13.7 C
New York
Saturday, July 31, 2021

আগৈলঝাড়ায় মহাত্মা গান্ধী স্বর্ণ পদক পাওয়ায় ডাঃ হিরন্ময় হালদারকে সংবর্ধনা প্রদান

বিজ্ঞাপন

স্বপন দাস, বরিশাল বিভাগীয় ব্যুরো চীপঃ
বরিশাল বিভাগের মধ্যে চিকিৎসাসেবা ও মানব কল্যাণে বিশেষ অবদান রাখার জন্য মহাত্মা গান্ধী ফাউন্ডেশন কর্তৃক বরিশালের আগৈলঝাড়া দুঃস্থ মানবতার হাসপাতালের পরিচালক ডাঃ হিরন্ময় হালদারকে মহাত্মা গান্ধী স্বর্ণ পদক ২০১৯ প্রদান করায় আগৈলঝাড়ায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন




বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের হলরুমে ঔষধ কোম্পানি প্রতিনিধিদের সংগঠন আগৈলঝাড়া ফারিয়া ও ডজিটাল ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে মহাত্মা গান্ধী স্বর্ণ পদক প্রদান করায় মহাত্মা গান্ধী ফাউন্ডেশন প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে স্বর্ণ পদকটি আগৈলঝাড়া উপজেলাবাসীর জন্য উৎসর্গ করেন ডাঃ হিরন্ময় হালদার। এর আগে সংবর্ধনা প্রদান পূর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন, আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মিন্টু সেরনিয়াবাত, আগৈলঝাড়া ফারিয়া সভাপতি জরিুল ইসলাম জুয়েল, সধারণ সম্পাদক মোঃ সামসুর রহমান শহিদ, সদস্য সুমন দেউরী, সুমন দাস প্রমুখ। এ সময় আগৈলঝাড়া ফারিয়ার সদস্যবৃন্দ, বিভিন্ন ঔষধ কোম্পানি প্রতিনিধিবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন




উল্লেখ্য যে, ডাঃ হিরন্ময় হালদার তার পিতার আদেশক্রমে ৩৫ বছর যাবৎ মাত্র ২০ টাকা চিকিৎসা ফি নিয়ে সকলের মাঝে চিকিৎসা সেবা প্রদান করে আসছেন। এছারাও ডাঃ হিরন্ময় হালদার নিজ অর্থায়নে মানব কল্যানের জন্য বাগের হাট জেলার মোড়েলগঞ্জ থানায় বিপিন-কমল ফাউন্ডেশন, মা-বাবার ঋণ কলেজ, ডাঃ হিরন্ময় হালদার কারিগরি কলেজ, অধ্যক্ষ নিহার হালদার সংস্কৃত কলেজ, বিপিন-কমল মাধ্যমিক বিদ্যালয়, সূর্য্যমূখী হালদার বাড়ি মহিলা দাখিল মাদ্রাসা, সূর্য্যমূখী হালদার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলপনা রানী অনাথ আশ্রম,

বিজ্ঞাপন




তরুণ সমাজ কল্যান সংঘ, জনতা বাজার, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় শ্রীধাম ওড়াকান্দিতে পূর্ণাথীদের স্নানের জন্য বিপিন-কমল ঘাটলাসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন।
এর আগেও বরিশাল বিভাগের মধ্যে চিকিৎসাসেবা ও মানব কল্যাণে বিশেষ অবদান রাখার জন্য গোধূলী সাংস্কৃতিক একাডেমী কর্তৃক ডাঃ হিরন্ময় হালদারকে মাদার তেঁরেসা স্বর্ণ পদক প্রদান করা হয়।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x