13.7 C
New York
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১

আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বিজ্ঞাপন

স্বপন দাস, বরিশাল বিভাগীয় ব্যুরো চীপঃ
হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের প্রতিহত করার পাশাপাশি উন্নয়ন ও গণতন্ত্র প্রতিবন্ধকতাকারীদের প্রতিহত করে নারী বান্ধব সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার অঙ্গিকার নিয়ে দীর্ঘ ২৩ বছর পর নেতা-কর্মীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিজ্ঞাপন

উপজেলা মহিলা আওয়ামী লীগ আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায় এর সভাপতিত্বে বুধবার সকালে উপজেলা সদরের শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল সংরক্ষিত আসনের এমপি এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা। শুরুতে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত, বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি শ্যামলী সাহা, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্য আরও বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী মমতাজ বেগম, রওশন আরা লিলি, আভা রানী মূখার্জী, মরিয়ম বেগম, শিখা রানী শিকদার, বিথিকা রানী বাড়ৈ , ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘাতকের নির্মম বুলেটে নিহত স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারবর্গ, কৃষক কুলের নয়ন মনি সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ও তার পরিবারবর্গ, শহীদ সুকান্ত আবদুল্লাহ্, মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, ৩রা নভেম্বর জেল খানায় নিহত জাতীয় চার নেতা, ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আইভি রহমানসহ দলের আন্দোলন সংগ্রামে নিহত সকল নেতৃবৃন্দের জন্য শোক প্রস্তাব উত্থাপন করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শোক প্রস্তাব শেষে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। সম্মেলনে সভাপতি, সম্পাদকসহ অন্যান্য পদের প্রার্থীরা জেলা কমিটির নেতৃবৃন্দর কাছে তাদের আবেদনপত্র ও তাদের রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরে জীবন বৃত্তান্ত তুলে দেন। সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সকলের মতামতের ভিত্তিতে খুব শিঘ্রই আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন বলে পদ প্রত্যাশীদের জানান।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, সর্বশেষ ২০১৪ সালের ১৮ নভেম্বর ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির মাধ্যমে এই দীর্ঘ ২৩ বছর দল পরিচালনা করে আসছিলো আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x