আগৈলঝাড়ায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’

0
1

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে বাংলাদেশ আওয়ামী লীগ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বরিশালের আগৈলঝাড়ায় ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ পালন করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে থেকে “শান্তি শোভাযাত্রা” বের হয়ে উপজেলা সদরের প্রধান সড়ক প্রদণি করে আবারো দলীয় কার্র্র্র্যলয়ে গিয়ে শেষ হয়।
পরে ‘সম্প্রীতি সমাবেশে’ উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত। এ সময় তিনি সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেয়ার প্রত্যয় ব্যক্ত করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং দেশের সচেতন মানুষকে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়িয়ে তা প্রতিহত করার আহ্বান জানান।
এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, ইউপি চেয়ারম্যান বিপুল দাস, আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, ইলিয়াস তালুকদার, গোলাম মস্তফা সরদার, শফিকুল হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!