বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০১:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ২০ কুষ্টিয়ায় চাঞ্চল্যকর নার্স বিলকিস হত্যাকান্ডের রহস্য উন্মোচন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে  ভয়াল ২১ আগস্ট গ্রেনেড হত্যা দিবস পালিত।  দুর্জয় বাংলায় পত্রিকায় সংবাদ প্রকাশের পর তদন্ত শুরুঃ হাতীবান্ধা ইউপি রাস্তার কালভার্ট তুলে নেওয়াই হাজারো মানুষের দুর্ভোগ রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ পলাতক আসামী গ্রেপ্তার বকশীগঞ্জে যাত্রী সেজে অটো রিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক-২ শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত বৃদ্ধা তছিরন নেছার মৃত্যু কেন্দুয়ায় ভিজিএফ কর্মসূচির চাল সন্দেহে তিন চালক আটক রামগঞ্জে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী সায়েম গ্রেফতার মুক্তিযোদ্ধা পরিবারের উপর অতর্কিত হামলার ঘটনায় মামলাঃ আসামী গ্রেপ্তার হয়নি এখনও




সাংবাদিক নেতা আজাদের ওপর সন্ত্রাসী হামলায় বিএমএসএফ’র নিন্দা প্রতিবাদ

সাংবাদিক নেতা আজাদের ওপর সন্ত্রাসী হামলায় বিএমএসএফ’র নিন্দা প্রতিবাদ




বিশেষ প্রতিনিধিঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও অনলাইন সম্পাদক পরিষদের আহবায়ক আবুল কালাম আজাদের ওপর সন্ত্রাসি হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার সাতারকুল এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয় সাংবাদিকরা তাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় বিকেলে বাড্ডা থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতির কথা জানানো হয়েছে।

এদিকে বিকেলে বিএমএসএফ’র পক্ষ থেকে পাঠানো বিবৃতিতে সাংবাদিক নেতার ওপর অতর্কিত হামলায় গভীর উদ্বেগ, ক্ষোভ ও নিন্দা প্রকাশ করা হয়েছে।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, সাংবাদিকেরা আজ আর কোথাও নিরাপদ নয়। নিজের স্বার্থে যে কেউ সাংবাদিকের গায়ে হাত তুলতে দ্বিধাবোধ করছেন না।

সাংবাদিকেরা যেন ফুটবল। যেমন খুশি খেলতে পারছেন! এই অবস্থা থেকে সাংবাদিকদের বেরিয়ে আসতে হবে। সাংবাদিক সমাজকে মুক্তি দিতে হবে। সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়ন করতে হবে। সন্ত্রাসী অনিক ও তার সহযোগিদের গ্রেফতার করা না হলে সংগঠনের পক্ষ থেকে কঠোর কর্মসূচী গ্রহনেরও হুশিয়ারী দেয়া হয়।

আহত সাংবাদিক আবুল কালাম আজাদ দুপুর ৩টায় ঢাকা মেডিকেলে সাংবাদিকদের কাছে জানিয়েছেন, তার বাসার গ্যারেজে বহিরাগত গাড়ি রাখাকে কেন্দ্র করে হামলা চালিয়ে সিসি ক্যামেরা ভাংচুর করে শারিরীক লাঞ্ছিত করে।
হত্যা, মাদকসহ বিভিন্ন মামলার আসামি সন্ত্রাসি অনিক ও তার সহযোগি জুয়েল ও মাহবুব এ হামলা চালায়। এতে আজাদের শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম হয়েছে।
আজাদ এ সময় নিজেকে একজন সাংবাদিক পরিচয় দিলেও সন্ত্রাসি অনিক গোটা সাংবাদিক জাতিকে অকথ্য ভাষায় গালাগাল করে। এ নিয়ে বাড়াবাড়ি করলে আজাদের বড় ধরনের ক্ষয়ক্ষতির হুমকি দেয়।

সংগঠনের পক্ষ থেকে অবিলম্বে সন্ত্রাসি অনিক ও তার সহযোগিদের গ্রেফতারের জোড় দাবি করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!