13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

অপরাধ দমনে গোয়াইনঘাট থানাকে মাদক মুক্ত করতে চান:ওসি আব্দুল আহাদ

বিজ্ঞাপন

এইচ.কে.শরীফ সালেহীন,সিলেট ::গোয়াইনঘাট থানাকেমাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ,ছিন্তাই,রাহাজানি সহ বিভিন্ন অপরাধ মুক্ত করতে নিরলস কাজ করে যাচ্ছেন গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ আব্দুল আহাদ।

বিজ্ঞাপন

তিনি যোগদান করার পর থেকে গোয়াইনঘাট থানায় এখন অপরাধের অনেকটাই চেহারা পাল্টে গেছে ধারণা করতেছে সাধারণ জনগণ।গোয়াইনঘাট থানা পুলিশ সাধারণ জনগণের বরাত দিয়ে জানা যায়,ওসি আব্দুল আহাদ একজন সৎ ও সাহসী যোগ্য অফিসার।



বিজ্ঞাপন

অপরাধ দমনের গোয়াইনঘাট থানাকে মাদক মুক্ত করার প্রত্যয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।মাদকের সাথে জড়িতদের সমাজ থেকে নির্মুল করা হবে। ইতিমধ্যে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের তালিকা করা হয়েছে। মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স নিয়েছে পুলিশ।মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।ছাড় পাবে না নাশকতাকারীরাও।সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

এই থানায় তিনি যোগদানের পর থেকে এ পর্যন্ত বিভিন্ন সময় মাদকদ্রব্য বিক্রি,সেবন,ছিনতাই ,ডাকাতি, হত্যা, অপহরন, সন্ত্রাসী , ইভটিজিং ও সাজাপ্রাপ্ত পলাতক আসামি সহ বিভিন্ন মামলার শত শত আসামি গ্রেফতার করে আইনের আওতায় এনেছেন।

বিজ্ঞাপন



উনার রয়েছে যেমন দক্ষতা সাহসিকতা তেমনি রয়েছে সততা। শুধু তাই নয় তিনি তার সাথে কর্তব্যরত প্রতিটি কর্মকর্তাদের নিয়ে মাদক সেবন ও বিক্রয়কারিদের বিরুদ্ধে নিয়েছেন কঠিন পদক্ষেপ। মাদক কে না বলুন।মাদক মরণ নেশা বাঁচতে চাইলে মাদক ছাড়, নতুন এ সোগানকে সামনে রেখে গোয়াইনঘাট থানার প্রতিটি ইউনিয়ন গুলিতে মাদক মুক্ত রাখার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছেন।

প্রতিদিন এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা ও সেবনকারী ও ছিনতায়কারীকে গ্রেফতার করেছেন।

গোয়াইনঘাট উপজেলায় ৯টি ইউনিয়নের মধ্যে বেশিরভাগ জনগণ পুলিশের সেবা পাচ্ছে।প্রতিটি এলাকায় রয়েছে নিরাপত্তার জন্য পুলিশের টহল টিম। প্রতিটি পাড়া গ্রামে দেওয়ালে টাঙ্গানো হয়েছে ডিউটি অফিসার ও ওসির নাম্বার সহ স্টিকার।যেন সাধারণ জনগণ যে কোন মুহুর্তে প্রয়োজনের জন্য পুলিশকে যে কোন তথ্য দিতে পারে।



আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দিনরাত শ্রম দিয়ে যাচ্ছে পুলিশ বাহিনীর সদস্যরা। পুলিশের গুরুত্বপূর্ণ ভূমিকার কারণে শান্তিপূর্ণভাবে মানুষ আজ জীবনযাপন করছে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x