অসাক অভিষেক গুণী লেখক সন্মাননা ও ‘আন্তর্জাতিক সাহিত্যবন্ধন’ মিলনমেলা অনুষ্ঠিত

0
359

স্টাফ রিপোর্টারঃ
“বাংলা ভাষা ও সাহিত্য বাঙালির অস্তিত্ব” এই স্লোগানকে সামনে রেখে ‘আন্তর্জাতিক সাহিত্যবন্ধন’ পরিবার সার্বিক উদ্যোগে শুক্রবার(১৭ জানুয়ারী২০২০) কাঁটাবন চৌরাস্তা মোড়- কবিতা ক্যাফে, ঢাকা অগ্রবানী সাহিত্য কর্ণার– অসাক অভিষেক, গুণী লেখক সন্মাননা ও ‘আন্তর্জাতিক সাহিত্যবন্ধন’ মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।




প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাহমুদুল হাসান নিজামী- কবি, সম্পাদক ও গবেষক, উদ্বোধকঃ এবিএম সোহেল রশীদ – কবি ও অভিনেতা, প্রধান আলোচকঃ নূরুল ইসলাম বিপিএম- কবি- গীতিকার ও স্বসাপ উপদেষ্টা, আলোচক: আতিক হেলাল, দেশবরেণ্য ছড়াকার। প্রধান বক্তা – মোসলেহ্ উদ্দিনঃ কবি ও সংগঠক,
বিশেষ আলোকচঃ মামুনূর রশীদ- কবি, সংগঠক, গীতিকার ও প্রকাশক, বিশেষ বক্তাঃ মুন্সী কবির- আধ্যাত্মিক বিজ্ঞান গবেষক ও কবি, স্বাগত বক্তাঃ আহমেদ হৃদয় -প্রতিষ্ঠাতা, সভাপতিঃ অগ্রবানী সাহিত্য কর্ণার-অসাক।
অসাক




বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইমরান শাহ্-কবি ও সংগঠক,শাহরিয়ার কামাল- কবি- সংগঠক ও স্বসাপ প্রধান সমন্বয়ক, আবুল কালাম অাজাদ- কবি ও সংগঠক, এসএকে রেজাউল করিম কবি ও স্বসাপ উপদেষ্টা, ইশতিয়াক হোসেন-কবি ও সংগঠক, বাদল কৃষ্ণ বনিক- কবি ও সংগঠক, রুনা আক্তার স্বপ্না- কবি ও সংগঠক, আমির বিন সুলতান-কবি ও সংগঠক, জাহিদ মাহমুদ-কবি ও সংগঠক, মোঃ সোহাগ-কবি ও সংগঠক, আরিফ আহসান-কবি ও স্বসাপ সম্মানিত পরিচালক এবিএম জিয়াউর রহমান ছিদ্দিক- কবি ও স্বসাপ উপদেষ্টা।




বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বঙ্গ-নিউজের চেয়ারম্যান ও প্রফেসর লুতফুর রহমান জয়,
অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন- কবি রোকসানা সুখী-স্বসাপ ও আন্তর্জাতিক সাহিত্যবন্ধন প্রতিষ্ঠাতা। এছাড়াও উপস্থিত ছিলেন- বহু কবি সাহিত্যিক ও সাহিত্যপ্রেমী বন্ধুগণ। আবৃতি, গান, ও বরেণ্য কবি সাহিত্যিকদের আলোচনার ও সন্মাননা স্বারক প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

আরও পড়ুন>> যৌতুক বিহীন বিয়ে নব দম্পতিকে সংবর্ধনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here