রবিবার, ২১ Jul ২০১৯, ১২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
মদনে নৌকা থেকে পড়ে গিয়ে সবজি বিক্রেতার মৃত্যু জামালগঞ্জে বজ্রপাতে নিহত দুই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পুড়ানো হলো তিনটি ড্রেজার মেশিন জামালগঞ্জে জন্মনিবন্ধন জালিয়াতি ও অশ্লীল ভিডিও রাখার দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা সৈয়দপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড শহিদুল ইসলাম ডিগ্রী কলেজ ২য় বার ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত নীলফামারীতে যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত রাজারহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ আটক- ২ নেত্রকোনার হাওরাঞ্চলে একটি মৎস্য গবেষনা ইনষ্টিটিউট গড়ে তোলা হবে- মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু সাতকানিয়া- লোহাগড়া আপামর জনগনের পাশ্বে সুখে দুঃখে আছি থাকব,ড. আবু রেজা নদবী




NEWS52এর ঢাকা জেলা ব্যুরো অফিসের উদ্বোধন

NEWS52এর ঢাকা জেলা ব্যুরো অফিসের উদ্বোধন




NEWS52এর ঢাকা জেলা ব্যুরো অফিসের উদ্বোধন

আপন সরদারঃ

বর্তমান আইপি ভিত্তিক টেলিভিশন চ্যানেল NEWS52 এর ঢাকা জেলা ব্যুরো অফিস উদ্বোধন করা হয়েছে। সাভারের আশুলিয়ায় অবস্থিত এ অফিসটি জামগড়া সরকার মার্কেট/ইউনিয়ন পরিষদ রোডের ডান পাশে স্বর্ণা মেডিকেল হলের সাথেই উদ্বোধন করা হয়।

প্রথমে কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে সকল কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়। এসময়,মোঃ শামীম আহম্মেদ এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন NEWS52 প্রধান সম্পাদকঃ কেএম হারুন অর রশীদ, সম্পাদকঃ আব্দুর রাজ্জাক,প্রধান বার্তা সম্পাদকঃ কেএম সবুজ, স্টাফ রিপোর্টার: মোঃ মাসুদুর রহমান রুবেল, অফিশিয়াল নিউজ প্রোগ্রামার, মোঃ জাহাঙ্গীর মোল্লা, সাভার উপজেলা প্রতিনিধিঃ মো: নাহিদ ইসলাম চয়ন, ধামরাই থানা প্রতিনিধিঃ মোঃ প্রান্ত ইসলাম আল-আমিন, সার্বিক সহযোগিতা করেন, NEWS52 এর নিজস্ব সংবাদদাতা মোঃ রমজান আলী সহ স্থানীয় অন্যান্য গণমাধ্যম ব্যক্তিত্বরা উপস্থিন ছিলেন।

এসময় বক্তারা দেশের চলমান সময়ের কথা বিবেচনা করে সাংবাদিকতাকে বড় চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করে দেশ ও জাতির অগ্রগতির পথকে সুগম করতে সকল সংবাদদাতাদেরকে তাগিদ দেওয়া হয়। এছাড়াও সত্যের কাছে দায়বদ্ধ এই স্লোগানকে সামনে রেখে ছোট-বড় সকল অপরাধ,জাতীয়,রাজনৈতিক,অর্থনৈতিক,সামাজিক,ধর্মীয় সকল পর্যায়ের সংবাদ স্বচ্ছতার মাধ্যমে তুলে আনতে আহ্বান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যকালে কেএম হারুন বলেন,দেশের চারটি স্তম্ভের মধ্যে সাংবাদিকতা একটি,আর এ সাংবাদিকতাকে আমরা যেন সেই দেশের স্তম্ভের মধ্যে বিদ্যামান রাখতে পারি সেদিকে খেয়াল রাখতে হবে সবাইকে।

সর্বশেষ,সভাপতির বক্তব্যকালে মোঃ শামীম আহম্মেদ বলেন,দেশে অপসাংবাদিকতার সুফলের চেয়ে কুফলের পরিমান অনেক বেশি,তাই আমরা কোন গুজবে লক্ষ না করে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সামনে এগিয়ে যেতে চাই।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *













©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!