রবিবার, ২৬ মে ২০১৯, ০৩:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ
লেখা ও বিজ্ঞাপন আহব্বান, দুর্জয় বাংলা পত্রিকার আয়োজনে "ঈদ সংখ্যা" প্রকাশিত হবে।
সংবাদ শিরোনামঃ
মিরপুরে সন্তানকে পাঁচতলা থেকে ছুড়ে ফেলে হত্যাকারী ‘মা’ আটক বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯,৬৮০ জনকে নিয়োগ বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বাকৃবি’র নতুন ভিসি নিয়োগের আলোচনায় জনশ্রুতির শীর্ষে রয়েছেন ড.লুৎফুল হাসান।  সৌন্দর্যের লীলাভূমি সিলেটের বিছনাকান্দি গোয়াইনঘাট উন্নয়ন ফোরামের বিভিন্ন আয়োজনে ইফতার মাহফিল সম্পন্ন পুলিশ মানুষের বন্ধু বলে বকশীগঞ্জে ৩টি চোড়াই গরু উদ্ধার আন্তঃজেলা পুলিশ সুপার হামদ/নাত,ক্বিরাত ও আযান প্রতিযোগীতার অনুষ্ঠানে-শিক্ষামন্ত্রী ঝিনাইদহের মহেশপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শেরপুরে রেজা ফাগুন হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও ৫ দিনের কর্মসূচী ঘোষণা।  




স্কুলছাত্রী মুন্নির ঘাতক এহিয়ার মৃত্যুদন্ড

স্কুলছাত্রী মুন্নির ঘাতক এহিয়ার মৃত্যুদন্ড




বিশেষ প্রতিনিধি:: সুনামগঞ্জের দিরাই উপজেলার দিরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের এসসি পরীক্ষার্থী হোমায়রা আক্তার মুন্নির ঘাতক বখাটে এহিয়া সরদারকে মৃত্যুদন্ডের রায় দিয়েছেন বিজ্ঞ আদালত।
বুধবার সকালে সুনামগঞ্জের জেলা ও দায়রা জজ মো. ওয়াহিদুজ্জামান শিকদার এই দন্ডাদেশ দেন। ২০১৭ সালের ১৬ ডিসেম্বর রাতে ঘোষণা দিয়ে বাসায় গিয়ে ছুরিকাঘাতে হত্যা করেছিল ঘাতক ইয়াহইয়া সরদার।
এ ঘটনায় ১৮ ডিসেম্বর হত্যা মামলা দায়ের করেছিলেন মুন্নীর মা। ওই সময়ে মুন্নি হত্যার ঘটনাটি সারাদেশে তোলপাড় সৃষ্টি করে। হত্যার ৫দিন পর পুলিশ ঘাতককে গ্রেপ্তার করেছিল।
মামলার বিবরণে জানা যায় ২০১৭ সনের ১৪ ডিসেম্বর দিরাই শহরের বাসায় গিয়ে মুন্নীকে হত্যার হুমকি দিয়ে আসে এহিয়া সরদার। পরে ১৬ ডিসেম্বর রাতে দিরাই পৌর শহরের আনোয়ারপুরে স্কুলছাত্রী হোমায়রা আক্তার মুন্নির বাসায় গিয়ে ছুরি চালিয়ে তাকে হত্যা করে। ঘটনাস্থলেই রক্তক্ষরণে মারা যান স্কুল ছাত্রী মুন্নী। হত্যার ৫দিন পরে সিলেটের জালালাবাদ থানার মাসুকপুর গ্রামসংলগ্ন দশশাল থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ঘাতক এহিয়া মুুন্নীর চাচার দোকানে কাজ করার সুবাদে তার সঙ্গে পরিচয় ঘটে। পরে তাকে টার্গেট করে। এক পর্যায়ে ব্যর্থ হয়ে তাকে হত্যা করেছিল। বুধবার আলোচিত এই মামলার রায় দেন সুনামগঞ্জের জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার। তিনি আসামি এহিয়া সরদারকে মৃত্যুদন্ড প্রদান করেন।
রায়ের সত্যতা নিশ্চিত করে পিপি ড. খায়রুল কবীর রোমেন বলেন, ঘাতক এহিয়াকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত।
এদিকে দ্রুত সময়ে আলোচিত এই খুনের রায় প্রদান করায় স্বস্থি প্রকাশ করেছেন নিহতের পরিবার ও সুধীজন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla