13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

অনলাইন ইনকাম সাইট ইনসাফ সেভেন

অনলাইন ডেস্ক:

বিজ্ঞাপন

বাংলাদেশে সবচেয়ে ট্রেন্ডিং ইনকাম সাইট হলো ইনসাফ সেভেন।আজ আমরা জানবো insaf seven কি এবং এর কাজ কি। তো চলুন বেশি কথা না বাড়িয়ে আলোচনা করা যাক এই ইনসাফ সেভেন এর বিষয়ে।
 

বিজ্ঞাপন

ইনসাফ সেভেন
বাংলাদেশ সহ বিশ্বের প্রায় সকল দেশের মানুষেরই অনলাইন ইনকাম এর প্রতি একটু আলাদা আকর্ষণ রয়েছে।বাংলাদেশে বর্তমানে অনেক গুলো ইনকাম সাইট রয়েছে সেগুলোর মধ্যে সবচেয়ে ট্রেন্ডিং এ রয়েছে insaf seven বা ইনসাফ সেভেন। এই কোম্পানির মূল উদ্দেশ্য হলো মানুষ কে সাবলম্বি করে তোলা। এই কোম্পানি টি বাংলাদেশে এসেছে কয়েক মাস হলো। এই কয়েকমাস এর মধ্যেই এই কোম্পানিটি বেশ সুনাম অর্জন করেছে।
 

ইনসাভ সেভেন এর কাজ কি
আপনি গুগল বা প্লে স্টোর এ সার্চ দিলে খুব সহজেই পেয়ে যাবেন insaf seven App টি। আপনি যদি এই সাইট এ কাজ করেন তাহলে আপনাকে অবশ্যই প্লে স্টোর থেকে এটা ডাউনলোড করে নিতে হবে।এবং একাউন্ট করতে গেলে আপনাকে গুগল থেকে ইনসাফ সেভেন এর সাইট এ ঢুকে একাউন্ট করতে হবে।ইনসাফ সেভেন এ একাউন্ট করতে আপনারা সরাসরি তাদের সাইট ভিজিট করতে পারেন।একাউন্ট খুলতে ক্লিক করুন।এখানে কাজ করতে হলে আপনাকে অবশ্যই টাকা ইনভেস্ট করে কাজ করতে হবে।মানে আপনারা বুঝতে পেরেছেন এটা একটা এমএলএম কোম্পানি।
 

বিজ্ঞাপন

প্যাকেজ
insaf seven কোম্পানিটির রয়েছে বিভিন্ন রকমের প্যাকেজ।প্যাকেজগুলো হলোঃ
প্লে পেকেজ*
*ইনভেস্ট ৬০০টাকা*
*ডেইলি ইনকাম ১০টাকা*
নার্সারি পেকেজ*
*ইনভেস্ট ২,০০০ টাকা*
*ডেইলি ইনকাম ৪০ টাকা*
মাধ্যমিক পেকেজ*
*ইনভেস্ট ৫,০০০টাকা*
*ডেইলি ইনকাম ১০০ টাকা*
হাই প্যাকেজ*
*ইনভেস্ট ১০,০০০টাকা*
*ডেইলি ইনকাম ২০০টাকা*

 

বিজ্ঞাপন

এছাড়া রয়েছে আকর্ষণীয় রেফার বোনাস:

আপনি যদি আপনার বন্ধু কে রেফার করেন তাহলে আপনার বন্ধুর প্যাকেজের ১০% আপনি রেফার বোনাস হিসাবে পাবেন।

কাহারো প্রথম লেভেলে ১০ জন অর্থাৎ ডিরেক্ট ১০জন মেম্বার হলে তখন সে ১ স্টার মেম্বার হয়ে যাবে। এবং প্রতি মাসে ১ হাজার সম্মানী পাবে।এবং একাউন্ট এর মেয়াদ আনলিমিটেড হবে ।

কাহারো প্রথম লেভেলে ১০ জন আর ২য় এবং ৩য় লেভেল মিলিয়ে ১০০ জন মোট ১১০জন মেম্বার হলে সে ২ স্টার মেম্বার হয়ে যাবে। এবং প্রতি মাসে ৮ হাজার টাকা সম্মানী পাবে।এবং একাউন্ট এর মেয়াদ আনলিমিটেড হবে ।

কাহারো প্রথম লেভেলে ১০ জন আর ২য় এবং ৩য় লেভেল মিলিয়ে ১১০০ জন মোট ১১১০জন মেম্বার হলে সে ৩ স্টার মেম্বার হয়ে যাবে। এবং প্রতি মাসে ৩০ হাজার সেলারি পাবে।এবং একাউন্ট এর মেয়াদ আনলিমিটেড হবে ।

কাহারো প্রথম লেভেলে ১০ জন আর ২য় এবং ৩য় লেভেল মিলিয়ে ১১০০০ জন মোট ১১০১০জন মেম্বার হলে সে ৪ স্টার মেম্বার হয়ে যাবে। এবং প্রতি মাসে ৫০ হাজার টাকা সেলারি পাবে এবং প্রতি মাসে ফ্রি ট্রু পাবে। এবং একাউন্ট এর মেয়াদ আনলিমিটেড হবে ।

কাহারো প্রথম লেভেলে ১০ জন আর ২য় এবং ৩য় লেভেল মিলিয়ে ১১০০০০ জন মোট ১১০০১০জন মেম্বার হলে সে ডায়মন্ড স্টার মেম্বার হয়ে যাবে। এবং প্রতি মাসে ১ লক্ষ টাকা সেলারি পাবে এবং পবিত্র ওমরা হজ্ব পালন করার সুযোগ পাবে।এবং একাউন্ট এর মেয়াদ আনলিমিটেড হবে ।

ইনসাফ সেভেন এ আইডি করতে চাইলে নিচের লিংক এ ভিজিট করে ফ্রি তে আইডি করে দেখতে পারেন। আইডি করতে টাকা লাগবে না। নিজে নিজে আইডি খোলা যায়। এক্টিভ করতে চাইলে পরবর্তীতে আমার কাছ থেকে জয়েনিং ব্যালেন্স নিয়ে এক্টিভ করতে পারবেন।

আরও পড়ুন: নাগরপুরে ধর্ষণ চেষ্টা মামলায় শ্বশুর গ্রেফতার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x