রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
সম্রাটের ছত্রছায়ায় ১৫টি ক্যাসিনো থেকে প্রায় ৫০ লাখ টাকা আদায়ের চাঞ্চল্যকর তথ্য।  ফুলবাড়ীয়া পৌরসভার প্রকল্পের কাজে অনিয়ম, অর্ধেক করেই বিল উত্তোলন!!  শ্রীপুরে কাজী ফার্মস পোল্টি মাংস, উৎপাদনের প্রতিষ্ঠানে চাঁদাবাজীর অভিযোগে আটক-৩ ময়মনসিংহে ভূয়া মানবাধিকার আর ভূয়া সাংবাদিকদের দৌরাত্ম্য প্রধানমন্ত্রী নিজেও টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীক পর্যটন শিল্প গড়ে তোলার ব্যাপারে আন্তরিক- সচিব মো. মুহিবুল হক ফেন্ডশিপ ফোরামের শোক সভা ময়মনসিংহ ডিবি’র বিশেষ অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার-৩ মহেশপুরে মাছ ভর্তি পিকআপ উল্টে ব্যবসায়ী নিহত সরিষাবাড়ীতে ১০৫ লিটার চোলাইমদ ৪ জন গ্রেপ্তার শৈলকুপায় পৌর মেয়রের দুর্নীতি’র প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ




সুনামগঞ্জে শিশু ধর্ষণের পর চিকিৎসা নিতেও বাধা

সুনামগঞ্জে শিশু ধর্ষণের পর চিকিৎসা নিতেও বাধা




বিশেষ প্রতিনিধি:: সুনামগঞ্জ শহরের মল্লিকপুরে এক দিনমজুর বিধবা নারীর প্রথম শ্রেণিতে পড়ুয়া কন্যাকে চকলেট দেওয়ার কথা বলে বসতঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে এক বখাটে।

ধর্ষণের পর চিকিৎসাসেবা নিতেও বাধা দেয়ার অভিযোগ উঠেছে ধর্ষকের পরিবারের বিরুদ্ধে। আইনি সহায়তা না নিতেও দেয়া হচ্ছে হুমকি ।

গতকাল রোববার(৯জুন) রাতে মহিলা পরিষদ ও স্থানীয় কাউন্সিলরের সহায়তায় শিশুটিকে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার ও সুনামগঞ্জ মহিলা পরিষদ জানায়, শহরের মল্লিকপুরে বিধবা দিন মজুরের ছয় বছরের শিশুটিকে শনিবার রাত ৮টার দিকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী তেরাব আলীর বখাটে ছেলে রুহুল আমিন (১৯)।
এরপর ধর্ষণের কথা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। যন্ত্রণা হলেও বখাটের ভয়ে সে ঘটনাটি মাকে জানায়নি।

কিন্তু শারীরিক যন্ত্রণা সইতে না পেরে শিশুটি রোববার বিকালে প্রতিবেশী ভাবির কাছে ঘটনাটি খুলে বলে। তখন ভাবি তার মাকে ঘটনাটি জানায়। এ সময় তিনি মেয়েকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসতে চাইলে রুহুল আমিনের বাবা, মা, বোন ও বোন জামাই তাদেরকে হাসপাতালে আসতে বারণ করে। এক পর্যায়ে তাদের অবরুদ্ধ করে রাখে।

আশপাশের মানুষ জড়ো হলে তারা অসুস্থ মেয়েকে হাসপাতালে চিকিৎসা দেওয়ার কথা বলেন। খবর পেয়ে সুনামগঞ্জ মহিলা পরিষদ ও স্থানীয় কাউন্সিলর শিশুটিকে হাসপাতালে নিয়ে যায় এবং শিশুটির মাকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেয়। অবশেষে গতকাল রবিবার(৯জুন) রাত ৮টার দিকে শিশু কন্যাকে সদর হাসপাতালে ভর্তি করিয়েছেন মা। এদিকে মেয়েকে হাসপাতালে ভর্তি করার পর ধর্ষকের পরিবার হুমকি ধমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে নিজ বসবাড়ির রাস্তায় ছিল বিধবা দিনমজুর নারীর পিতৃহীন কন্যা। এসময় প্রতিবেশি তেরাব আলীর বখাটে ছেলে রুহুল আমিন (১৮) ওই শিশুকে চকলেট দেওয়ার কথা বলে তার বসতঘরে ডেকে নেয়। এসময় ওই বসতঘরে কেউ ছিল না। এই সুযোগে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। আসার সময় এ ঘটনা কাউকে খুলে না বলার জন্য হুমকি দেয়। ওই শিশুকন্যা বসতঘরে এসে রাতে ঘুমিয়ে পড়ে। রাতে তার প্রচন্ড জ্বড় ওঠে ও ব্যথা শুরু হয়। দিনমজুর বিধবা মা ঘটনা জানতে চাইলে সে বখাটের হুমকির বিষয়টি মনে করে চেপে যায়। রবিবার বিকেলে প্রতিবেশি চাচাতো ভাইয়ের বউয়ের কাছে এ ঘটনা খুলে বললে ওই নারী তাৎক্ষণিকভাবে শিশুর মাকে বিষয়টি জানান।

এব্যাপারে পৌরসভার কাউন্সিলর আহমেদ নূর বলেন, ঘটনাটি জানার পর তাকে হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়ে সব রকমের সহযোগিতার আশ্বাস দিয়েছি।

এ ব্যপারে সদর থানার ওসি মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে শিশুটির চিকিৎসা নিশ্চিত করেছি। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানোরও নির্দেশ দিয়েছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অসীম কুমার উকিল

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অধ্যাপক অপু উকিল







আজকের নামাজের সময় সূচী

সেহরির শেষ সময় - ভোর ৪:৩০
ইফতার শুরু - সন্ধ্যা ১৮:০০
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৫
  • ১১:৫৫
  • ১৬:১৫
  • ১৮:০০
  • ১৯:১৪
  • ৫:৪৬
©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!