অপরাধ - durjoy bangla | দুর্জয় বাংলা

সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১২:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
মুন্সিগঞ্জের মাওয়া বাজারে অগ্নিকান্ডে দোকান সহ ৫ টি বসত ঘর ভস্মিভুত গৃহবধূ দিতি হত্যা: রিমান্ড শেষে চার আসামি কারাগারে নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের জন্য অধিগ্রহনকৃত ভূমির মালিকদের কাছে ক্ষতিপূরণের চেক বিতরণ অসীম অপুর ভালোবাসায় সিক্ত হলেন ডিআইজি হারুন ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে নিহত ১, আহত ৯ গৌরীপুরে গাছে গাছে আমের মুকুল, ছড়িয়ে পড়ছে সৌরভ আটপাড়ায় সিহাবের জানাযায় এমপি অসীম কুমার উকিল বিদেশি পর্যটকদের নিকট সৈকতকে তুলে ধরতে’ ওয়েলকাম টু সার্ফিং সিটি”ভাস্কর্য স্থাপন করা হবে,প্রতিমন্ত্রী রেজাউল করিমকে চসিক নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবে সাংবাদিকদের মতবিনিময় সভা
মৃত্যু

গৌরীপুরে হাতুরে ডাক্তারের ভুল চিকিৎসায় শিশুর মৃত্যুর অভিযোগ

মোঃ হুমায়ুন কবির,গৌরীপুর থেকে ময়মনসিংহের গৌরীপুরের ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা বাজারের হাতুরে ডাক্তারের ভুল চিকিৎসায় প্রাণ গেলো খুকি মনি (১০ মাস) নামের এক শিশুর। শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে এ বিস্তারিত..

শ্রীনগরে সম্পত্তি দখলের পায়তারা করার অভিযোগ

শ্রীনগরে সম্পত্তি দখলের পায়তারা করার অভিযোগ

মো: মুজাহিদ খাঁন, শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে সম্পত্তি দখলে পায়তারা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার শ্রীনগর থানায় একটি সাধারণ ডায়রী করেন। ডায়রী নং-৫৫০। উপজেলার উত্তর বালাশুর গ্রামে এই বিস্তারিত..

কলমাকান্দায় হাতুড়ে চিকিৎসকের ভুল মৃত্যুর মূখে গৃহবধূ নাজমা

কলমাকান্দায় হাতুড়ে চিকিৎসকের ভুল মৃত্যুর মূখে গৃহবধূ নাজমা

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দায় হাতুড়ে ডাক্তারের ভুল চিকিৎসায় অসুস্থ গৃহবধূ নাজমা বেগম এখন মৃত্যুপথযাত্রী। তার চিকিৎসা ও জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন তার পরিবারের সদস্যরা। হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা বিস্তারিত..

কুমিল্লা ডিবি পুলিশের বিশেষ অভিযানে শীর্ষ ১ মাদক ব্যবসায়ী আটক

রফিকুল ইসলাম,কুমিল্লা প্রতিনিধি; কুমিল্লা জেলার পুলিশ সুপার নুরুল ইসলাম (বিপিএম,পিপিএম বার) মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় ডিবি’র ইন্সপেক্টর মোকাদ্দেস হোসেন’র সহযোগিতায় এস আই তপন কুমার বাক্চী সঙ্গীয় এস আই কামাল হোসেন, এ বিস্তারিত..

অভিযোগ

তালিকাকারী/গণনাকারী ও সুপারভাইজার পদে কলমাকান্দায় বহিস্কৃতকৃতদেরও উর্ত্তীণ তালিকায় রাখার অভিযোগ

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় পরিসংখ্যান কার্যালয়ের ব্যবস্থাপনায় জনশুমারি ও গৃহগণনা লিস্টিং অপারেশন তালিকাকারী/গণনাকারী ও সুপারভাইজার পদে লিখিত পরীক্ষায় অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা চেয়ে ওই পদে লিখিত বিস্তারিত..

মদনে ফাঁসিতে ঝুলে গ্রাম পুলিশের আত্মহত্যা

ঝিনাইগাতীতে বিষপানে গৃহবধূর মৃত্যু

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুর জেলার ঝিনাইগাতীতে আঞ্জুয়ারা (৩০) নামের এক গৃহবধূ বিষপান করে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। ১০ ফেব্রুয়ারী সোমবার সকালে শেরপুর থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ বিস্তারিত..

অবৈধ বিড়ির রমরমা বাণিজ্য, কোটি টাকার রাজস্ব ফাঁকি

অবৈধ বিড়ির রমরমা বাণিজ্য, কোটি টাকার রাজস্ব ফাঁকি

স্টাফ রিপোর্টারঃ নেত্রকোনায় নকল ব্যান্ডরোল যুক্ত অবৈধ বিড়ির রমরমা বাণিজ্য করে সরকারকে কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। নেত্রকোনার জেলা প্রশাসক বরাবরে এ ব্যাপারে লিখিত অভিযোগ করেন বিস্তারিত..

হত্যার _durjoybangla.com

আত্রাইয়ে মাছ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

আত্রাই (নওগাঁ)প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে বাঁকা গ্রামের মোঃআরিফুল ইসলাম আরিফ (৩৮) নামে একজনকে গলা কেটে হত্যা করেছে। সোমবার (১০ ফেব্রুয়ারি) মধ্যরাতে নিজ শয়ন কক্ষে তাকে হত্যা করা হয়। নিহত আরিফুল বিস্তারিত..

ভাগ্যকুল-দোহার সড়কে সিমেন্ট বোঝাই ট্রাক পার্কিংয়ে জনদুর্ভোগ

ভাগ্যকুল-দোহার সড়কে সিমেন্ট বোঝাই ট্রাক পার্কিংয়ে জনদুর্ভোগ

মোঃ মুজাহিদ খাঁন, শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: সিমেন্ট বোঝাই ট্রাক যত্রতত্র অবৈধভাবে পার্কিং করে রাখার কারণে জনদুর্ভোগ বেড়েছে। শ্রীনগর উপজেলার ভাগ্যাকুল-দোহার সড়কের বালাশুর আলম মার্কেট ও বিক্রমপুর শপিং কমপ্লেক্সের বিপরীত পাশে বিস্তারিত..

খুন

কেন্দুয়ায় দুই ভাইয়ের ঝগড়ায় প্রাণ গেল বোনের

রাখাল বিশ্বাস, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া পৌরসভাস্থ ওয়াশেরপুর মহল্লায় দুই ভাইয়ের তুচ্ছ বিষয়ের ঝগড়ায় প্রাণ গেল কলেজছাত্রী বোন রুবি আক্তার ওরফে রুমি। রুবি আক্তার রুমা ওয়াশেরপুর মহল্লার ফজলুর রহমানের বিস্তারিত..

©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla