রবিবার, ২৬ মে ২০১৯, ০৪:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ
লেখা ও বিজ্ঞাপন আহব্বান, দুর্জয় বাংলা পত্রিকার আয়োজনে "ঈদ সংখ্যা" প্রকাশিত হবে।
সংবাদ শিরোনামঃ
নারীদের স্বাবলম্বীর জন্য জয়িতা প্রতিষ্ঠা, নারীর নিরাপত্তায় কাজ করছে সরকার-প্রধানমন্ত্রী মিরপুরে সন্তানকে পাঁচতলা থেকে ছুড়ে ফেলে হত্যাকারী ‘মা’ আটক বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯,৬৮০ জনকে নিয়োগ বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বাকৃবি’র নতুন ভিসি নিয়োগের আলোচনায় জনশ্রুতির শীর্ষে রয়েছেন ড.লুৎফুল হাসান।  সৌন্দর্যের লীলাভূমি সিলেটের বিছনাকান্দি গোয়াইনঘাট উন্নয়ন ফোরামের বিভিন্ন আয়োজনে ইফতার মাহফিল সম্পন্ন পুলিশ মানুষের বন্ধু বলে বকশীগঞ্জে ৩টি চোড়াই গরু উদ্ধার আন্তঃজেলা পুলিশ সুপার হামদ/নাত,ক্বিরাত ও আযান প্রতিযোগীতার অনুষ্ঠানে-শিক্ষামন্ত্রী ঝিনাইদহের মহেশপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক




সিরাজগঞ্জ উপজেলায় রাতে ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করায় একটি কেন্দ্রে ভোট স্থগিত। প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং গ্রেপ্তার।

সিরাজগঞ্জ উপজেলায় রাতে ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করায় একটি কেন্দ্রে ভোট স্থগিত। প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং গ্রেপ্তার।




সিরাজগঞ্জ সংবাদদাতা।।

সিরাজগঞ্জ উপজেলায় শনিবার  রাতে ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করায় একটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে ।

সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাচনে দুই সহকারী প্রিসাইডিং অফিসার কর্তৃক রাতেই ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করার অভিযোগে একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

ভোটের আগের দিন শনিবার রাতে মামুদপুর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

এঘ টনায় ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার এবং অভিযুক্ত দুই সহকারী প্রিসাইডিং অফিসারকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আবুল হোসেন।

তিনি বলেন, শনিবার দিবাগত রাতে দুই সহকারী প্রিসাইডিং অফিসার- বেল্লাল হোসেন ও আবদুল আলী একজন প্রার্থীর পক্ষে ব্যালটে সিল মারেন বলে অভিযোগ উঠে। এ ঘটনায় রাতেই স্থগিত করা হয় এ কেন্দ্রের ভোটগ্রহণ।

তবে কোন প্রার্থীর হয়ে প্রিসাইডিং অফিসাররা অনিয়ম করেছিলেন তা জানাতে পারেননি তিনি।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা বলেন, এ ঘটনায় দায়িত্ব অবহেলার কারণে প্রিসাইডিং অফিসার আনোয়ার হোসেন আর ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সহকারী প্রিসাইডিং অফিসার বেল্লাল হোসেন ও আবদুল আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দেশের চার বিভাগের ১২ জেলার ৭৮ উপজেলায় ভোটগ্রহণ চলছে। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla