13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

আওয়ামী লীগে অনুবেশকারী নেতাকে মনোনয়ন না দেওয়ার দাবিতে আব্দুর রাজ্জাক সরদারের পক্ষে গণজমায়েত অনুষ্ঠিত

ইসলামপুর(জামালপুর) প্রতিনিধি \

বিজ্ঞাপন

জামালপুরের ইসলামপুর উপজেলায় আসন্ন গাইবান্ধা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগে অনুবেশকারী নেতাকে মনোনয়ন না দেওয়ার দাবিতে আব্দুর রাজ্জাক সরদারের পক্ষে গণজমায়েত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

আব্দুর রাজ্জাক সরদার ওই ইউনিয়নে আওয়ামী লীগের সাবেক সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন।

রবিবার (১০ অক্টোবর) বিকালে আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয় মাঠে আজিজুর রহমান সরকারের সভাপতিত্বে গণজমায়েত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আবেদ আলী মাস্টার, গাইবান্ধা ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রাজ মাহমুদ, অ্যাডভোকেট মোজাম্মেল হক, ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম নুরু,

সদস্য আব্দুল করিম, ইউনিয়ন যুবলীগের সভাপতি বজলুর রশিদ মির্জা সরদার, সাবেক সভাপতি শফিকুল ইসলাম সরকার, চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেলু দেওয়ানী, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছাদেক আলী, ইব্রাহিম মেম্বার প্রমুখ।

বিজ্ঞাপন

বক্তারা বলেন, তিনি সাবেক এমপি সুলতান মাহমুদ বাবুকে খেয়েছেন, হালিম সচিবকে খেয়েছেন, ব্যবসায়ী ডিজেলকে খেয়েছেন এবার ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ ফরিদুর হক খান দুলালকে খেতে আওয়ামীলীগে প্রবেশ করেছেন।

২০০৩ সালে বিএনপি’র সাবেক এমপি আলহাজ সুলতান মাহমুদ বাবুর হাত ধরে গাইবান্ধা ইউপি’র চেয়ারম্যান পদে নির্বাচিত হন। পরে সুলতান মাহমুদ বাবুকে পল্টি দিয়ে সাবেক সচিব এস এম আব্দুল হালিমের কমিটিতে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

বিএনপিতে দায়িত্ব পালনকালীন সময়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের বিভিন্নভাবে লাঞ্চিত ও হয়রানি করতেন।

পরবর্তীতে সুযোগ সন্ধানী এই নেতা নিজের স্বার্থ হাসিল করার জন্য আওয়ামীলীগে যোগদান করেন। যোগদান করে পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে তার মনগড়া ভাবে গাইবান্ধা ইউনিয়নের সাধারণ মানুষদের সাথে প্রতারণা করে আসছে।

মাকছুদুর রহমান আনছারী আওয়ামী লীগে একজন অনুপ্রবেশকারী। তিনি আওয়ামী লীগের মনোনয়নে ইউপি চেয়ারম্যান হয়ে সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে অনিয়ম-দুর্নীতি করে আসছে।

সে কারণেই আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মাকছুদুর রহমান আনছারীকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া যাবে না।

বিপরীতে আব্দুর রাজ্জাক সরদারকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে ইউনিয়নবাসীর উন্নয়ন করার দাবি জানান বক্তারা।

আরও পড়ুনঃ শ্রীনগরে ৭ জেলেকে আর্থিক জরিমানা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x