1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. mdsayedhossain5@gmail.com : Md Sayed Hossain : Md Sayed Hossain
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
অসীম ও অপু উকিলের বিরুদ্ধে কেশবের মিথ্যাচার ও ষড়যন্ত্র মানবেনা লাখো তৃণমূল - durjoy bangla | দুর্জয় বাংলা
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মিরকাদিম পৌরসভার নগর কসবা গ্রা‌মের বিশিষ্ট সমাজ আলহাজ্ব গিয়াসউদ্দিন মুন্সী আর নেই টঙ্গীবাড়ীতে বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ ইসলামপুরের চরপুটিমারী বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন। সবুজায়ন ও পরিবেশের ভারসাম্য রক্ষায় বাড়ীর আঙ্গিণায় ৫টি করে বৃক্ষরোপন করুন সমাজকল্যান প্রতিমন্ত্রী কলমাকান্দায় চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ডিজি আজাদকে জিজ্ঞাসাবাদ করছে দুদক আজ খুলছে সুপ্রিমকোর্ট ৩ নম্বর সতর্ক সংকেতসমুদ্রবন্দরকে কক্সবাজারের এসপি-ওসির বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন সাংবাদিক মোস্তফার স্ত্রী বন্ধ হচ্ছে আজ থেকে স্বাস্থ্য বুলেটিন




অসীম ও অপু উকিলের বিরুদ্ধে কেশবের মিথ্যাচার ও ষড়যন্ত্র মানবেনা লাখো তৃণমূল

দুর্জয় বাংলা ডেস্কঃ
  • বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০, ৯:৩৮ পূর্বাহ্ণ
  • ৩২৩৪ বার পঠিত

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধিঃ

নব্বইয়ের স্বৈরাচার বিরোধী গণ আন্দোলনে জুলুম অত্যাচার নির্যাতন সহ্য করেও যিনি আপোষ করেননি তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক বর্তমান আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এম.পি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নেয়ার লক্ষে দিন রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন সেই অসীম কুমার উকিলের বিরুদ্ধে তথাকথিত নেত্রকোণা জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকারের মিথ্যাচার ও সাজানো ষড়যন্ত্র মানবেনা নেত্রকোণা অঞ্চলের হাজার হাজার তৃণমূল নেতাকর্মী।




নেত্রকোণা জেলার বিভিন্ন উপজেলা তথা কেন্দুয়া আটপাড়া উপজেলার ত্যাগী আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠণের নেতাকর্মীরা দাবী করে বলেন, একটি বিশেষ মহলের সাজানো ষড়যন্ত্র ও মিথ্যা অপ প্রচার চালিয়ে অসীম কুমার উকিল এবং অধ্যাপক উকিলকে নয় তারা মূলত আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। নেত্রকোণায় আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে বিভেদ বৈষম্য সৃষ্টি করে দলীয় কর্মকান্ডকে দূর্বল করার জন্যই এসব সাজানো অভিযোগ ও মিথ্যাচার করে যাচ্ছেন কেশব রঞ্জন সরকার। অথচ এই কেশব রঞ্জন সরকারের বিরুদ্ধেই মামলা থেকে আসামীর নাম কাটানো, ভ‚মিহীনদের ভ‚মি বন্দোবস্ত এবং জেলা কৃষকলীগের সভাপতি হিসেবে বিভিন্ন উপজেলায় কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি দিয়ে অর্থ বাণিজ্যের অভিযোগ রয়েছে একাধিক। কেন্দুয়া উপজেলা কৃষকলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল ফারুক ছানা অভিযোগ করে বলেন, আমাকে কমিটি থেকে বাদ দিয়ে পরবর্তীতে আবার কমিটিতে পদ দেয়ার কথা বলে আমার কাছে লক্ষাধিক টাকা দাবী করেন কেশব রঞ্জন সরকার।




তিনি কমিটি সহ ঢাকায় বিভিন্ন খরচের কথা বলে আমার কাছ থেকে কয়েক হাজার টাকা হাতিয়ে নেন। এরকম অভিযোগ আরো অনেক রয়েছে বলে ছানা দাবী করেন। নেত্রকোনা জেলা আওয়ামীগের সম্মানীত সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা আব্দুল কাইয়ুম রুকন বলেন, কেশব রঞ্জন সরকার নেত্রকোনা আওয়ামী রাজনীতির বিষ ফোঁড়া। তিনি অভিযোগ করেননি নেত্রকোণার এমন কোন নেতা বাদ নেই। নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এম.পি এডভোকেট ফজলুর রহমান খান, নেত্রকোণা-৩ আসনের সাবেক এম.পি এম. জুবেদ আলী এডভোকেট ও বর্তমান আওয়ামীলীগের শুদ্ধ রাজনীতির প্রতীক অসীম কুমার উকিল এম.পির বিরুদ্ধেও নানা মিথ্যাচার ও ফরমায়শি ষড়যন্ত্র করছেন। যা নেত্রকোণার আওয়ামীলীগের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির জন্যই এসব করছেন তিনি। কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ কামরুল হাসান ভ‚ঞা বলেন, অসীম কুমার উকিল স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে যেমন আপোষ করেননি। তেমনি ২০০১ পরবর্তী সময়ে আওয়ামী নেতাকর্মী ও সংখ্যা লঘু সম্প্রদায়ের উপর জুলুম অত্যাচার নির্যাতন করছিল বি.এন.পি জাতায়াত জোট এবং ওয়ান ইলিভেনের সময়ে গণতন্ত্র ও রাজনীতিকে বাংলার মাটিতে স্তব্ধ করে দিতে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছিল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে।




সেই কঠিন সময়ে জীবনের মায়া ত্যাগ করে রাজপথে কোমড় বেঁধে শেখ হাসিনার নিঃশর্ত মুক্তির দাবীতে এবং দলীয় নেতাকর্মী সহ সাধারন মানুষের ওপর থেকে জুলুম অত্যাচার নির্যাতন বন্ধ করতে অধ্যাপক অপু উকিল যে সফল আন্দোলন করেছেন সেই অপু উকিলের বিরুদ্ধেও একটি বিশেষ মহলের ষড়যন্ত্র আজও চলছেই। কেন্দুয়া আটপাড়া সহ নেত্রকোণার লাখো লাখো তৃণমুল নেতাকর্মী এসব ষড়যন্ত্র ও মিথ্যাচারের বিরুদ্ধে রুখে দাড়ানোর ঘোষনা দেন একই সঙ্গে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন তারা। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমেই এর প্রতিক্রিয়া জানিয়ে বলেন, অসীম ও অপু উকিলের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং মিথ্যাচার মানিনা মানবনা। তারা মিথ্যাচার ও ষড়যন্ত্রকারী কেশব রঞ্জন সরকারের অপ কর্মের তদন্তপূর্বক শাস্তি দাবী করেন।

আরো পড়ুন>>> দুর্গাপুরে দূর্যোগ সহনীয় ঘর নির্মাণে অনিয়ম,কাজ বন্ধের নির্দেশ সংশ্লিষ্টদের

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ
durjoybangla.com







©২০১৩-২০২০ সর্বস্তত্ব সংরক্ষিত | দুর্জয় বাংলা

কারিগরি সহযোগিতায় দুর্জয় বাংলা