13.7 C
New York
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১

আগৈলঝাড়ায় উপজেলা মহিলা আঃ লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি-সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন এক ডজন প্রার্থী

বিজ্ঞাপন

স্বপন দাস, বরিশাল বিভাগীয় ব্যুরো চীপঃ
২২ অক্টোবর বুধবার বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালের আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সভাপতি-সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন প্রায় এক ডজন প্রার্থী। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উপজেলা সদরের শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহানারা আবদুল্লাহ। এছারাও সম্মেলনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সম্মেলনকে ঘিড়ে ইতিমধ্যেই নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে প্রাণচাঞ্চল্যতা। সম্মেলন প্রাঙ্গনে প্রবেশ পথে নির্মান করা হয়েছে সুদৃশ্য তোরণ। সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কৃষক কুলের নয়ন মনি সাবেক মন্ত্রী শহীদ আবদুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুষ্প্য মাল্য অর্পন, শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন, অতিথিদের আসন গ্রহণ, পবিত্র ধর্ম গ্রন্থ পাঠ, শোক প্রস্তাব, সকল শহীদের স্মরণে এক মিনিট নিরাবতা পালন ও স্বাগত বক্তব্য শেষে উপজেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হবে।
সম্মেলনে আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখবেন, বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামলী সাহা, সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ্ মোঃ লিটন সেরনিয়াবাত, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার প্রমুখ।
সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করবেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক মমতাজ বেগম, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য রওশন আরা লিলি এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক ইউপি সদস্য অনিমা রানী নাগ।
সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করবেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোসাঃ হোসনে আরা পেয়ারা, মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আভা মুখার্জী, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক ইউপি সদস্য লিলি রানী হাওলাদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য বিউটি হক, সাবেক ইউপি সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী হাফিজা ইয়াসমিন, সাবেক ইউপি ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সদস্য বনিতা বসু ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ফাহমিদা ইলিয়াস।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x