13.7 C
New York
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১

আগৈলঝাড়ায় জেডিসি পরীক্ষার্থীকে যৌন নিপীড়নের মামলায় বখাটেকে মেহেদীকে গ্রেফতার

বিজ্ঞাপন

স্বপন দাস, বরিশাল বিভাগীয় ব্যুরো চীপঃ
বরিশালের আগৈলঝাড়ায় এক জেডিসি পরীক্ষার্থীকে যৌন নিপীড়নের মামলায় বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। শিক্ষার্থীর পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের আমবৌলা কেরামতিয়া আলিম মাদ্রাসার ছাত্রী গৈলা দাখিল মাদ্রাসা কেন্দ্রে চলতি জেডিসি পরীক্ষা কেন্দ্রে আসা-যাওয়ার পথে যৌন নিপীড়ন করে আসছিল গৈলা ইউনিয়নের সুজনকাঠী গ্রামের সহিদ হাওলাদারের বখাটে ছেলে আরমান হাওলাদার মেহেদী (১৯)।

বিজ্ঞাপন



মঙ্গলবার সকালে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় ওই ছাত্রীকে পরীক্ষা কেন্দ্রের সামনের ইটের সলিং রাস্তায় বসে অশ্লীন কথাবার্তা বলেন আরমান হাওলাদার মেহেদী। বখাটে মেহেদীকে অশ্লীন কথাবার্তা বলতে নিষেধ করলে ওই পরীক্ষার্থীর পরিহিত হিজাব ও তার হাত ধরে টানা হেচড়া করে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন ঘটনায় মেহেদী। এ সময় পরীক্ষার্থী ডাক-চিৎকার দিলে বখাটে মেহেদী পালিয়ে যায়।

বিজ্ঞাপন



এ ঘটনায় ওই পরীক্ষার্থীর মা বাদী হয়ে বুধবার সকালে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ১০ ধারায় তার মেয়েকে জোর পূর্বক যৌন নিপীড়নের অভিযোগে মামলা দায়ের করেন, যার নং ৩ (৬-১১-২০১৯)। মামলার পর এসআই তৈয়বুর রহমান বখাটে আরমান হাওলাদার মেহেদীকে বুধবার সকালে গৈলা বাজার থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতকে বুধবার দুপুরে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x