মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১০:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জামালগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্ট্যান্ডসহ তিনশত জাতীয় পতাকা বিতরণ জামালগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ষ্টীল আলমিরা, চেয়ার ও টেবিল বিতরণ সরকারি ১৫০ টন চাল আত্মসাতের মামলায় খাদ্য গুদামের কর্মকর্তা কারাগারে।  সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতার বাড়ি হামলা লুটপাট কালে সাংবাদিক পরিচয় পেয়ে মাথা থেঁতলে দেয়।    গফরগাঁওয়ে ভাড়া বাড়িতে চেয়ারম্যানের লাশ, বধ্যভূমির খালে নবজাতকের লাশ উদ্ধার। ২৫ মার্চ মানব সভ্যাতার ইতিহাসে এক কলঙ্কিত দিন.-একরামুল করিম সুশিক্ষায় শিক্ষিত হয়ে ছাত্রছাত্রীদের দেশ গঠনে ভূমিকা রাখতে হবে: ডা. শাহাদাত হোসেন ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে ইসি,ভোটগ্রহণ ৫ মে।  খাদ্যে ভেজাল মাদকের চেয়েও ভয়াবহ, তাই খাদ্যে ভেজালকারীর শাস্তি মৃত্যুদন্ড হওয়া উচিত ডলুরা শহীদ মুক্তিযোদ্ধা সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা অনুষ্ঠিত




শৈলকুপায় আ’লীগের দু’গ্রুপে পৃথক সংঘর্ষে আহত ২০

শৈলকুপায় আ’লীগের দু’গ্রুপে পৃথক সংঘর্ষে আহত ২০




শৈলকুপা প্রতনিধি :
ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক আদিপত্য বিস্তার ও জমাজমি সংক্রান্তের জেরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় গ্রæপের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের শৈলকুপা, ঝিনাইদহ ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পৃথক সংঘর্ষের ঘটনা দুটি ঘটেছে বুধবার সকালে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই উপজেলার দেবতলা গ্রামে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে সাবেক চেয়ারম্যান শামছুজ্জামান পান্না খান ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিতা গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। ৩ দিন আগে পার্শবর্তী জামসেদপুর গ্রামে দু’পক্ষের সমর্থকদের মাঝে বাক-বিতন্ডা হয়। এরই জের ধরে বুধবার সকালে পান্নার খানের সমর্থকেরা মালিতা গ্রুপের লোকজনের উপর ধাওয়া করে। পরে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে উপজেলা যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, সোহরাব মালিতা, আয়ুব মালিতা, কুদ্দুস মালিতা, লুৎফর মালিতা, সাজ্জাদ হোসেন, টুকুন ও রেজাউল ইসলাম কটাসহ অন্তত ১২ জন আহত হয়। আহতদের শৈলকুপা ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের মাধবপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ফজলু মৃধা, লিটন বিশ্বাস, মাজেদ বিশ্বাস ও মর্জিনা খাতুনসহ ৮ জনকে শৈলকুপা ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, দেবতলা ও মাধবপুর গ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে পৃথক পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla