ১২ জন আহত হয়। আহতদের শৈলকুপা ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের মাধবপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ফজলু মৃধা, লিটন বিশ্বাস, মাজেদ বিশ্বাস ও মর্জিনা খাতুনসহ ৮ জনকে শৈলকুপা ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, দেবতলা ও মাধবপুর গ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে পৃথক পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla