13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

অসীম উকিল এমপি করোনায় আক্রান্ত রোগমুক্তি কামনায় মসজিদে মন্দিরে মানুষের স্বতস্ফুর্ত প্রার্থনা

সমরেন্দ্র বিশ্বশর্মা কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি ঃ

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। তিনি বর্তমানে ১৫৯ নেত্রকোণা-৩ কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য। তিনি করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

এ খবরটি প্রচার হওয়ার সঙ্গে সঙ্গে নির্বাচনী এলাকার সকল শ্রেনী পেশার মানুষের মনে বিরাট ধাক্কা লাগে। তারা প্রিয় নেতা অসীম কুমার উকিলের আশু রোগ মুক্তি কামনায় মসজিদে মসজিদে, মন্দিরে মন্দিরে ¯্রষ্টার নিকট দুহাত তুলে প্রার্থনা জানায়। এদিকে রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলোও এম.পি অসীম কুমার উকিলের রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

শুক্রবার কেন্দুয়া পুরাতন জামে মসজিদে এম.পি অসীম কুমার উকিলের রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে পৌর শহরের আরামবাগ মহল্লার শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে এবং কান্দিউড়া সাহাপাড়া মন্দিরে অনুষ্ঠিত হয় বিশেষ প্রার্থনা।

বিজ্ঞাপন

শুক্রবার বিকেলে স্বেচ্ছাসেবকলীগ কেন্দুয়া উপজেলা শাখা আয়োজন করে বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের। সংগঠনের সভাপতি মোঃ জাকির আলম ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম মহসীন জানান, কেন্দুয়া পৌরসভার হল রুমে প্রিয় নেতা এম.পি অসীম কুমার উকিলের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আমরা ¯্রষ্টার নিকট তার আশু রোগমুক্তি কামনা করে দুহাত তুলে প্রার্থনা করেছি।

এদিকে কেন্দুয়া ও আটপাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগেও অনুষ্ঠিত হয়েছে বিশেষ দোয়া মাহফিল। এছাড়া প্রতিটি ইউনিয়নের মসজিদে মন্দিরে স্বতস্ফুর্ত প্রার্থনা চলছেই। দুই উপজেলার বিভিন্ন মাদ্রাসায় অনুষ্ঠিত হচ্ছে এম.পি অসীম কুমার উকিলের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল।

বিজ্ঞাপন

কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ নূরুল ইসলাম জানান, সৎ ও মানবিক এমপি অসীম কুমার উকিলকে নিয়ে আমরা অনেক স্বপ্ন দেখি।

তার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে যুক্ত হতে যাচ্ছে কেন্দুয়া-আটপাড়া নির্বাচনী এলাকা। এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের পাশাপাশি ইতিমধ্যে নেত্রকোণা কেন্দুয়া মহাসড়কের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেছেন তিনি। ৩শ ৫৩ কোটি টাকা ব্যায়ে নির্মিত হবে কেন্দুয়া নেত্রকোণা মহাসড়ক।

তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন আমরা এই প্রার্থনাই করি পরম করুনাময়ের কাছে। আমরা তার নেতৃত্বেই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামীর পথ চলতে চাই। এজন্যেই নির্বাচনী এলাকার শত শত মানুষ স্বতস্ফুর্ত ভাবে তার রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে, মন্দিরে মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনা অনুষ্টিত হচ্ছে।

আরও পড়ুনঃ কেন্দুয়ায় মাদ্রাসার ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ইমাম কারাগারে

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x